ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

করোনায় আরেক আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২০ সোমবার, ১০:৩৭ এএম
করোনায় আরেক আওয়ামী লীগ নেতার মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলমগীর কবীর (৬০)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। রাজধানী ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হলে গতকাল (রবিবার) মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

প্রয়াত আলমগীর কবীর জেলার ধর্মপাশা উপজেলার ধর্মপাশা গ্রামের প্রয়াত চাঁন মিয়ার জেষ্ঠ সন্তান ও দৈনিক যুগান্তরের ধর্মপাশা উপজেলার সাঊেশ প্রতিনিধি জুবায়ের পাশা হিমুর সহোদর বড় ভাই। তিনি আমৃত্যু সুনানামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র  সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগেরর সহ-সভাপতি ,ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, খয়েরদীর চর দাখিল মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালন করে গেছেন।

এছাড়াও তিনি সুনামের সাথে দ্বীর্ঘ মেয়াদে ধর্মপাশা বিআরডিবির চেয়ারম্যান ও ধর্মপাশা ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির সদস্য হিসাবে জনকল্যাণমুলক কাজ করে গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রহী রেখে গেছেন।

এদিকে আওয়ামী লীগ নেতা আলমগীর কবীরের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করে শোকাগত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার, তাহিরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, সুনামগঞ্জ প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, দৈনিক যুগান্তরের জামালগঞ্জ উপজেলা প্রতিনিধি প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান, দৈনিক যুগান্তরের ধর্মপাশা উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাব সাধারন সম্পাদক এনামুল হক।

বাংলা ইনসাইডার/এসএম