ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

সাইপ্রাসে নিহত রিপনের বাড়িতে শোকের মাতম

বেনাপোল প্রতিনিধি
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার, ০৫:০৭ পিএম
সাইপ্রাসে নিহত রিপনের বাড়িতে শোকের মাতম

মাত্র নয়দিন আগে ৩০শে জানুয়ারী পরিবারে একটু স্বচ্ছলতা আনতে পরিবার আর দেশ ছাড়ে যশোরের ঝিকরগাছা উপজেলার বড় পোদাউলিয়া গ্রামের শাহজান মোড়লের ছেলে রিপন হোসেন (২৮)।  একটি ভালো কোম্পানিতে কাজ নিয়ে সাইপ্রাসে পাড়ি জমায় সে। কিন্তু ভাগ্য সহায় হলো না। সড়ক দুর্ঘটনার কবলে হারাতে হলো প্রাণ।

এ বিষয়ে রিপনের মামা নুর হোসেন বলেন, শুক্রবার রাতের খাবার শেষে রিপন তার এক সহকর্মী সাইফুলকে সঙ্গে নিয়ে সাইপ্রাসের রাস্তায় হাটতে যায়। তখন পিছন থেকে একটি গাড়ি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যায়। মারাত্মকভাবে আহত রিপনকে ওদেশের পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

রিপনের স্ত্রী রীনা খাতুন সাত মাসের সন্তানসম্ভবা। একমাত্র সন্তান রাব্বি দ্বিতীয় শ্রেণির ছাত্র। শনিবার দুপুরে রিপনের বাড়িতে সংবাদটি পৌছানোর পর থেকে সেখানে চলছে শোকের মাতম। রিপনের বাবামায়ের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে। সন্তানসম্ভবা স্ত্রী যেন বাকরুদ্ধ হয়ে পড়েছে। আর প্রতিবেশিরা শত চেষ্টা করেও তাকে কাঁদাতে পারছেন না।

স্থানীয় প্রাক্তন ইউপি মেম্বার ও মুক্তিযোদ্ধা জাহান আলি বলেন, নিম্নমধ্যবৃত্ত পরিবারের ছেলে রিপন সহায়সম্বল বিক্রি করে পরিবারে স্বচ্ছলতা আনার জন্য সাইপ্রাস গিয়েছিল। কিন্তু একটি দুর্ঘটনায় পুরো পরিবারকে পথে বসিয়ে দিয়ে গেলো। নিহত অপরজন সাইফুল ইসলামের বাড়ি সাতক্ষীরা জেলার কলারোয়ার ফজলীপুর গ্রামে।

 

বাংলা ইনসাইডার/এসএইচ/এআরএন