কালার ইনসাইড

ঈদে রাশেদ সীমান্তর ৩ নাটক

প্রকাশ: ০৫:১১ পিএম, ২৯ জুন, ২০২২


Thumbnail ঈদে রাশেদ সীমান্তর ৩ নাটক

বরাবরের মত এবারের ঈদুল আজহাতেও থাকছে জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্তের তিনটি বিশেষ নাটক। ২টি একক এবং একটি ৭ পর্বের ধারাবাহিক। তিনটি নাটকই প্রচার হবে বৈশাখী টিভিতে।

টিপু আলম মিলনের গল্প এবং জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় ‘ঢাকা টু বরিশাল’ রাশেদ সীমান্থকে  যাবে মানিক চরিত্রে। এটি মূলত বরিশাল টু ঢাকা নাটকের সিক্যুয়েল। এ নাটকে রাশেদ সীমান্তের বিপরীতে অভিনয় করেছেন অহনা রহমান। নাটকটি অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অলিউল হক রুমি হায়দার আলী, শফিক খান দিল, নিলা ইসলামসহ অনেকে।

পার্থ সারথি দাস-এর রচনা এবং মৃত্যুঞ্জয় সরদার উচ্ছ্বাসের পরিচালনায় ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং সম্পন্ন হয়েছে ঈদের বিশেষ একক নাটক ‘বাবার পুরস্কার’। এ নাটকে রাশেদ সীমান্তের চরিত্রের নাম রমিজ। রমিজের ৬ বছরের বাচ্চা পরী বাকপ্রতিবন্ধী এবং একটি দুর্ঘটনার ফলে রমিজ আর কোনদিন বাবা হতে পারবে না বলে জানিযয়ে দেয় ডাক্তার। নিম্নবিত্ত রমিজ মেয়ের মুখ থেকে বাবা ডাক শোনার জন্য বিভিন্ন কবিরাজ ফকিরের কাছে দ্বারস্থ হয়। কিন্তু কোনভাবেই তার আশা পুরন হয় না। শেষমেষ সে জানতে পারে উন্নত চিকিৎসার মাধ্যমে তার মেয়ের মুখে কথা ফুটানো সম্ভব প্রয়োজন ১০ লক্ষ টাকা। ১০ লক্ষ টাকা জোগাড় করার জন্য আপ্রাণ চেষ্টা করে রমিজ। শেষ পর্যন্ত কি রমিজ তা পারে? জানতে চোখ রাখুন বৈশাখী টিভিতে এবারের ঈদের বিশেষ নাটক ‘বাবার পুরস্কার’। নাটকটিতে রাশেদ সীমান্তের বিপরীতে অভিনয় করেছেন শশী। অন্যান্য চরিত্রে মুনতাহা, মাজনুন মিজান, দোলন দে সহ আরো অনেকে।

টিপু আলম মিলনের গল্প এবং আল হাজেনের পরিচালনায় নির্মিত হচ্ছে ঈদের ৭ পর্বের ধারাবাহিক ‘শিয়াালবাড়ি-৩’। নাটকটিতে রাশেদ সীমান্তকে দেখা যাবে আসমান চরিত্রে। এ নাটকটিতে রাশেদ সীমান্ত বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। অন্যান্যর মধ্যে আরো অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য, শেলী আহমেদসহ অনেকে।

রাশেদ সীমান্ত   নাটক   অহনা   মৌসুমী হামিদ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রকাশ পেলো 'দামাল'র ট্রেলার, সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড়

প্রকাশ: ০৮:১২ পিএম, ১৬ অগাস্ট, ২০২২


Thumbnail প্রকাশ পেলো 'দামাল'র ট্রেলার, সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড়

''পরাণ'র পর নির্মাতা রায়হান রাফি পরিচালিত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমা ‘দামাল’ মুক্তির অপেক্ষায়। আর এই মুক্তিকে কেন্দ্র করেই ট্রেলার প্রকাশ পেল মঙ্গলবার। 

২ মিনিটের ট্রেলারটি মাতিয়েছে  নেটিজনরাদের৷ অনেকেই চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ছবিটির ট্রলারটি শেয়ার করে নির্মাতার পাশাপাশি অভিনয়শিল্পীদের প্রশংসা করছেন। 

১৯৭১ সালের স্বাধীন বাংলা ফুটবল দলের ঐতিহাসিক একটি ঘটনাকে কেন্দ্র করে শিশু সাহিত্যিক ফরিদুর রেজার সাগর গল্পটি লিখেছেন।

মূলত মুক্তিযুদ্ধের সময়কার স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প থাকছে ‘দামাল’-এ। এতে দেখা যাবে, ফুটবল খেলে অর্জিত অর্থ মুক্তিযুদ্ধের জন্য ব্যয় করা হয়। যেটি ইতিহাসের অংশ। ঘটনাটি অনেকের কাছে অজানা। সেই অজানা সত্য ঘটনাই উঠে আসবে ‘দামাল’-এ।

পরিচালক রাফী বলেন, এমন গৌরবময় অধ্যায় নিয়ে সিনেমা বানাতে পেরে আমি গর্বিত। যোগ করে তিনি বলেন, আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত সেরা সিনেমা হতে যাচ্ছে ‘দামাল’।    

তারকায় ভরপুর ‘দামাল’র যৌথ চিত্রনাট্য করেছেন লেখক নাজিম উদ দৌলা এবং পরিচালক রায়হান রাফী। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, সৈয়দ নাজমুস সাকিব, পূজা, বৃষ্টি প্রমুখ।

'দামাল'   ট্রেলার প্রকাশ   সোশ্যাল মিডিয়ায়   আলোচনার ঝড়  


মন্তব্য করুন


কালার ইনসাইড

নতুন খবর দিলেন দিঘী

প্রকাশ: ০৬:০৯ পিএম, ১৬ অগাস্ট, ২০২২


Thumbnail নতুন খবর দিলেন দিঘী

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা দিঘী। চলচ্চিত্রের পাশাপাশি ফটোশুট আর ওটিটি মাধ্যমেও বেশ সরব তিনি। এত কিছুর মাঝেই তিনি জানালেন নতুন খবর। ‘চাচ্চু’খ্যাত এই অভিনয়শিল্পী ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে ব্যাচেলরে ভর্তি হয়েছেন। 



ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করে দিঘী বলেন, আমি চলচ্চিত্র বিষয়ক আরো জ্ঞান নিতে চাই। আমার আগ্রহের জায়গা সিনেমাটোগ্রাফি। যদি সিনেমাটোগ্রাফির ওপরে ব্যাচেলর করার সুযোগ থাকতো তবে তাই করতাম। যেহেতু সম্পর্কিত সাবজেক্ট মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম তাই এটাতেই ভর্তি হলাম। এ ছাড়া সাংবাদিকতা পেশাটাকেও ভালো লাগে। আমি লেখালেখিও পছন্দ করি। 

উল্লেখ্য,স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন প্রার্থনা ফারদীন দীঘি।

দিঘী   চলচ্চিত্র   ওটিটি   প্ল্যাটফর্ম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন বিপাশা বসু

প্রকাশ: ০৫:৫৭ পিএম, ১৬ অগাস্ট, ২০২২


Thumbnail বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন বিপাশা বসু

বেশ কিছুদিন থেকেই ‘জিসম’ সিনেমাখ্যাত অভিনেত্রী  বিপাশা বসুর মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। মঙ্গলবার (১৬ আগস্ট) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বিপাশা। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা স্পষ্টভাবে ফুটে উঠেছে।

বেবি বাম্পের দুইটি ছবি প্রকাশ করেছেন বিপাশা। একটিতে দেখা যায়, স্বামী করণ সিং গ্রোভার বিপাশার বেবি বাম্পে হাত দিয়ে আছেন। অপরটিতে স্ত্রীর পেটে চুমু দিচ্ছেন করণ।

নতুন অধ্যায়ের সূচনার ঘোষণা দিয়ে বিপাশা লিখেছেন, একটা নতুন সময়, নতুন অধ্যায়, নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম, এরপর একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে, তাই খুব শিগগির আমরা দুই থেকে তিন হব।

এদিকে এই অভিনেত্রী সংবাদটি জানানোর পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন। নতুন অধ্যায়ের জন্য তাদের অভিনন্দন জানাচ্ছেন বিপাশা-করণের ভক্ত, সহকর্মী ও ঘনিষ্ঠজনরা।

‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। ২০১৫ সালে এই সিনেমা মুক্তি পায়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন এই জুটি।

অভিনেত্রী   বিপাশা বসু  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আইনজীবী থেকে অভিনয়ে আফিয়া

প্রকাশ: ০৫:৪৬ পিএম, ১৬ অগাস্ট, ২০২২


Thumbnail আইনজীবী থেকে অভিনয়ে আফিয়া

মিডিয়া অঙ্গণে ববিতা আক্তার আফিয়ার পথ চলাটা খুর বেশী দিনের না। অল্প করেকটি কাজেই ইতিমধ্যে নির্মাতাদের নজরে এসেছেন তিনি। পেশায় শিক্ষানবীশ আইনজীবি হলেও মন পরে রয়েছে মিডিয়ার রঙ্গীন জগতে। তাই তো সুযোগ পেলেই ক্যামেরার সামনে ছুটে আসেন।

ছোট পর্দায় প্রথম আসেন পরিচালক জাকিরুল ইসলাম রিপনের সিংগেল নাটক "ঠেলার নাম দুলাভাই" নাটকের মধ্যে দিয়ে।এরপরে আকাশ রঞ্জনের সিংগেল নাটক " স্বভাবে অভাব"। কামরুল হাসান ফুয়াদের "ডিভোর্স ", নুকুল মন্ডলের " ফাতেমার্স গ্যাং ", রাশেদ বিপ্লব পরিচালিত এসিআই মটরর্সের ওভিসি " সোনালিকা ট্রাক্টর"। বিটিভির ফিলারেও অংশ নিয়েছেন এই নবাগত অভিনয় শিল্পী। বর্তমানে অভিনয় করছেন সাজ্জদ হোসেন দোদুলের মেগা ধারাবাহিক " মুসা" তে।

আফিয়া বলেন, ছোট বেলা থেকেই আমি অভিনয়টাকে অনেক ভালোবাসতাম। স্কুল ও কলেজ জীবনে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা, শিক্ষা সপ্তাহ প্রতিযোগীতায় অংশ নিয়ে সাফল্যের সাক্ষর রেখেছি। মাঝে লেখাপড়া নিয়ে ব্যস্ততার কারণে আর সে ভাবে অভিনয় করা হয়ে উঠেনি। নতুন করে আবার পথ চলতে শুরু করছি।  আইন পেশা, সংবাদপত্রে লেখা লেখির পাশাপাশি আফিয়া একজন ভালো বাইকারও।

আইনজীবী   অভিনয়ে  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সুখবর দিলেন বেজবাবা সুমন

প্রকাশ: ০৫:২৯ পিএম, ১৬ অগাস্ট, ২০২২


Thumbnail সুখবর দিলেন বেজবাবা সুমন

গত বছরের শেষ প্রান্তে অর্থহীনের নতুন অ্যালবাম প্রকাশের ঘোষণা দিয়েছিলেন ব্যান্ডের কণ্ঠশিল্পী ও বেজ গিটারিস্ট সুমন। কিন্তু ভক্তরা এই সুখবর পেয়েও সংশয়ে ছিলেন। দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে যাওয়া এই শিল্পী ব্যান্ডের নতুন আয়োজন করতে পারবেন কিনা, তা নিয়ে ছিল সংশয়। কিন্তু এবার সুমন নিজেই জানিয়ে দিলেন, অর্থহীনের অষ্টম অ্যালবাম তৈরির জন্য তিনি পুরোপুরি প্রস্তুত। একক গান প্রকাশের জোয়ারেও অ্যালবাম নিয়ে ভাবছেন তিনি।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টও দিয়েছেন বেজবাবাখ্যাত এই শিল্পী। পোস্ট তিনি লিখেছেন, গত এক সপ্তাহ ভয়ানক ব্যস্ত ছিলাম। প্রতিদিন গড়ে ৪ ঘণ্টার বেশি ঘুমাইনি। সারাক্ষণ ব্রেইনস্টর্মিং, প্ল্যানিং, স্ট্র্যাটেজি, এক্সিকিউশন! কোনো একটা কিছু করে সেটাতে ব্যর্থ হয়ে আবার প্রথম থেকে শুরু করছিলাম অনেক কিছুই। মন ও শরীর যেন একটু পরপর রোলার কোস্টার রাইডে উঠছিল। মজার ব্যাপার হলো, একবারের জন্যও বিরক্তি আসেনি মনে। কারণ, কাজটা আমার কাছে অনেক স্পেশাল বলা যেতে পারে। কাজটা অর্থহীনের অষ্টম অ্যালবামের।

তিনি আরও যোগ করেছেন, আগামী মাসে আবার স্টুডিওতে ঢুকব ১০-১৫ দিনের জন্য; বাকি অর্ধেক অ্যালবামের কাজ শেষ করতে। গত বছরের শেষে বলেছিলাম, আমাদের অষ্টম অ্যালবাম ২০২২ সালে ছাড়ব। সেটাই হবে।

   

বেজবাবা   সুমন   অর্থহীন  


মন্তব্য করুন


বিজ্ঞাপন