ঢাকা, মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

খাল কেটে কুমির ডেকে এনেছেন পরীমনি

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২১ জুন ২০২১ সোমবার, ০৩:০০ পিএম
খাল কেটে কুমির ডেকে এনেছেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি সম্প্রতি ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হন বলে অভিযোগ করেছেন এবং সেই ঘটনার পর তিনি এ বিষয়ে সাভার থানায় একটি মামলাও করেছিলেন। সেই মামলার ৫ জন আসামীকেই পুলিশ গ্রেফতার করেছে এবং তারা এখন সবাই পুলিশের জিজ্ঞাসাবাদে রয়েছেন। এই ঘটনার পর পরীমনি একটু শান্তির নিঃশ্বাস ফেলতে শুরু করেছিলেন। কিন্তু সেই শান্তি তার বেশি দিন টেকে নি। নিজেই যেনো খাল কেটে কুমির ডেকে এনেছেন নিজের ঘরে। তার বিরুদ্ধে এখন উঠছে বিস্তর অভিযোগ।

বোট ক্লাবের ওই ঘটনার পর নাসির ইউ. আহমেদ অভিযোগ করেছিলেন যে, পরীমনি ক্লাবে সদস্য না হয়েও ক্লাবে ঢোকেন এবং বার বন্ধ হয়ে যাওয়ার পর সে মদ খেতে চান। তার এই কথা গুলোকে আমরা বিশ্বাস না করলেও একে একে পরীমনির বিরুদ্ধে বের হতে থাকে নানা ধরনের তথ্য। গুলশানের অল কমিউনিটি ক্লাব থেকে অভিযােগ করা হয় বোট ক্লাবের ঘটনার আগের দিনই পরীমনি কয়েকজন ছেলে বন্ধু নিয়ে অল কমিউনিটি ক্লাবে যায় এবং সেখাও সে মদ খেতে চায় এবং মদ না দিলে গ্লাস এবং এসট্রে ভাংচুর করে। সিসিটিভি ফুটেজেও দেখা গেছে পরীমনির উশৃঙ্খলতার দৃশ্য।

এরপরই বনানী ক্লাবও পরীমনির বিরুদ্ধে ভাংচুরের অভিযোগ করে। এ ঘটনা ঘটে আরো প্রায় ৬ মাস আগে। এদিকে পরীমনির বাসাতেও রয়েছে একটি সুসজ্জিত বার। যেখানে রয়েছে হরেক রকমের বিদেশী মদ। এর ফলে এটি একরমক প্রমাণিত যে পরীমনির খুব একটা ভালো জীবন যাপন করতেন না। উশৃঙ্খল জীবন যাপন করতেন। যখন যা খুশি তাই করতেন। প্রেম, বিয়ে ইত্যাদি নিয়েও রয়েছে পরীমনির বিরুদ্ধে বিস্তর অভিযোগ। এখন দেখা যাচ্ছে পরীমনির জীবন সম্পর্কে নানা ধরনের চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। এখন দেখার বিষয় কোন পথে যায় পরীমনির অভিযোগ, নাকি নিজেই ফেঁসে যান তিনি।

বিষয়: পরীমনি