ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

নরসিংদীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯ সোমবার, ১০:৪৭ এএম
নরসিংদীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

মাদক ব্যবসায়ে রাজি না হওয়ায় নরসিংদীতে জান্নাতি নামে এক গৃহবধুকে পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এই ঘটনায় গত শনিবার রাতে নিহতের শাশুড়ি শান্তি বেগমকে প্রধান আসামি করে চারজনের নামে নরসিংদীর সদর মডেল থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করেছে।   

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় একবছর আগে নরসিংদী সদর উপজেলার হাজিপুর গ্রামের শরীফুল ইসলাম খানের মেয়ে জান্নাতি আক্তারের সঙ্গে পাশের এলাকার খাসেরচরের শিপলু মিয়ার প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে পরিবারের অমতে তারা পালিয়ে বিয়ে করে। তারপর থেকেই জান্নাতির সঙ্গে তার শশুর বাড়ির সম্পর্কের টানাপড়েন শুরু। তখন থেকেই এই গৃহবধূকে মাদক ব্যবসার সাথে জড়িত হওয়ার জন্য প্রচুর চাপ দেন। জান্নাতি রাজি না হওয়ায় গত ২১ এপ্রিল রাতে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। পরে এলাকাবাসীর চাপের মুখে পরে নরসিংদীতে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়। ৪০ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জান্নাতি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) সৈয়দুজ্জামান বলেছেন, শনিবার রাতে জান্নাতিকে যৌতুকের জন্য নির্যাতন ও মাদক ব্যবসায় সম্পৃক্ত না হওয়ায় পুড়িয়ে হত্যার অভিযোগে শাশুড়ি শান্তি বেগম, স্বামী শিপলু ওরফে শিবু, ফাল্গুনী বেগম ও শ্বশুর হুমায়ুন মিয়াকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করা হয়। মামলা দায়েরের পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করেছে। তদন্তের স্বার্থে এখনই সব বলা যাচ্ছে না।

 

বাংলা ইনসাইডার/বিকেডি