কালার ইনসাইড

গাজীপুর ডিবি কার্যালয়ে নেয়া হচ্ছে নায়িকা মাহিকে

প্রকাশ: ০১:২৮ পিএম, ১৮ মার্চ, ২০২৩


Thumbnail

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে গাজীপুর মহানগর গোয়েন্দা কার্যালয়ে নেয়া হচ্ছে। শনিবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতারের পর তাকে নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেয় পুলিশের একটি দল।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারের পর মাহিয়া মাহিকে গাজীপুর মহানগর গোয়েন্দা কার্যালয়ে নেয়া হচ্ছে। সেখানে নেওয়ার পরে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এর আগে পুলিশের দায়ের করার মামলায় বেলা ১১টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি)ও ডিবির একটি দল বিমানবন্দর এলাকা থেকে নায়িকা মাহিকে গ্রেফতার করে। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম গতকাল জানিয়েছিলেন, অপমান অপদস্ত ও হেয় প্রতিপন্ন করে বিভিন্ন মিথ্যা, বানোয়াট, আক্রমণাত্মক, কুরুচিপূর্ণ এবং মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করার অপরাধে রাকিব সরকার ও তার স্ত্রী মাহিয়া মাহি সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।


নায়িকা   মাহিয়া মাহি   গাজীপুর   ডিবি কার্যালয়  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সালমানের সাথে টেক্কা দিয়ে ইতিহাস গড়তে যাচ্ছেন জিৎ

প্রকাশ: ০৬:৪২ পিএম, ২২ মার্চ, ২০২৩


Thumbnail

নতুন ইতিহাস গড়তে চলেছেন বাংলার সুপারস্টার জিৎ। আগামী ঈদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে জিতের ছবি চেঙ্গিজ। টলিউডে যেমন ঈদ মানেই জিতের ছবি, সে রকম বলিউডে ঈদ মানেই সালমান খানের ছবি। এই বছরও ঈদের ছুটিতে ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সালমান। অন্যদিকে ওই একই দিনে একই সঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পাবে জিতের ‘চেঙ্গিজ’। 

নীরজ পাণ্ডের গল্প অবলম্বন করে তৈরি এই ছবির হাত ধরেই এবার বলিউডে জিৎ। মঙ্গলবার সকালে সেই সুখবরই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন জিৎ নিজেই। ফার্স্টলুকেই বোঝা গিয়েছিল এই ছবিতেও তাঁর চরিত্র হতে চলেছে লার্জার দ্যান লাইফ।

শুধু জিৎই নয়, চেঙ্গিজের একটি পোস্টার শেয়ার করে বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ট্যুইট করেন, ‘চেঙ্গিজ জিতের অ্যাকশন মুভি হিন্দি এবং বাংলা ভাষায় একই সঙ্গে মুক্তি পাবে। জিৎ অভিনীত চেঙ্গিজ প্রথম বাংলা ছবি হতে চলেছে, যা বাংলা এবং হিন্দি দুই ভাষায় একই সঙ্গে ঈদের দিন মুক্তি পাবে।

গত বছর এপ্রিলে এই ছবির ঘোষণা করেছিলেন জিৎ। এরপর প্রকাশ্যে আসে এই ছবিতে জিতের লুক। ছবিতে অভিনেতা একজন গ্যাংস্টার।পুরোদস্তুর অ্যাকশন এই ছবিতে জিতের নায়িকার চরিত্রে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এই প্রথম জিতের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। প্রায় সাত মাস ধরে এই ছবির শুটিং করেছেন তাঁরা।

১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি কলকাতায় আন্ডারওয়ার্ল্ডের দাপট নিয়েই লেখা হয়েছে চেঙ্গিজের চিত্রনাট্য। ছবিটির পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই। জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার প্রমুখ শিল্পীকে। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজক জিৎ। অভিনেতার পাশাপাশি গোপাল মাদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করেছেন। ছবি নিয়ে ভক্তদের উত্তেজনাও তুঙ্গে। কিছুদিন আগেই ভক্তরা অভিযোগ করেছিলেন যে কেন চেঙ্গিজের প্রচার করছেন না অভিনেতা? অবশেষে মঙ্গলবার ডাবল ধামাকা দিলেন জিৎ।


জিৎ   সালমান খান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি উর্মিলা

প্রকাশ: ০৫:৩৬ পিএম, ২২ মার্চ, ২০২৩


Thumbnail

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। হৃদরোগে আক্রান্ত হয়ে ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি হয়েছেন তিনি।

মঙ্গলবার (২১ মার্চ) রাত থেকে অসুস্থতাবোধ করছিলেন এই অভিনেত্রী। সকালে বেশি অসুস্থ পড়লে দ্রুত হাসাপাতালে ভর্তি হয়েছেন। সেখানে তিনি সিসিউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

পরিবারের পক্ষ থেকে বলা হয়, ডাক্তার বলেছেন তার হার্টে বেশ কিছু জটিলতা রয়েছে। এ মুহূর্তে তিনি বেশি কথা বলতে পারছেন না। সবাই তার জন্য দোয়া করবেন যেন তিনি দ্রুত সুস্থ হয়ে সবার মাঝে ফিরতে পারেন।

জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

অভিনেত্রী   উর্মিলা শ্রাবন্তী কর  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এবার শাকিব খানের নামে লিগ্যাল নোটিশ পাঠাল সেই প্রযোজক

প্রকাশ: ০৫:১৭ পিএম, ২২ মার্চ, ২০২৩


Thumbnail

বর্তমান সময়টা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের। চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে প্রেম, বিয়ে, সন্তান ও বিচ্ছেদ নিয়ে গেল বছর বেশ আলোচনায় ছিলেন এই অভিনেতা। এরপরেই চলতি বছর এ নায়ক আলোচনায় ধর্ষণের অভিযোগ ইস্যুতে। সম্প্রতি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহ বাংলাদেশে এসে নায়ক শাকিব খানের নামে মিথ্যা আশ্বাস ও ধর্ষণের অভিযোগ তুলেছেন। 

ঐ প্রযোজকের নামে মানহানি মামলা করতেই শনিবার (১৮ মার্চ) রাতে গুলশান থানায় গিয়েছিলেন শাকিব খান। সেখানে মামলা নেওয়া হয়নি। এর পরের দিন রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয়ে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন বলে গণমাধ্যমকে জানান শাকিব খান। 

সেখানে তার বক্তব্যে রহমত উল্ল্যাহকে ‘বাটপার-প্রতারক’ বলে উল্লেখ করেন শাকিব। এবার এসব আপত্তিকর মন্তব্যের জেরে রহমত উল্ল্যাহর পক্ষে শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁইয়া। 

নোটিশে উল্লেখ করা হয়েছে, আমাদের মক্কেল রহমত উল্ল্যাহ একজন প্রযোজক হওয়া স্বত্বেও দেশের বিভিন্ন গণমাধ্যম ও ডিজিটাল প্ল্যাটফর্মে তার নামে মিথ্যা, মানহানিকর এবং আক্রমণাত্মক মন্তব্য/বিবৃতি দিয়েছেন।

গেল ১৯.০৩.২০২৩ তারিখে বিকেলে ঢাকার মিন্টো রোডে ডিবি কার্যালয়ের সামনে গণমাধ্যমকে আপনি বলেছেন, রহমত উল্ল্যাহর মতো একজন ভুয়া, প্রযোজক নামধারী, বাটপার, প্রতারক সবার সঙ্গে প্রতারণা করেছে এবং এফডিসিতে গিয়ে শিল্পী সমিতি, পরিচালক প্রযোজক সমিতিতে ভুয়া প্রযোজক বিচারক বিচার চেয়েছে। এছাড়া গোয়েন্দা শাখাকে বলেছেন যে, রহমত উল্ল্যাহ প্রযোজক না হয়ে আজেবাজে প্রপাগান্ডা সৃষ্টি করেছেন যা অসত্য।

নোটিশে আরও বলা হয়েছে, আপনি রহমত উল্ল্যাহকে সামাজিকভাবে হেয় করার জন্য এবং খারাপ উদ্দেশ্য নিয়ে এই মন্তব্য করেছেন। এতে তার সুনাম নষ্ট হয়েছে। একই সঙ্গে গণমাধ্যমের সামনে অপমানজনক, মিথ্যা মন্তব্য/বিবৃতি দেওয়া ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮-এর ধারা ২৫ এবং ২৯ এর অধীনে ফৌজদারি অপরাধে আওয়াত পরে। যাতে পেনাল কোড ১৮৬০-এর ধারা ৪৯৯ এবং ৫০০ এর অধীনে আপনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার অধিকার রাখে।

এই নোটিশ প্রাপ্তির তারিখ থেকে তিন দিনের মধ্যে গণমাধ্যমের সামনে দেওয়া আপনার মন্তব্য/বিবৃতিগুলো সরিয়ে নেয়ার অনুরোধ করা হচ্ছে। তা না হলে আপনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার জন্য আমাদের মক্কেলে কাছ থেকে স্পষ্ট নির্দেশনা রয়েছে।

লিগ্যাল নোটিশটি শাকিব খান পেয়েছেন কি-না জানার জন্য তার ফোনে কল করা হলে তাকে পাওয়া যায়নি। তবে প্রযোজক রহমত উল্লাহ ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, প্রাপক লিগ্যাল নোটিশটি পেয়েছেন।

তিনি লেখেন, অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার প্রথম ধাপ। লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশে আমার প্রতিনিধিত্বকারী বিজ্ঞ আইনজীবী ডক্টর মো. তবারক হোসেন ভূঁইয়া। 

গতকাল (মঙ্গলবার, ২১মার্চ) রাত আনুমানিক ৮টার সময় এই লিগ্যাল নোটিশ গ্রহণ করেছেন প্রাপক। যেহেতু বিষয়টি আইনি পদেক্ষেপ পর্যন্ত গড়িয়েছে, তাই এই ব্যাপারে আপাতত আর কোন বক্তব্য আমি দেব না। এখন থেকে এই বিষয়ে যে কোন ধরনের বার্তা দেয়ার প্রয়োজন হলে সেটা আমার বিজ্ঞ আইনজীবী দেবেন। সকলকে মাহে রমজানের শুভেচ্ছা জানাই। আপনারা সকলে ভালো থাকুন। আমার জন্য দোয়া করবেন।

বর্তমানে ব্যক্তিজীবন নিয়ে বিপাকে এই অভিনেতা। বিগত কয়েকদিনে একের পর এক অভিযোগ তার নামে উঠে আসতে দেখা যাচ্ছে।

এর আগে গত বুধবার (১৫ মার্চ) বিকেলে শাকিব খানের নামে মিথ্যা আশ্বাস ও ধর্ষণের অভিযোগ এনে সশরীরে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী ও ক্যামেরাম্যান সমিতি বরাবর এমন লিখিত অভিযোগ করেন রহমত উল্ল্যাহ। এরপর থেকেই উত্তাল দেশের শোবিজ অঙ্গন।

শাকিব খান   ধর্ষণ   চলচ্চিত্র   অভিযোগ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিমানবন্দরের ঘটনায় ব্যঙ্গের শিকার করণ জোহর

প্রকাশ: ০৫:০২ পিএম, ২২ মার্চ, ২০২৩


Thumbnail

আইন সবার জন্য সমান। সেটা সাধারণ মানুষ হোক কিংবা তারকা। সম্প্রতি বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরকে এমনই শিক্ষা দিলেন বিমানবন্দরে কর্মরত নিরাপত্তাকর্মী। তারকাসুলভ আদব-কায়দা ঝেড়ে ফেলে রীতিমতো জব্দ হলেন করণ জোহর!

সম্প্রতি বিমানবন্দরে প্রবেশ করতে গিয়ে এমন পরিস্থিতির মুখোমুখি হন করণ জোহর। তারকার এতটাই তাড়াহুড়ো ছিল তার যে বিমানবন্দরের গেটে পরিচয়পত্রও দেখাতে ভুলে যাচ্ছিলেন। ভেবেছিলেন তারকা হওয়ার কারণে হয়তো বিশেষ ছাড় পাবেন। তবে করণের ভাবনায় জল ঢেলে তাকে আটকে দিল দায়িত্বরত নিরাপত্তাকর্মী।

যে ভিডিওটি এখন ইন্টারনেটে ভাইরাল তাতে দেখা মিলেছে এমন দৃশ্যের। কালো টি-শার্ট এবং ঢোলা প্যান্ট পরিচিত করণের গায়ে একটি সাদা ওভারসাইজড জ্যাকেট এবং কাঁধে একটি ব্যাগও দেখা গেছে। এয়ারপোর্টে ঢোকার মুখে যাথারীতি পাপারাজ্জিদের জন্য পোজ দেন করণ। তারপরই বাধ্যতামূলক নিরাপত্তা পরীক্ষার জন্য না দাঁড়িয়ে গটগটিয়ে হেঁটে সোজা বিমানবন্দরের ভিতরে চলে যান। তখন একজন কর্মকর্তা তার পেছনে ছুটে গিয়ে থামায় তাকে। টিকিট এবং বোর্ডিং পাস দিতে বলে। প্রয়োজনীয় চেক করার পরেই সিআইএসএফ কর্মীরা তাকে বিমানবন্দরে প্রবেশ করতে দেয়।

করণের এই ভিডিও ভাইরাল হতেই দায়িত্বরত নিরাপত্তাকর্মীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। উল্টো দিকে করণকে কটাক্ষও করতে ছাড়েননি নেটিজেনের একাংশ। ‘অশিক্ষিত’ থেকে শুরু করে ‘অহংকারী’, বিভিন্ন উপাধিতে ডাকা হচ্ছে এই নির্মাতাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ তোপের মুখেই পড়েছেন করণ জোহর।


পরিচালক   করণ জোহর  


মন্তব্য করুন


কালার ইনসাইড

এক হয়েও এক হলেন না তাঁরা, ছেলের জন্মদিনে শাকিব যেনো অতিথি

প্রকাশ: ০৪:২৯ পিএম, ২২ মার্চ, ২০২৩


Thumbnail

বর্তমান সময়টা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের। চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে প্রেম, বিয়ে, সন্তান ও বিচ্ছেদ নিয়ে গেল বছর বেশ আলোচনায় ছিলেন এই অভিনেতা। এরপরেই চলতি বছর এ নায়ক আলোচনায় ধর্ষণের অভিযোগ ইস্যুতে। সম্প্রতি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহ বাংলাদেশে এসে নায়ক শাকিব খানের নামে মিথ্যা আশ্বাস ও ধর্ষণের অভিযোগ তুলেছেন।

গত বুধবার (১৫ মার্চ) বিকেলে সশরীরে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী ও ক্যামেরাম্যান সমিতি বরাবর এমন লিখিত অভিযোগ করেন রহমত উল্ল্যাহ নিজেই।

অস্ট্রেলিয়ায় ধর্ষণকারী হিসেবে পুলিশের নথিতে উঠে এসেছে ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত এই নায়কের নাম। এ নিয়ে চলছে বিস্তার আলোচনা-সমালোচনা। যা নিয়ে চিন্তিত শাকিব খান থেকে শুরু করে তার স্ত্রীরাও।



এদিকে, মঙ্গলবার (২১ মার্চ) ছিল শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন। শাকিব নির্দোষ প্রমাণর চেষ্টায় দৌড়ে বেড়াচ্ছেন থানা থেকে ডিবি কার্যালয়। এত এত ঝড় ঝাপ্টার মধ্য দিয়েও ছেলের জন্মদিন পালন করেছেন তিনি। সঙ্গে ছিলেন বুবলীও। এমনকি সেখানে শাকিবের বাবা-মাকেও দেখা যায়।

জন্মদিন পালনের মাধ্যমে দীর্ঘদিন পর একসঙ্গে এক ফ্রেমে দেখা মিলেছে শাকিব-বুবলীর। তবে একসঙ্গে জন্মদিন পালনে দেখা গেলেও তাদের একপাশে কিংবা এক ফ্রেমে দেখা যায়নি। দুজন দুই প্রান্তে ছিলেন। ছেলের জন্মদিনে অতিথি হয়ে দাঁড়িয়ে ছিলেন শাকিব। জন্মদিন পালনের ছবিগুলো নিজের ফেসবুক পাতায় শেয়ার করেছেন বুবলী নিজেই।

পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে শাকিব-বুবলীর ভক্তদের শুভকামনায়। অনেকে আবার কটাক্ষ করতেও ছাড়ছে না। আবার এ নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

লতিফা জাহান লিজা নামের একজন লিখেছেন, শাকিব খানকে দেখে মনে হচ্ছে সে আমন্ত্রিত অতিথি। জন্মদিনের দাওয়াত খেতে এসেছে।

আইরিন খাতুন নামের একজন লিখেছেন, তাইলে বোঝা যাচ্ছে শাকিব বুবলীর সাথেই সংসার করছে। কারণ, অপুকে ডিভোর্স দিয়েছে সবাইকে জানিয়ে। তবে বুবলীকে কিন্তু এখনো ডিভোর্স দেয়নি। মনোমালিন্য থাকলেও সংসার করছে বুবলীর সাথেই।

ফিরোজ নামে একজন মন্তব্য করেছেন, বিচ্ছেদ হলেও ছেলের জন্য এক হয়েছেন তারা। তাদের পাশাপাশি এবং ফ্রেমে না দেখে অবাক হইনি। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন ছবিগুলো গতকালের কিনা। তবে এ ব্যাপারে তাদের মন্তব্য পাওয়া যায়নি।

শাকিব খান   বিয়ে   অপু বিশ্বাস   বুবলী  


মন্তব্য করুন


বিজ্ঞাপন