ঢাকা, রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

ওবায়দুল কাদেরের স্বাক্ষর জালের আসামি উপ-নির্বাচনে জয়ী

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০ বুধবার, ০৯:৩১ এএম
ওবায়দুল কাদেরের স্বাক্ষর জালের আসামি উপ-নির্বাচনে জয়ী

দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপ-নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের একটি অংশের সমর্থিত প্রার্থী রবিউল ইসলাম সোহাগ।

কিন্তু তিনি বেশি আলোচিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করা মামলার আসামি হিসেবে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বেসরকারিভাবে এই নির্বাচনের ফলাফলে জানা যায়, দিনাজপুর শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী রবিউল ইসলাম সোহাগ ৫২ হাজার ৪২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় পেয়েছেন ১৫ হাজার ১৬৯ ভোট। নির্বাচনে অপর প্রার্থী জেলা আওয়ামী লীগ সমর্থিত ফয়সাল ইবনে আজিজ চঞ্চল পেয়েছেন ১২ হাজার ৮৫২ ভোট পান।

জানা যায়, বেসরকারিভাবে নির্বাচিত রবিউল ইসলাম সোহাগ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে নিজেকে আওয়ামী লীগের প্রার্থী পরিচয় দেন। পরবর্তীতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। বর্তমানে সোহাগ হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন।