ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

নোয়াখালীতে বরযাত্রীবাহী বাস দুর্ঘটনায় গৃহবধূ নিহত, আহত ১২

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার, ০৫:৫৩ পিএম
নোয়াখালীতে বরযাত্রীবাহী বাস দুর্ঘটনায় গৃহবধূ  নিহত, আহত ১২

নোয়াখালীতে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে একটি বরযাত্রীবাহী বাস। এতে সুমি আক্তার (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় নারী-পুরুষ, শিশুসহ অন্তত ১২ বরযাত্রী আহত হয়েছেন। 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সোনাপুর টু আলেকজান্ডার সড়কের সমিতি মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমি আক্তার এওজবালিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মান্নাননগর থেকে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় বিয়েবাড়িতে যাচ্ছিল বাসটি। যাত্রাপথে বাসটি পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের সমিতি মসজিদ এলাকায় পৌঁছলে বাসের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে। 

পুলিশ জানিয়েছে, বাসে ৪০-৫০ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১২ জন। আহতরা ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

সুধারাম থানার ওসি সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে। 

বিষয়: নোয়াখালী