কালার ইনসাইড

ঈদ নাটক, যা থাকছে এবারের আনন্দ আয়োজনে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:৩০ এএম, ২১ জুলাই, ২০২১


Thumbnail

একটা সময় ছিলো যখন নাটক বলতে আমরা শুধুই বিটিভির নাটকটাই বুঝতাম। ঈদ কিংবা কোন জাতীয় অনুষ্ঠানে সারা বাংলাদেশের মানুষের চোখ থাকতো বিটিভির নাটকের পর্দায়। প্রতি ঈদে তারকা বহুল নাটকগুলো আমাদের ঈদ আনন্দকে আরো বহুগুণে বাড়িয়ে দিতো। দিন যত গড়িয়েছে দেশে স্যাটেলাইট টিভির দৌরাত্ম্য বেড়ে গেছে নাটকের সংখ্যাটাও কিন্ত আস্তে নষ্ট হয়েছে নাটকের মান। কিন্তু তবুও ঈদ মানেই এখনো আমাদের জন্য আনন্দের আরেক নাম বাংলা নাটক। বহু নাটকের ভিড়ে এখনো অনেক গুণী নির্মাতা আর অভিনয় শিল্পীরা আমাদের আনন্দ দিয়ে যাচ্ছেন প্রতি মুহূর্তে। এবারের ঈদে মুক্তির অপেক্ষায় আছে প্রায় কয়েক শত নাটক। এর মাঝে কিছু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের নাটক নিয়েই আমাদের এই ঈদ আনন্দের বিশেষ সংখ্যা। 

মোশারফ করিম: বাংলা নাটকের কয়েকজন কিংবদন্তীর নাম নিলে মোশারফ করিমের নামটিও উচ্চারিত হবে প্রথম দিকেই। সবার প্রিয় এই গুণী অভিনেতা এবার হাজির হচ্ছে ১৫টি নাটক নিয়ে। তার মাঝে উল্লেখযোগ্য কিছু নাটক হচ্ছে, তুলা মীন মকর, যেকোনো প্রয়োজনে কল করুন, সমস্যা কি?, বউ ভীষণ পাওয়ার ফুল, আলাদিন চাচার রাজনৈতিক দৈত্য, প্রচ্ছদের মত নাটক দিয়ে তিনি এবারো দর্শকদের মত মাতাবেন। 

আফরান নিশো: বর্তমান নাটকের বাজারে সবচেয়ে আলোচিত এবং জনপ্রিয় যদি কোন অভিনেতা থেকে থাকে তবে তিনি সবার শীর্ষে। প্রতিটি নাটকে তার ভিন্ন ভিন্ন রূপ দর্শকে দিয়েছে নতুন কিছু খুঁজে পাওয়ার আনন্দ। এবারে ঈদে সময়ের সবচেয়ে সেরা এই অভিনেতার উল্লেখযোগ্য নাটকের মাঝে আছে, প্লাস ফোর পয়েন্ট ফাইভ, কায়কোবাদ, হ্যালো শুনছেন, ঘটনা সত্য, কুয়াশা, শুষ্কং কাষ্ঠং, প্রেমে পড়া বারন, এক মুঠো প্রেম।  

তৌসিফ মাহবুব: তরুণ এই গুণী অভিনেতা বেশ কিছু বছর ধরেই ভালো ভালো নাটকে কাজ করে সবার নজর কেঁড়ে চলেছেন। তার অভিনীত প্রতিটি নাটক টিভি কিংবা ইউটিউবে বেশ সাড়া ফেলে। এবারের ঈদেও তার কিছু কাজ যে দর্শক হৃদয় জয় করতে প্রস্তুত তা খুব সহজেই অনুমেয়। ঈদুল আযহায় এবার তার প্রায় ২২টির মত নাটকের মাঝে উল্লেখযোগ্য কিছু নাটক হল- তামাশা, সোবাহান সাহেবের বড় ফ্ল্যাট, মায়ের ডাক, মজনু ভাই, ঢাকাইয়া ওয়েডিং, প্রেম ফ্যাশন, ফরেন বাবুর্চি, ফাইস্যা গেছে দুলাভাই, বাইসাইকেল প্রেম ২, লাইফ গেইম। 

অপূর্ব: অনেক দিন থেকেই বাংলা নাটকের অন্যতম ফ্যাশন সচেতন একজন অভিনেতা অপূর্ব। তার কথা বলা কিংবা প্রেম নিবেদন সব কিছুই দর্শক মহলে বেশ আলোচনার। শুরু থেকেই কাজের ক্ষেত্রে বেশ সচেতন এই অভিনেতার প্রায় প্রতিটি নাটকি বেশ সাড়া ফেলে আসছে। ঈদে আলোচিত এই অভিনেতা প্রায় ২৭টি নাটকে অভিনয় করেছেন। এবার ঈদে অপূর্ব অভিনীত কিছু নাটকের মাঝে আছে- ২১ বছর পরে, না হবে না কিছু তে, ভালোবাসা প্রমাণিত, মিঃ এন্ড মিসেস চাপাবাজ আনলিমিটেড, শোকসভা, পান্তা ভাতে ঘি, স্বামীর ১০টি বদ অভ্যাস, ভালোবাসার বটি কাবাব, শুভ+নীলা। 

মিশু সাব্বির: বাংলাদেশের নাটকের ইতিহাসে অন্যতম জনপ্রিয় নাটক ‘হাউজফুল’। জীবনের প্রথম ধারাবাহিক নাটক দিয়েই মানুষের মনে জায়গা করে নেন ছোট খাটো গড়নের এই অভিনেতা। নিজের সাবলীল অভিনয় দিয়ে ইতিমধ্যে বাংলা নাটকের অন্যতম সেরা মুখ হয়ে উঠেছেন মিশু সাব্বির। তার অভিনয় মানেই একরাশ হাসি। প্রতি ঈদের মত এবার তিনি হাজির হচ্ছেন আইরন ম্যান, ঘটি গরম, গোল্ড ডিগার, লুঙ্গিবাজ, লাশঘর, পাবজি বাবা, নক মি বেবি, সুইট রোবটের মত নাটক নিয়ে।
 
জাকিয়া বারি মম: ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার নিয়ে যাত্রা শুরু। নীলপরী নিলাঞ্জনা, নীল প্রজাপতি, রংতুলির একের পর এক জনপ্রিয় নাটকে নিজের রূপ আর অভিনয় প্রতিভা দিয়ে মম ইতিমধ্যে হয়ে উঠেছেন দেশের অন্যতম জনপ্রিয় মুখ। এবারের ঈদে মমর যে নাটক গুলি আমাদের আনন্দ দিতে আসছে, তুলা মীন মকর, মায়ের ডাক, ভেলকি, শেষ প্রান্তে, বদলে যাওয়া মানুষ, নীলা ডেকেছিলো, আমার বউ কমিশনার। 

তাসনিয়া ফারিণ: এই সময়ের তরুণ অভিনেত্রীদের মাঝে সবচেয়ে জনপ্রিয় তাসনিয়া ফারিণ। গত কয়েক বছর ধরেই তার অভিনীত নাটক গুলি থাকছে জনপ্রিয়তার শীর্ষে। ২০২১ সালের কোরবানির ঈদে তিনি হাজির হচ্ছেন মন দরিয়া, আপন, আদরে, ডাকাতের বংশ, আমাদের বিয়ে, আমার বাপের অনেক টাকা, মায়ের ডাক, বাবা তোমায় ভালোবাসি, সিনেমাটিক প্রেম, হোম পলিটিক্স, ফ্র্যাকচারের মত নাটক গুলি। 

মেহজাবিন: বাংলা নাটকের হাসৌজ্বল নায়িকা তিনি। তবে সবার নজর আটকে যায় বড় ছেলে নাটকে তার কান্নার দৃশ্যতে। নাটকে তার মত এত সহজাত হাসি আর কান্নার সমন্বয় বোধহয় আর কোন নায়িকার নেই। সবার প্রিয় এই অভিনেত্রী ঈদ আনন্দে বেশকিছু নাটক নিয়ে হাজির হচ্ছেন যার মাঝে অন্যতম হল চুমকি চলেছে, শনির দশা, চিরকাল আজ, দ্বিতীয় সূচনা, আলো, পুনর্জন্ম, ভাগ্যক্রমে, যদি কোনদিন। 

সাফা কবির: এই সময়ের নাটকে আরেক মিষ্টি মুখ সাফা কবির। কাজের প্রতি নিবেদিত শীল এই অভিনেত্রী খুবি সজাগ থাকেন কাজ বাছাই এবং অভিনয়ের ব্যাপারে। কাজের প্রতি আগ্রহই তাকে নিয়ে এসেছে সময়ের সবচেয়ে জনপ্রিয়তার শিখরে। ঈদুল আযহা উপলক্ষে তিনি হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় কিছু অভিনেতাদের সাথে নতুন কিছু গল্প নিয়ে। রঙিন কাগজ, কন্ট্রাক্ট ভাই, বেবি আপুর লাইভ-২, ভাইরাল ভাইরাস, অবশেষে বৃষ্টি, মুন্নার গার্লফ্রেন্ড, মেজাজ খারাপ, চিলেকোঠার ভালোবাসা মত নাটক। 

তানজিন তিশা: অভিনয়,হাসি সৌন্দর্য এই তিনের মিশেল তানজিন তিশা। তার হাসিতে দিওয়ানা এদেশের অনেক ছেলে। এবারের ঈদে তার হাসিতে মুগ্ধ করতে নিয়ে আসছেন সাহসিকা, অবসর, পাপ্পু ওয়েডস পিংকি, ক্রাইম পার্টনার, ব্যাংকার গার্লফ্রেন্ড, সব চরিত্র বাস্তব, ওভার এক্সপেকটেশন, লাভ অর ওয়ারের মত নাটক। গল্প নির্ভর এসব নাটক দর্শকদের কাছে জনপ্রিয় হবে বলে বিশ্বাস করেন তিশা। 

ওটিটি: এছাড়া ওটিটি প্লাটফর্ম চরকিতে ঈদের দিন মুক্তি দেওয়া হবে তারকা বহুল ঈদ ছবি “ইউটিউমার”। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিতম হাসান এবং জিয়াউল হক পলাশ। 

দেশের আরেক জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম বঙ্গবিডিতেও থাকছে ঈদ আয়োজন। প্লাটফর্মটিতে ঈদের দিন মুক্তি দেওয়া হবে গার্লস স্কোয়াড VS বয়েজ গ্যাং। ঈদের দ্বিতীয় দিন মুক্তি পাবে এক দশকের বেশি সময় ধরে চলা সিআইএর থ্রিলিং মিশনের গল্প নিয়ে বাংলা ডাবড হলিউডের অ্যাকশন মুভি Zero Dark thirty। ঈদের তৃতীয় দিন মুক্তি পাবে ‘একটি গল্প’। নাটকটিতে অভিনয় করেছে মনোজ কুমার প্রামাণিক ও কেয়া পায়েল।



মন্তব্য করুন


কালার ইনসাইড

বুবলীর পর এবার মাহির ছেলেকে নিয়ে পরীমনির স্ট্যাটাস

প্রকাশ: ০৩:৫৮ পিএম, ২৮ মার্চ, ২০২৪


Thumbnail

সম্প্রতি চিত্রনায়িকা বুবলী ও শাকিব খানের ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে সামাজিকে যোগাযোগ মাধ্যমে বুবলীর একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে পরী ও বুবলীর মাঝে দ্বন্দ্ব দেখা যায় সোস্যাল মিডিয়ায়। দুজনের একের পর এক স্ট্যাটাস ও পাল্টা স্ট্যাটাস তর্কযুদ্ধে উত্তপ্ত হয়ে উঠে ফেসবুক।

এদিকে চিত্রনায়িকা মাহিয়া মাহির ছেলে শামসুদ্দিন ফারিশের প্রথম জন্মদিন আজ। তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন চিত্রনায়িকা পরী মনি। লিখেছেন, ‘হ্যাপি বার্থডে মানিক চাঁদ আমাদের। তুমি মায়ের চোখের মণি হয়ে থাকো ফারিশ বাবা। আমরা সবাই তোমাকে অনেক ভালোবাসি।’


গত মাসের ১৬ ফেব্রুয়ারি হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন এই নায়িকা। ছেলেকে নিয়েও ফেসবুকে ছবি পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে। এখন নিজের লুক বদলাচ্ছেন অভিনেত্রী। ব্যস্ত হয়েছেন ক্যারিয়ার নিয়ে। এরই মধ্যে পর্দায় ফেরার প্রস্তুতি নিয়েছেন তিনি।

পর্দায় ফেরা প্রসঙ্গে মাহি বলেন, ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেবেন না। এর কারণও অবশ্য রয়েছে। বিয়ের পর বেশ কিছু সিনেমার প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। তবে এখন ক্যারিয়ারে মন দিতে চান তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। তাদের ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানও রয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। পাঁচ বছর সংসারের পর বিচ্ছেদ হয় তাদের।


পরীমনি   বুবলী   মাহিয়া মাহি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’

প্রকাশ: ০৩:৪০ পিএম, ২৮ মার্চ, ২০২৪


Thumbnail

সম্প্রতি বেশ ঢাকঢোল বাজিয়ে বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। সেই বিয়েতে ঘনিষ্ঠ বন্ধু হিসেবে হাজির ছিলেন অভিনেত্রী সাফা কবির। অথচ এখন শোনা যাচ্ছে তাদের ‘অনন্ত প্রেম’র গুঞ্জন!

সদ্য দুজনেই জুটি বেঁধে শেষ করেছেন ‘অনন্ত প্রেম’-এর শুটিং। আসছে ঈদে সিএমভি’র ব্যানারে বিশেষ এই নাটকটি লিখেছেন ও বানিয়েছেন মহিদুল মহিম।

নাটকটির নিয়ে নির্মাতা জানান, ‘এই গল্পের নায়ক জিসান। কক্সবাজারে নিজের দোকানে বসে কেক তৈরি করে এবং বিক্রি করে। ছোটবেলায় জিসানের মা মারা যায়। তার মা-ও খুব ভালো কেক তৈরি করতো। তাই মায়ের স্মৃতি ধরে রাখতেই জিসান কেকের বিজনেস করার সিদ্ধান্ত নেয়।

গল্পের নায়িকা স্নেহা। জিসানের কেক রেস্টুরেন্টে আসে। স্নেহার শখ ছবি তোলা। খুব সুন্দর পোশাক পরে সাজানো রেস্টুরেন্টে জিসানকে কেক বানাতে দেখে মুগ্ধ হয়ে ছবি তোলে স্নেহা। আর সুন্দরী স্নেহার দিকে তাকিয়ে মুগ্ধ হয়ে যায় জিসান।’

নির্মাতা আরও বলেন, ‘বুঝতেই পারছেন, গল্পের এই পর্যায়ে জিসান-স্নেহা প্রেমে হাবুডুবু খেতে শুরু করে। গল্পটা মূলত শুরু হয় এখান থেকে। ক্রমশ জড়ায় পারিবারিক জটিলতায়। শেষটা জানতে দেখতে হবে ঈদ উৎসবে পুরোটা।’

‘অনন্ত প্রেম’ নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে আসছে ঈদ উৎসবে মুক্তি পাবে।


অনন্ত প্রেম   জোভান আহমেদ   সাফা কবির  


মন্তব্য করুন


কালার ইনসাইড

তারকাদের শেষ প্রজন্ম আমি ও শাহরুখ: কঙ্গনা

প্রকাশ: ০৩:১৬ পিএম, ২৮ মার্চ, ২০২৪


Thumbnail

ভারতের আসন্ন লোকসভা নির্বাচনের সদ্যই টিকিট পেয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ক্ষমতাসীন দল বিজেপির হয়ে আসন্ন নির্বাচনে লড়বেন অভিনেত্রী। এরই মধ্যে রাজনীতির মাঠে সক্রিয় হয়ে গেছেন তিনি। যদিও বলিউডে অনেকটাই নড়বড়ে অবস্থায় রয়েছেন কঙ্গনা।

একের পর এক ফ্লপ সিনেমার পর অভিনেত্রীর ক্যারিয়ার নিয়েই সংশয় দেখা দিয়েছে। তবে কঙ্গনার মতে, খারাপ সময় যতই যাক, আবারও সাফল্যের ধারায় ফিরবেন তিনি। সেই সঙ্গে নিজেকে শাহরুখ খানের সঙ্গে তুলনা করে তারকাদের জেনারেশনের ‘শেষ তারকা’ হিসেবেও দাবি করলেন কঙ্গনা।

সম্প্রতি ‘টাইমস নাও সামিট’-এ উপস্থিত ছিলেন কঙ্গনা। সেখানেই বিভিন্ন কথোপকথনে নিজেকে এবং শাহরুখ খানকে তারকাদের শেষ প্রজন্ম বলে মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

কঙ্গনা বলেন, ‘আমি এবং শাহরুখ খান তারকাদের শেষ প্রজন্ম। ওটিটি কখনো তারকা তৈরি করতে পারে না। আমরা পরিচিত মুখ। সৃষ্টিকর্তার ইচ্ছায় আমাদের অনেক চাহিদা রয়েছে। শুধু টিকে থাকার জন্য ওটিটিতে আসতে পারব না।’

গত কয়েক বছরে একের পর এক সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়েছে কঙ্গনার। নিজের ব্যর্থ সিনেমা প্রসঙ্গে কঙ্গনা বলেন, “পৃথিবীতে এমন কোনো অভিনেতা নেই, যার ফ্লপ সিনেমা নেই। শাহরুখ খানের ১০ বছর কোনো হিট সিনেমা ছিল না।

কিন্তু ‘পাঠান’ বক্স অফিসে হিট হয়। ৭-৮ বছর আমার কোনো হিট সিনেমা ছিল না। কিন্তু ‘মণিকর্ণিকা’ বক্স অফিসে হিট হয়। এরপর তিন-চার বছর কোনো হিট সিনেমা উপহার দিতে পারিনি। এবার ‘ইমার্জেন্সি’ আসছে, আশা করছি এটি ভালো সাড়া ফেলবে।”

সর্বশেষ কঙ্গনাকে দেখা গেছে ‘তেজাস’-এ। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি। সামনে অভিনেত্রীকে দেখা যাবে ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে। এটি পরিচালনাও করছেন তিনি। সেই সঙ্গে ভোটের মাঠেও সরব হচ্ছেন অভিনেত্রী।


শাহরুখ খান   কঙ্গনা রানাওয়াত   বলিউড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

কে এই সৌদি মডেল রুমি?

প্রকাশ: ০৯:১৫ এএম, ২৮ মার্চ, ২০২৪


Thumbnail

ইউনিভার্সের মঞ্চে ৭৩ বছরের ইতিহাসে প্রথম বার, সৌদি আরবের পতাকা হাতে লড়বেন এক নারী। ২৭ বছর বয়সী রুমি আলকাহতানি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেই এই ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন ইতিহাসের অংশ হতে পেরে তিনি সম্মানিত বোধ করছেন।

তবে এবার প্রশ্ন উঠতে পারে কে এই রুমি, হুট করেই কী তিনি মিস ইউনিভার্সের মঞ্চে উঠতে যাচ্ছেন? না। এতো বড় মঞ্চে এই প্রথম হলেও রুমি এর আগেও বহু সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে উঠেছেন।
এবার মিস ইউনিভার্সের ৭৩ বছরের ইতিহাসে তিনিই প্রথমবার যোগ দিচ্ছে সৌদি আরবের হয়ে। এমন খবরে একরকম চাঞ্চল্য দেখা দিয়েছে। আসছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ তাকে স্বাগত জানালেও অনেকেই করছেন সমালোচনা।

সৌদির রাজধানী রিয়াদে জন্ম রুমির। এর আগেও তিনি মিস সৌদি আরব, মিস মিডল ইস্ট, মিস উইমেনসহ (সৌদি আরব) বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন এবং বিজয়ীর মুকুট মাথায় পরেছেন।

রুমি ফ্যাশন মডেলিংয়ের সাথে ইনফ্লুয়েন্সার হিসেবেও পরিচিত। তার ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা ১০ লাখ। এক্স ও ফেসবুকেও তাকে লাখ লাখ মানুষ অনুসরণ করে।

ঘুরতে পছন্দ করেন রুমি। বিশ্বের নানা প্রান্তে ঘুরেছেন তিনি। রুমির দুই বোনের নাম রাজান ও জেদাই। তাদের মধ্যে রাজানও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত মুখ।

সৌদি   ইউনিভার্স   মঞ্চ   পতাকা   রুমি আলকাহতানি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রথমবারের মতো মিস ইউনিভার্সের মঞ্চে সৌদি মডেল!

প্রকাশ: ০২:৫৮ পিএম, ২৭ মার্চ, ২০২৪


Thumbnail

এবার সৌদি আরবের পতাকা হাতে মিস ইউনিভার্সের মঞ্চে দেখা যাবে এক ২৭ বছর বয়সী মডেলকে। ইতিহাসে তিনিই প্রথমবার সৌদির পতাকা হাতে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার এই মঞ্চে উঠতে যাচ্ছেন। 

রুমি আলকাহতানি নামের ওই মডেলের ইন্সটাগ্রামে অনুসারীর সংখ্যা ১০ লাখ। সোমবার তিনি জানিয়েছেন, তিনি বিশ্ব সুন্দরীদের মঞ্চে তার দেশকে উপস্থাপন করতে যাচ্ছেন। 

তিনি লিখেছেন, ‘আমি মিস ইউনিভার্স ২০২৪ প্রতিযোগিতায় অংশ নিতে পেরে সম্মানিত বোধ করছি। এই প্রতিযোগিতায় এটাই সৌদি আরবের অভিষেক।’

এই ছবির সাথেই তিনি সৌদি আরবের পতাকাসহ নিজের ছবি প্রকাশ করেছেন। 

আলকাহতানি রিয়াদে জন্মগ্রহণ করেছেন। তিনি এর আগেও বেশ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। 


মিস ইউনিভার্স   সৌদি মডেল  


মন্তব্য করুন


বিজ্ঞাপন