ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর হত্যা: অভিযুক্ত ১২

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১ শনিবার, ০৮:৩০ এএম
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর হত্যা: অভিযুক্ত ১২

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তিন বন্দি কিশোর হত্যা মামলায় কেন্দ্রের চার কর্মকর্তাসহ ১২ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ।  গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা যশোর শহরের চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. রকিবুজ্জামান।

এ ছাড়া এই ঘটনার সঙ্গে জড়িত অপ্রাপ্ত বয়স্ক অপর চার শিশুর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে এবং একজনকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মো. রকিবুজ্জামান জানান, এ মামলায় ১৩ জন আসামি ছিলেন। তদন্ত শেষে এ ঘটনায় মোট ১২ জনের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেছে।

অভিযুক্ত চার কর্মকর্তা হলেন- সাময়িক বরখাস্ত সাবেক তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক (প্রবেশন অফিসার) মাসুম বিল্লাহ, ফিজিক্যাল ইনসট্রাক্টর একেএম শাহানুর আলম ও সাইকো সোস্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান। অভিযুক্ত কেন্দ্রের চার বন্দি কিশোর হলো- গাইবান্ধার খালিদুর রহমান তুহিন, নাটোরের হুমাইন হোসেন, মোহাম্মদ আলী ও পাবনার ইমরান হোসেন। 

অপ্রাপ্তবয়স্ক অভিযুক্তরা হলো- চুয়াডাঙ্গার আনিস, কুড়িগ্রামের রিফাত হোসেন, রাজশাহীর পলাশ ওরফে শিমুল ও পাবনার মনোয়ার হোসেন।

 

বিষয়: যশোর , শিশু , হত্যা ,