ঢাকা, রোববার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

সালমানকে খুন করতে শুটিং সেটে সন্ত্রাসী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ০৯:৪৪ পিএম
সালমানকে খুন করতে শুটিং সেটে সন্ত্রাসী

শুধু খুনের হুমকি দিয়েই ক্ষ্যান্ত হননি, সালমানকে খুন করতে শুটিং সেটে অস্ত্রধারী সন্ত্রাসী পাঠিয়েছেন ভারতের কুখ্যাত গ্যংস্টার লরেন্স বিষ্ণোই। বুধবার ফিল্ম সিটিতে ‘রেস থ্রী’ ছবির শুটিং চলাকালে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মুষড়ে পড়েছে গোটা বলিউড।

মুম্বাই পুলিশ জানায়, গতকাল সালমানের শুটিং স্পটে পৌঁছে যায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী। তাৎক্ষণিক পুলিশের কাছে এই খবর পৌঁছে গেলে তাঁরা সবাইকে নিরাপদে বের করে আনে। কঠোর নিরাপত্তায় সালমানসহ ছবির পরিচালককে বাড়ি পর্যন্ত পৌঁছে দেন।

এ ঘটনার পর সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। একা কথাও যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আপাতত তাঁকে সাইকেলিং সেশন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্য দেওয়া বন্ধ রাখতে বলা হয়েছে।

ছবির পরিচালক রমেশ তওরানি জানিয়েছেন, “সালমান এবং গোটা ইউনিটকে নিরাপত্তা দেওয়ার জন্য অতিরিক্ত নিরাপত্তারক্ষী এবং বাউন্সার রাখা হয়েছে।”

শুধু গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই নন, আরও তিনজন সালমানকে খুনের হুমকি দিয়েছে বলে জানায় মুম্বাই পুলিশ। এমনকী তাঁর আসন্ন ছবির শুটিং সেট ভাঙচুরের ছকও কষা হয়েছে।

উল্লেখ্য, ২০০২ সালে কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনায় যোধপুরের আদালতে হাজিরা দেন সলমান খান। এরপর কিছুদিন আগে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমানকে খুনের হুমকি দেন। কারণ হিসেবে জানা যায়, লরেন্স বিষ্ণোই যে সম্প্রদায়ের সদস্য, তারা কৃষ্ণসার হরিণকে দেবতার মত পূজা করে। সেই কারণেই সলমানকে হুমকি দেওয়া হয় বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। লরেন্সের বিরুদ্ধে খুন, গাড়ি ছিনতাইসহ নানা বেআইনি কাজকর্মের অভিযোগ রয়েছে।


বাংলা ইনসাইডার/ এইচপি/এমআরএইচ