ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

পল্লী বিদ্যুতে নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ মার্চ ২০২১ শুক্রবার, ১১:২১ এএম
পল্লী বিদ্যুতে নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (বিআরইবি) বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে।  আগামি ১২ মার্চ, শুক্রবার লিখিত (এমসিকিউ) পরীক্ষা অনুষ্ঠিত হবে । ওই দিন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে । রাজধানীর মিরপুরের–১৪ তে শহীদ পুলিশ স্মৃতি কলেজ এবং বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজে হবে এ পরীক্ষা।

এছাড়াও সহকারী পরিচালকের (অর্থ) লিখিত (রচনামূলক) পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৩ মার্চ, শনিবার। ওই দিন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত হবে এ পরীক্ষা। ঢাকার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রশিক্ষণ একাডেমি ভবন, নিকুঞ্জ-২, খিলক্ষেতে হবে এ পরীক্ষা। এরপর হবে মৌখিক পরীক্ষা।

মৌখিক পরীক্ষা ১৪ ও ১৫ মার্চ সকাল ১০টা থেকে শুরু হবে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদর দপ্তর ভবন, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকায় হবে এ মৌখিক পরীক্ষা।

যেসব পদের পরীক্ষার সূচি প্রকাশ হয়েছে সেগুলো হলো, সহকারী পরিচালক (অর্থ) পদের এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষার সময়সূচি। সহকারী পরিচালক (অর্থ) পদের লিখিত (এমসিকিউ) পরীক্ষা, লিখিত (রচনামূলক) পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার সময়সূচি।

এছাড়া সহকারী পরিচালক (অর্থ) পদে পরীক্ষার জন্য প্রবেশপত্র প্রকাশ করেছে বিআরইবি। আবেদনকারী প্রার্থীদের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। বিআরইবি ওয়েবসাইটে পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে।

সহকারী পরিচালক (অর্থ) পরীক্ষার প্রার্থীদের brebr.teletalk.com.bd ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। পরীক্ষার সময় প্রবেশপত্র আনতে হবে। মৌখিক পরীক্ষার সময় Applicant Copy অবশ্যই জমা দিতে হবে।