কালার ইনসাইড

শাকিবের দৃষ্টিতে আসতেই আমেরিকায় অধরা!

প্রকাশ: ১০:০০ পিএম, ২০ মে, ২০২২


Thumbnail শাকিবের দৃষ্টিতে আসতেই আমেরিকায় অধরা!

নতুন প্রজন্মের উঠতি নায়িকা অধরা খান। ‘নায়ক’ চলচ্চিত্রের মাধমে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হয়। এরপর মুক্তি পায় ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ নামের সিনেমা দুটি। তবে অধরার তিনটি সিনেমাই মুখ থুবড়ে পড়ে। এরপর এই নায়িকার নতুন কোনো সিনেমা মুক্তি না পেলেও বিভিন্ন কারণে ছিলেন আলোচনায়।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে নতুন প্রেমে জড়িয়েছেন অধরা। তাই তো মধ্যেরাতেও প্রযোজকের ডাকে সাড়া দিচ্ছেন এই ‘মাতাল’ নায়িকা। প্রায় সময়ই প্রযোজকের সঙ্গে সময় কাটে বলে গুঞ্জন রয়েছে। শুধু তাই নয় প্রযোজক তাঁর জন্য লিখেছেন কবিতাও।



কবিতার নিচে অধরা খান লিখেছেন, এই শব্দগুলো এমন যা সত্যিকার অর্থে একে অপরের অভ্যন্তরীণ অনুভূতিগুলোকে বর্ণনা করে। এই কবিতার শব্দগুলো এমন অর্থ বহন করে যে তারা প্রমাণ করে যে প্রেম সত্যিই সুন্দর। আবারও লেখা এগিয়ে নেয়ার জন্য ধন্যবাদ। কারও লেখায় অন্যরকম ভালো লাগা কাজ করে।

অধরার সেই কমেন্টে লাভ রিয়েক্ট দিয়েছেন আজিজ। এবং জবাবে লিখেছেন, ধন্যবাদ... তোমার এই কমেন্ট আমার জন্য অনেক।



এদিকে, বর্তমানে অধরা অবস্থান করছেন আমেরিকায়। যেখানে এখন আছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। গুঞ্জন শোনা যাচ্ছে শাকিব খানের সাথে সিনেমার করতে তাঁর সাথে সক্ষতা তৈরী করতেই হুট করে আমেরিকা উড়াল দিয়েছেন এই নায়িকা।

অধরার প্রেমের খবর এবারই প্রথম নয়। চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, এক পরিচালক নেতা, প্রযোজকসহ নায়িকার একাধিক প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়। এমনকি অধরার গোপন বিয়ের খবরও জানা গেছে!

ভ্রমণপিপাসু নায়িকার বিদেশ যাত্রা নিয়েও রয়েছে নানান কথা। তবে অধরার দাবি, পারিবারিক ব্যবসার কারণে তাকে বছরে একাধিক বার বিদেশ যেতে হয়।

বর্তমানে অধরার হাতে রয়েছে অহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’, সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’, অপূর্ব রানার ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমাগুলি। তবে শোনা যাচ্ছে,  ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’ সিনেমা দুটি আর আলোর মুখ দেখবে না।


মন্তব্য করুন


কালার ইনসাইড

হেমন্ত-লতার বিখ্যাত গান নতুন করে গাইলেন বিপ্লব-সুস্মিতা

প্রকাশ: ০৭:৩৮ পিএম, ৩০ Jun, ২০২২


Thumbnail হেমন্ত-লতার বিখ্যাত গান নতুন করে গাইলেন বিপ্লব-সুস্মিতা

উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী  হেমন্ত মুখোপাধ্যায় ও লতা মুঙ্গেশকরের শ্রোতাপ্রিয় গান 'দে দোল দোল'। তাদের প্রতি শ্রদ্ধা রেখে গানটি এবার নতুন করে গাইলেন ফ্যাশন ডিজাইনার  বিপ্লব সাহা ও সুস্মিতা সাহা। ঈদ উপলক্ষে গানটি ভিডিওচিত্রসহ প্রকাশিত হবে বলে জানিয়েছেন বিপ্লব সাহা। 

তিনি  বলেন,অনেকদিন পর নতুন করে গানে কণ্ঠ দিলাম। এই গানটি আমার নিজের ভিষণ পছন্দের। আমার মতো কোটি মানুষ এই গানটি পছন্দ করেন। সেই ভালোলাগা ও আবেগ থেকে গানটি কভার করার সিদ্ধান্ত নিয়েছি। গানটি আমার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন  সুস্মিতা সাহা। খুব দারুণ গান গায় ও। আশা করি হেমন্ত-লতা জুটির গানটি আমাদের দুজনের কণ্ঠে উপভোগ করবেন শ্রোতা-দর্শক।

সুস্মিতা সাহা বলেন,বিপ্লব সাহা দাদার সবগুলো কাজ আমি দেখেছি। খুব ভালো কাজ করে দাদা। তার সঙ্গে এই প্রথম আমার কাজ করার সৌভাগ্য হয়েছে। তাই আমার খুব ভালো লাগছে। আশা করছি দর্শক-শ্রোতারা কয়েকদিনে মধ্যে গানটি শোনতে পাবে।

গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন জিয়াউল হাসান পলাশ। স্টুডিও তানপুরাতে এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে।

হেমন্ত মুখোপাধ্যায়   লতা মুঙ্গেশকর   বিপ্লব সাহা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এবার ভাতিজাকে নিয়ে সাব্বিরের নতুন মিশন

প্রকাশ: ০৪:৫৭ পিএম, ৩০ Jun, ২০২২


Thumbnail এবার ভাতিজাকে নিয়ে সাব্বিরের নতুন মিশন

মডেল-অভিনেতা সাব্বির আহমেদ। ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন। ঈদুল আজহায় বেশ কিছু নাটকে দেখা যাবে তাকে। সেগুলোরই একটি ‘শিকড়ের টানে’।

ড. পিয়ার মোহাম্মদের রচনা ও পরিচালনায় নাটকটিতে সাব্বিরের বিপরীতে আছেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা। এ ছাড়াও এই নাটকের মাধ্যমে প্রথমবার অভিনয় করেছেন সাব্বিরের ভাতিজা শিশুশিল্পী শেখ ফজলে তুরজাউন সামি।

এ প্রসঙ্গে সাব্বির আহমেদ বলেন, পারিবারিক গল্পে নাটকটি নির্মিত হয়েছে। প্রথমবার আমার ভাইয়ের ছেলে নাটকে অভিনয় করেছে। সব মিলিয়ে দারুণ অনুভূতি। আশাকরি দর্শকদের নাটকটি ভালো লাগবে।

নাটকটিতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, কাজী রাজু, সাজ্জাদ হোসেন, ফারজানা ছবিসহ আরো অনেকে। বাংলাদেশ টেলিভিশনের জন্য নির্মিত এই নাটকটি শনিবার (৩ জুলাই) রাত ৯ টায় প্রচার হবে বলে জানান সাব্বির। 

মডেল   অভিনেতা   সাব্বির আহমেদ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আসছে শুভর ‘ব্ল্যাক ওয়ার’

প্রকাশ: ০৪:৩৩ পিএম, ৩০ Jun, ২০২২


Thumbnail আসছে শুভর ‘ব্ল্যাক ওয়ার’

বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় পর্ব ‘ব্ল্যাক ওয়ার’ আসছে শিগগির। এরই মধ্যে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে। প্রকাশ পেল এর ফার্স্টলুক পোস্টার। বুধবার (২৯ জুন) সন্ধ্যায় প্রকাশিত হয়েছে পোস্টারটি। যেখানে একটি দুর্দান্ত অ্যাকশনের আভাস পাওয়া গেছে। পোস্টারটি দেখে ছবিটি নিয়ে বাড়ছে দর্শকদের আগ্রহ।

পোস্টারে দেখা গেছে অরিফিন শুভ, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্তকে। তারা অশুভ শক্তি বিনাশে শত্রুর দিকে তাক করে আছেন বন্দুক! ‘ব্ল্যাক ওয়ার’ অর্থাৎ ‘কালো যুদ্ধ’-নামের সঙ্গে মিল রেখে কালো আবহে পোস্টারটি তৈরি করা হয়েছে। এটি ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

চলতি বছর ঈদুল ফিতরে ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তির কথা ছিল। কিন্তু সার্বিক পরিস্থিতি চিন্তা করে এর মুক্তি পেছানো হয়। তবে এখনো নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হয়নি।

এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম প্রযোজক ও পরিচালক সানী সানোয়ার বলেন, সবকিছু চিন্তা করে গত ঈদে ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি দিইনি। তবে এটি চলতি বছরই মুক্তি পাবে। আর ঈদুল আযহার উপহার হিসেবে দর্শকদের জন্য ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলাম। আশা করছি পুরো সিনেমা দেখার জন্য দর্শকদের বেশিদিন অপেক্ষা করতে হবে না।

‘ব্ল্যাক ওয়ার’-এ প্রথম পর্বের গল্পের সমাপ্তি ঘটবে বলে জানিয়েছেন পরিচালকদ্বয়। ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ।

কুল নিবেদিত, মাইম মাল্টিমিডিয়া সহ-প্রযোজিত এবং ঢাকা ডিটেকটিভ ক্লাবের সহযোগিতায় নির্মিত ‘ব্ল্যাক ওয়ার’-এ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ।

এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের বহু দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।

আরেফিন শুভ   মিশন এক্সট্রিম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শোবিজ থেকে বিদায় নিচ্ছেন ‘বাহুবলি’ অভিনেতা

প্রকাশ: ০৪:১১ পিএম, ৩০ Jun, ২০২২


Thumbnail শোবিজ থেকে বিদায় নিচ্ছেন ‘বাহুবলি’ অভিনেতা

ভারতের দক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেতা নাসের। শোবিজ অঙ্গন থেকে বিদায় নেওয়ার পরিকল্পনা করছেন তিনি। এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলি’ সিনেমায় বল্লালদেবার বাবার চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন নাসের। শোনা যাচ্ছে, শারীরিক অসুস্থতাজনিত কারণে সিনেমা জগতকে বিদায় জানাতে চাইছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হার্টের সমস্যায় ভুগছেন নাসের। করোনা মহামারির সময় তার এই সমস্যা বেড়েছে। এ কারণে তার পক্ষে সিমোয় অভিনয় সম্ভব হচ্ছে না। তাই শোবিজ অঙ্গন থেকে বিদায় নেওয়ার পরিকল্পনা করছেন। এর আগে এক সাক্ষাৎকারে সিনেমা থেকে দূরে থাকার ইঙ্গিত দিয়েছিলেন এই অভিনেতা।

শোবিজে নাম লেখানোর আগে ভারতীয় বিমান বাহিনীতে চাকরি করেছেন নাসের। পরবর্তী সময়ে অভিনয়ের ব্যাপারে আগ্রহী হন। এরপর সাউথ ইন্ডিয়ান ফিল্ম চেম্বার অব কমার্স ফিল্ম ইনস্টিটিউট এবং তামিল