কালার ইনসাইড

শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ খান

প্রকাশ: ০৬:৩০ এএম, ২৯ জানুয়ারী, ২০২২


Thumbnail শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন (১৯১) ও সাধারণ সম্পাদক হিসেবে হ্যাট্রিক করলেন জায়েদ খান (১৭৬)। মিশা সওদাগরকে (১৪৮) হারিয়ে ৩৩ বছর পর শিল্পী সমিতির দায়িত্ব নিতে যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন। আর জায়েদ খানের কাছে হেরে গেলেন চিত্রনায়িকা নিপুণ (১৬৩)।

শনিবার (২৯ জানুয়ারি) ভোর ছয়টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুন।

সহ-সভাপতি পদে আবারও নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল (২১৯) ও রুবেল (১৯১)। সহ-সাধারণ সম্পাদক পদে আছেন সাইমন সাদিক (২১২), সাংগঠনিক সম্পাদক শাহনূর (১৮৪), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী (২০৫), দপ্তর ও প্রচার সম্পাদক আরমান (২৩২), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন (২০৩), কোষাধ্যক্ষ পদে আজাদ খান (১৯৩)।

দুই প্যানেলে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- অঞ্জনা সুলতানা (২২৫), অরুনা বিশ্বাস (১৯২), অমিত হাসান (২২৭), আলীরাজ (২০৩), কেয়া (২১২), চুন্নু (২২০), জেসমিন (২০৮), ফেরদৌস (২৪০), মৌসুমী (২২৫), রোজিনা (১৮৫), সুচরিতা (২০১)।

জয়ের পর জায়েদ খান বলেন, আমরা কেউ হারিনি। এটা আমাদের সবার জয়। আমরা সবাইকে সঙ্গে নিয়ে শিল্পী সমিতির কল্যাণে কাজ করব। তবে মিশা ভাইকে খুব মিশ করব।

শুক্রবার (২৮ জানুয়ারি) উৎসবমুখর পরিবেশে শেষ হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।  বিএফডিসিতে সকাল ৯টা ১৬ মিনিটে শুরু হয়ে ভোটগ্রহণ শেষ হয় বিকাল ৫টা ১৬ মিনিটে। এবারের নির্বাচনে ৪২৮ জন ভোটারের মধ্যে ৩৬৫ জন ভোটার উপস্থিত হয়েছেন। ২১টি পদে তাদের প্রতিনিধি বাছাই করেন।

শিল্পী সমিতি নির্বাচন   সভাপতি   ইলিয়াস কাঞ্চন   সাধারণ সম্পাদক   জায়েদ খান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সাফার মন জয় করতে মরিয়া অ্যালেন শুভ্র

প্রকাশ: ০৪:০৭ পিএম, ১৮ মে, ২০২২


Thumbnail সাফার মণ জয় করতে মরিয়া অ্যালেন শুভ্র

পিংকি টিকটক করে। বেশ পরিচিতি তার। এলাকার তরুণদের কাছে পিংকি এক অন্য রকম আকর্ষণের নাম। আর পিংকি ইন্টারনেট মেরামত করিয়ে নেওয়ার অজুহাতে বাসায় ডেকে আনে মিজানকে। ইন্টারনেট নষ্ট আর ঠিক করার খেলা চলতে থাকে তাদের দুজনার মধ্যে। এটি সীমিত দৈর্ঘ্যের কাহিনিচিত্র হ্যাপি বার্থডের গল্প। এ দুই চরিত্রে দেখা যাবে সাফা কবির ও অ্যালেন শুভ্রকে।

‘চরকি ফ্লিক’ নামে নতুন একটি শাখা চালু করেছে বাংলা স্ট্রিমিং প্লাটফর্ম চরকি, যেটি শুরু হচ্ছে সাফা-শুভ্রর হ্যাপি বার্থডে দিয়ে। এটি পরিচালনা করেছেন নিশান মাহমুদ। এটি তাঁর প্রথম কাহিনিচিত্র। বেশ কিছুদিন ধরে বিজ্ঞাপনচিত্রে হাত পাকিয়ে এই তরুণ নির্মাতা বানিয়েছেন হ্যাপি বার্থডে। তিনি জানালেন, নিরীক্ষাধর্মী এ কাজ করে বেশ তৃপ্ত তিনি। তাঁর বিশ্বাস, কাজটি দর্শকদেরও আনন্দ দেবে।

নিশান বলেন, অনেক দিন ধরে কমার্শিয়াল নির্মাণ করি কিন্তু গল্প বলার তাড়নাটা সুপ্ত ছিল আমার ভেতরে। নেটফ্লিক্স, আমাজনের মতো ভালো প্ল্যাটফর্মে কাজ করার সুযোগের অপেক্ষায় ছিলাম। একপর্যায়ে সেই সুযোগ দিল চরকি। আমি নিরীক্ষামূলক কাজ পছন্দ করি। এই কাজেও আমি সেই চেষ্টা করেছি।

এরই মধ্যে ওয়েবে অভিষেক হয়েছে টেলিভিশনের পরিচিত মুখ সাফা কবিরের। হ্যাপি বার্থডেতে কাজ করা প্রসঙ্গে সাফা বলেন, নামের সঙ্গে এই কাহিনিচিত্রের কোনো মিল নেই। কিন্তু এতে রহস্য, রোমাঞ্চ, সাসপেন্স—সবই আছে। বলা যায়, এটি একটি পূর্ণাঙ্গ প্যাকেজ। কাজটা করে আমার ভালো লেগেছে। অ্যালেন শুভ্রর সঙ্গে আগেও কাজ করেছি, এ কারণে কাজটা করতে একদমই বেগ পেতে হয়নি।

সাফা অভিনীত পিংকি চরিত্রটির কী ঘটে? পিংকির জন্মদিনে অনেকেই টিকটক ভিডিও বানিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। কিন্তু মিজান কিছুই করতে পারে না। কীভাবে পিংকিকে জন্মদিনে খুশি করা যায়, কীভাবে পিংকির মন পাওয়া যায়, সেটা ভেবে আকুল হয় মিজান। এই চরিত্রের অভিনেতা অ্যালেন শুভ্র জানান, ভীষণ যত্ন নিয়ে কাজটি করেছেন পরিচালক। পূর্বপরিচিত হওয়ায় তাঁর সঙ্গে কাজটি করতে বেশ সুবিধা হয়েছে।

শুভ্র বলেন, পরিচালককে আমি আগে থেকেই চিনি। তিনি কুয়েন্টিন টারান্টিনোর ভক্ত। তাঁর কাজে আমি এই মার্কিন ফিল্মমেকারের ছায়া দেখতে পাই। হ্যাপি বার্থডে ভালো করেছে। কাজটা আমার ভালো লেগেছে।

মিজান কি পারবে পিংকির মন জয় করতে? সেটি জানতে অপেক্ষা করতে হবে মাত্র কয়েক দিন। সাফা কবির ও অ্যালেন শুভ্র ছাড়াও হ্যাপি বার্থডেতে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, ইকবাল হোসাইন, আবদুল্লাহ আল সেন্টু, প্রীতি চৌধুরী, হোসেইন জীবন, কাজী আবরার হাসান, ইশরাক রহমান প্রমুখ।

১৯ মে রাত ৮টা থেকে চরকিতে দেখা যাবে হ্যাপি বার্থডে। চরকি জানিয়েছে, দর্শকদের জন্য এখন থেকে নির্দিষ্ট বিরতিতে চরকি ক্লিক শাখায় সীমিত দৈর্ঘ্যের এ রকম আরও কাহিনিচিত্র উপহার দেওয়া হবে। যাত্রা শুরু করার এক বছর ঘুরতে না ঘুরতেই স্ট্রিমিং এ প্ল্যাটফর্ম নানা ঘরানার বিনোদনমূলক উপকরণ প্রকাশ করে জিতে নিয়েছে দর্শকের মন। সেই প্রচেষ্টায় নতুন সংযোজন চরকি ফ্লিক।


সাফা কবির   অ্যালেন শুভ্র   টিকটক   চরকি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির সাথে কানে অনন্ত-বর্ষা

প্রকাশ: ০৩:০৩ পিএম, ১৮ মে, ২০২২


Thumbnail

ফ্রান্সের কান শহরে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে প্রাচীন চলচ্চিত্র উৎসব। যে উৎসবে উপস্থিত হয়েছেন বিশ্বের বিভিন্ন সিনেমা ইন্ডাস্ট্রির তারকারা। আর এই উৎসবের সুবাদেই বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের সাথে দেখা হলো ঢালিউড তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষার।

বিগত বছরগুলোর মতো কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় এবারও শোভা বাড়াবেন বলিউড তারকা ঐশ্বরিয়া রায়। এ বছর কানে তার সঙ্গী হয়েছেন স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্য়া বচ্চন। এছাড়া নিসের ভারতীয় প্যাভিলিয়নে থাকার কথা রয়েছে ঐশ্বরিয়ার। অন্যদিকে অনন্ত জলিল ও বর্ষা সেখানে গেছেন তাদের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখাতে!

কানের মূল উৎসবকে ঘিরে সেখানে বসে বাণিজ্যিক কিছু হাব। তারমধ্যে অন্যতম মার্শে দ্যু ফিল্ম। বিভিন্ন দেশের পরিচালক, প্রযোজক ও পরিবেশকদের মিলন মেলা বসে সেখানে। বাণিজ্যিক শাখায় হল ভাড়া করে অনেকে সিনেমাও দেখান। সেখানেই অনন্ত ও বর্ষা তাদের প্রতীক্ষিত দুটি ছবির ট্রেলার প্রদর্শন করবেন।

আর এই উৎসবে অংশ নিতে গিয়েই বলিউড তারকা ঐশ্বরিয়া ও অভিষেকের সঙ্গে সাক্ষাৎ হলো তাদের। কাটিয়েছেন কিছু দারুণ মুহূর্তও। কানের হোটেল মার্তিনেজে চেক ইন দিয়ে অন্তত তার অফিশিয়াল ফেসবুক থেকে দুটি স্থিরচিত্রও পোস্ট করেছেন। সেখানে একটি ছবিতে দেখা যায়, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সাথে কোনো বিষয়ে আলাপ করছেন অনন্ত জলিল। অন্য আরেকটি ছবিতে ঐশ্বরিয়া-অভিষেক এর সাথে হাস্যোজ্জ্বল বর্ষাকে দেখা গেছে। ছবি পোস্ট করে অনন্ত ক্যাপশনে লিখেছেন, ‘একসঙ্গে ঢালিউড ও বলিউড তারকারা।’

কানে যোগ দেয়ার আগে একটি ভিডিও বার্তায় অনন্ত বলেন, আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব। এ ছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ হবে। আমাদের ‘দিন-দ্য ডে’ সিনেমা দেশের প্রেক্ষাগৃহে কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন অনন্ত জলিল। তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায়ও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।


ঐশ্বরিয়া   অভিষেক   কান   অনন্ত জলিল   বর্ষা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সমকামী মাধুরী দীক্ষিত!

প্রকাশ: ০২:২৪ পিএম, ১৮ মে, ২০২২


Thumbnail সমকামী মাধুরী দীক্ষিত!

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বড় পর্দায় দীর্ঘ সময় কাজ করেলেও ওয়েব দুনিয়ায় কাজ করা হয়নি তাঁর। এবার ‘ফেম গেম’ সিরিজের মাধ্যমে ওয়েব দুনিয়ায় সফর শুরু করেছেন বলিউডের ডান্সিং ডিভা। এবার শোনা যাচ্ছে, সমকামী চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’। সেই ছবিতেই সমকামী চরিত্রে দেখা যাবে মাধুরীকে।

জানা গেছে, অভিনেত্রীকে এই চরিত্রে রাজি করা মোটেও সহজ কাজ ছিল না। চিত্রনাট্য এমনভাবে সাজাতে হয়েছে যাতে বিষয়টি খুব সহজেই দর্শক মেনে নিতে পারেন। আর চিত্রনাট্য শুনেই এমন চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন মাধুরী।

‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেছিলেন মাধুরী। সময়ের সঙ্গে সঙ্গে তিনি বি-টাউনের ‘ধক ধক গার্ল’ হয়ে ওঠেন। আজও বহু পুরুষের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত। আর খবর সত্যি হলে, এবার একেবারে অন্যভাবে অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শকরা। এরইমধ্যে ছবির ফার্স্টলুক প্রকাশ করেছেন পরিচালক আনন্দ তিওয়ারি। ছবিতে মাধুরী ছাড়াও অন্যান্য ভূমিকায় দেখা যাবে গজরাজ রাও, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, মলহার ঠাকুর, রজিত কাপুর, সিমোন সিং এবং বাঙালি অভিনেতা ঋত্বিক ভৌমিককে।

আমাজন প্রাইমে কবে ছবিটি দেখা যাবে সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। শোনা গেছে, কমেডির মোড়কে কাহিনি সাজিয়েছেন পরিচালক আনন্দ। ছবিতে মাধুরীর চরিত্রের সমকামী হওয়াকে কেন্দ্র করেই সমস্যার সূত্রপাত হবে। তা সমাধানের উপায় খুঁজতে চরিত্রদের বেশ বেগ পেতে হবে বলে ধারণা করা হচ্ছে।


সমকামী   মাধুরী দীক্ষিত  


মন্তব্য করুন


কালার ইনসাইড

কান উৎসবে নিষিদ্ধ রাশিয়া, উদ্বোধনীতে ইউক্রেন প্রেসিডেন্টের ভাষণ

প্রকাশ: ০২:১৬ পিএম, ১৮ মে, ২০২২


Thumbnail কান উৎসবে নিষিদ্ধ রাশিয়া, উদ্বোধনীতে ইউক্রেন প্রেসিডেন্টের ভাষণ

গতকাল  ৭৫ তম কান চলচ্চিত্র উৎসব পর্দা উঠে। বিশ্বের প্রভাশালী এই আসরের উদ্বোধনী অনুষ্ঠানে ভাষণ দিলেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। স্যাটেলাইটের মাধ্যমে সরাসরি যুক্ত হয়ে ভাষণ দেন তিনি। শুরু থেকেই  নানান কারণেই এবারের এই উৎসবের রয়েছে বিশেষ গুরুত্ব। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের প্রভাব চোখে পড়ে আয়োজনে।

রাশিয়াকে এ বছর কানে প্রবেশ না দিলেও, কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ভাষণ দেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। রুশ আগ্রাসনের বিরুদ্ধে লড়াইয়ের জন্য ইউক্রেনের সাবেক এই অভিনেতা বিশ্বজুড়ে সবার সমর্থনের জন্য আবেদন জানিয়েছেন। মঙ্গলবার (১৭ মে) দক্ষিণ ফ্রান্সে কান শহরের পালে দে ফেস্টিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়ের এই ঘটনার সাক্ষী হলো। মঞ্চে বড় পর্দায় ভিডিওতে তিনি হাজির হলে সবাই দাঁড়িয়ে সম্মান জানান।

ভাষণে চলচ্চিত্রে যুদ্ধ ও স্বৈরশাসকদের তুলে ধরার বিষয়ে কথা বলেছেন জেলেনস্কি। এক্ষেত্রে ‘দ্য গ্রেট ডিক্টেটর’ ও ‘অ্যাপোক্যালিপস নাউ’র মতো ছবির উদাহরণ টেনেছেন তিনি। ২০১৯ সালে ইউক্রেনের টিভি সিরিজ ‘সার্ভেন্ট অব দ্য পিপল’-এ অভিনয় করে খ্যাতি এসেছে তার কাছে। এর গল্পের মতো বাস্তবেও প্রেসিডেন্ট হয়ে যান তিনি।

সন্ধ্যা ৭টায় (বাংলাদেশ সময় রাত ১১টা) অনুষ্ঠানটি শুরু হয়। আজীবন সম্মাননা হিসেবে সম্মানসূচক স্বর্ণপাম পেয়েছেন আমেরিকান অভিনেতা-প্রযোজক ফরেস্ট হুইটেকার। তাকে এই স্বীকৃতি তুলে দেন কান চলচ্চিত্র উৎসবের বিদায়ী সভাপতি পিয়েরে লেসকিউর। এর আগে অনুষ্ঠানে তার অভিনীত ‘বার্ড’ (১৯৮৮), ‘গোস্ট ডগ: দ্য ওয়ে অব দ্য সামুরাই’ (১৯৯৯), ‘দ্য কালার অব মানি’ (১৯৮৬), ‘প্যানিক রুম’সহ (২০০২) বেশ কয়েকটি ছবির অংশবিশেষ দেখানো হয়। এরপর তিনি মঞ্চে হাজির হলে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে উপস্থিত সবাই দাঁড়িয়ে অভিবাদন জানায়। গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে আসন সংখ্যা ২ হাজার ৩০০টি।

সবশেষে মঞ্চে আসেন আমেরিকান অভিনেত্রী জুলিয়ান মুর। রাত ৭টা ৫০ মিনিটে (বাংলাদেশ সময় রাত ১১টা ৫০ মিনিটে) তিনি ফরাসি ভাষায় ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধন ঘোষণা করেন।


কান   উৎসব   নিষিদ্ধ   রাশিয়া  


মন্তব্য করুন


কালার ইনসাইড

পরীমনির করা মামলায় নাসিরসহ তিনজনের বিচার শুরু

প্রকাশ: ০১:২৪ পিএম, ১৮ মে, ২০২২


Thumbnail পরীমনির করা মামলায় নাসিরসহ তিনজনের বিচার শুরু

ঢাকা বোট ক্লাবে মারধর ও শ্লীলতাহানির অভিযোগে চিত্রনায়িকা পরীমনির করা মামলায় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। আগামী ১ আগস্ট এই মামলায় সাক্ষ্য গ্রহণের তারিখ ঠিক করেছেন আদালত। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন আজ বুধবার এই আদেশ দেন। গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত।

গত ১৯ এপ্রিল এই মামলায় অভিযোগ গঠনের বিষয়ে শুনানি শেষ হয়। শুনানি শেষে আদালত আদেশের জন্য আজকের দিন (১৮ মে) ধার্য করেন। সে অনুসারে আজ তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন।

অভিযোগ গঠনের সময় আসামি নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শাহ শহিদুল আলম আদালতের কাছে নিজেদের নিরপরাধ দাবি করে ন্যায়বিচার চান। আসামিদের অব্যাহতি চেয়ে করা আবেদন নাকচ করেন আদালত।মামলার তিন আসামিই এখন জামিনে আছেন।

গত বছরের ১৪ জুন সাভার থানায় পরীমনি বাদী হয়ে মামলাটি করেন। মামলায় তিনি অভিযোগ করেন, ৮ জুন রাতে তাঁকে কৌশলে সাভারের বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে ডেকে নিয়ে যান তাঁর পূর্বপরিচিত তুহিন। সেখানে তাঁকে জোর করে মদ পান করানোর চেষ্টা করেন নাসির। একপর্যায়ে তাঁকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালানো হয়।
বিজ্ঞাপন

মামলাটি তদন্ত করে গত বছরের ৬ সেপ্টেম্বর নাসির, শহিদুল ও তুহিনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

নাসিরসহ অন্যদের বিরুদ্ধে মামলার আড়াই মাস পর গত বছরের ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে তাঁকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় তাঁকে তিন দফায় মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গ্রেপ্তারের ২৭ দিন পর গত বছরের ১ সেপ্টেম্বর পরীমনি জামিনে কারাগার থেকে মুক্তি পান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার বিশেষ জজ আদালত-১০-এ বিচারকাজ চলছে। মামলাটি এখন সাক্ষ্য গ্রহণ পর্যায়ে রয়েছে।


পরীমনি   শ্লীলতাহানি   মামলা  


মন্তব্য করুন


বিজ্ঞাপন