ঢাকা, মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

যশোরে ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার, ০১:৪৯ পিএম
যশোরে ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

যশোরে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে ছাত্রদলের এক নেতাকে কুপিয়েছে প্রতিপক্ষরা।

বুধবার (২৯ এপ্রিল) রাত ৯টার দিকে শহরের জিলা স্কুলের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত কলেজ ছাত্রদল নেতা নূর ইসলাম রুবেল (২৬) যশোর শহরের ষষ্টিতলাপাড়ার নওশের আলীর ছেলে এবং এমএম কলেজের মাস্টার্সের ছাত্র। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রদল সংশ্লিষ্ট সূত্র জানায়, দলের মধ্যে আধিপত্য বিস্তার ও কর্মসূচি পালন নিয়ে এমএম কলেজ ছাত্রদল নেতা রুবেলের সঙ্গে সিটি কলেজ ছাত্রদল নেতা মিজানের বিরোধ ছিল।

এর জের ধরে বুধবার রাত ৯টার দিকে শহরের জিলা স্কুলের অভ্যন্তরে কয়েকজন রুবেলকে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে বোমা মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় রুবেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহতের বাবা নওশের আলী বলেন, তার ছেলে রুবেল যশোর এমএম কলেজে মাস্টার্সের ছাত্র। বুধবার রাত পৌনে ৯টার দিকে আমাদের বাড়ির পাশে জিলা স্কুলের ফাঁকা মাঠে সে বসেছিল।  এ সময় রুবেলকে আরিফ, রাজ্জাক ও পারভেজ ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় বিশ্বাস বলেন, রুবেলের মাথা, ঠোঁট, বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে ভর্তির সঙ্গে সঙ্গে তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানিয়েছেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। এ বিষয়ে মামলা দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বিষয়: যশোর , ছাত্রদল