ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

বান্ধবীর পরকীয়ার খবর জেনে যাওয়াতেই মডেল মৌ’র সর্বনাশ?

বাংলাদেশ ডেস্ক
প্রকাশিত: ০৩ আগস্ট ২০২১ মঙ্গলবার, ০৯:৩৩ এএম
বান্ধবীর পরকীয়ার খবর জেনে যাওয়াতেই মডেল মৌ’র সর্বনাশ?

তথাকথিত মডেল মৌ, মডেল পিয়াসা গ্রেপ্তার হবার পর একে একে জানা যাচ্ছে অন্ধকার এক জগতের গোপন হাতছানি। ঢাকা শহরে লেডি মাফিয়া গ্যাং নামের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে, যার প্রত্যেক সদস্যই নারী। এরা রাতের আঁধারে নেমে পড়ে শিকারের সন্ধানে, ঠিক যেমন শ্বাপদেরা খুঁজতে থাকে নিজেদের শিকার। অভিজাত এলাকার ক্লাব থেকে ক্লাবে ঘুরে বেড়িয়ে শিকারের সন্ধান করে। পেয়ে গেলেই মদের নেশায় বুঁদ করে আপত্তিকর ছবি আর ভিডিও তুলে ব্ল্যাকমেইল করে।

তবে একটু ভেতরের খবর বেরিয়ে আসছে একে একে। গত রবিবার (১ আগস্ট) রাতে মডেল মৌ-এর বাসায় অভিযান চালানোর সময় তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, একটি প্রতিষ্ঠিত বিপণিবিতানের মালিকের স্ত্রীর পরকীয়ার খবর তিনি জেনে যাওয়াই তার কাল হয়েছে। তবে ওই ব্যবসায়ীর স্ত্রী তার বন্ধু ছিলেন। চট্টগ্রামের একটি অনুষ্ঠানে তার সঙ্গে পরিচিত হন। যদিও তারা এখন শত্রুতে পরিণত হয়েছেন। ওই ব্যবসায়ীর স্ত্রী মনে করছেন তিনি সেই খবরটি তার স্বামীর কানে দিয়েছেন। তাহলে কি ধরে নেয়া যায়, হাজার বছরের পুরোনো সেই প্রবচন- নারীই নারীর পরম শত্রুতে পরিণত হয়েছে মডেল মৌ’র ক্ষেত্রে?

ডিবি কর্মকর্তাদের বরাতে জানা যায়, মৌ তার নিজের বাসায় নাচ ও গানের আসর বসান। তার সঙ্গে আরও দু-তিনজন জড়িত রয়েছেন। আসামি মৌ একজন নারী মাদক ব্যবসায়ী। স্বামী একটি লিজিং কোম্পানির কর্মকর্তা। তবে তিনি স্ত্রী মৌয়ের নির্দেশনায়ই চলতেন। মৌ তার দ্বিতীয় স্ত্রী। আগের স্ত্রীর সঙ্গে ডিভোর্স হওয়ার পরই মৌকে বিয়ে করেন তিনি। তবে মৌয়ের এটা তৃতীয় বিয়ে।

বিষয়: মডেলমৌ