ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

পরীমনি-পিয়াসা-মৌ গ্রেপ্তারের পর নজরদারিতে আরও এক ডজন শোবিজ তারকা

বাংলাদেশ ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২১ বৃহস্পতিবার, ০৮:১৯ এএম
পরীমনি-পিয়াসা-মৌ গ্রেপ্তারের পর নজরদারিতে আরও এক ডজন শোবিজ তারকা

ঢাকাই সিনেমার বহুল আলোচিত নায়িকা পরীমনি, বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মৌ আক্তারকে গ্রেপ্তারের পর আরও একডজন চিত্রনায়িকা এবং মডেল নজরদারিতে আছে।

র‍্যাবের সূত্রে জানা যায়, পরীমনি ছাড়াও আরও অনেক শোবিজ তারকা নিষিদ্ধ পর্নো ব্যবসায়ের সাথে জড়িত। এদের মধ্যে যাদের নাম উঠে এসেছে তালিকায়, তারা হচ্ছে শুভা, মানসি, পারশা, মৌরি ও আঁচল। এছাড়া ক্যাসিনো সম্রাটের বান্ধবী হিসাবে পরিচিত চিত্রনায়িকা শিরিন শিলা আছেন র‌্যাবের তালিকায়। শিরিন শিলাকে ক্যাসিনো সম্রাটের বিশেষ আস্থাভাজন হিসেবে সূত্রে জানা যায়। প্রায়ই তার জন্য বিদেশ থেকে লক্ষ লক্ষ টাকার গয়না ও উপহার নিয়ে আসতেন ক্যাসিনো সম্রাট। প্রথম দিকে শিরিন যুবলীগের বহিষ্কৃত নেতা আরমানের ঘনিষ্ঠ ছিলেন।

র‌্যাব জানায়, পর্নোচক্রে নাম আছে জনৈক মৃদুলা, অহনা ও নাঈলা নামের কথিত মডেলের। এরা সবাই র‌্যাবের নজরদারিতে আছেন। যেকোনো সময় তাদেরকে আইনের আওতায় আনা হবে। তাছাড়া শুধু নায়িকাই নয়, অনেক নায়কেরাও এই ব্যবসায়ের সাথে জড়িত থাকার সূত্র পাওয়া গিয়েছে। এদের মধ্যে উল্লেখযোগ্য হলেন হাসান। সিনেমা জগত থেকে বিচ্ছিন্ন থাকলেও বর্তমানে পর্নো ব্যবসা তার আয়ের মূল উৎস।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম গণমাধ্যমকে বলেন, পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।