ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ , ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

নিজের বাড়িতে শুটিং

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০১:৫৮ পিএম
নিজের বাড়িতে শুটিং

বলিউডের বিভিন্ন সিনেমায় আমরা প্রাসাদসম বাড়ি দেখি। সেসব বাড়ি দেখে চোখ আটকে যায়। অনেকেই ভেবে ফেলি, এটা তো সত্যি বাড়ি নয়। বাড়ির মত সেট নির্মাণ করা হয়েছে। কিন্তু অনেকেই জানি না অনেকক্ষেত্রে সত্যি বাড়িতে শুটিং হয়। তা স্বয়ং তারকার বাড়িতেই।

ভীর জারা

ভীর জারা ও রং দে বসন্তি ছবির বেশ কিছু দৃশ্য সাইফ - সোহা আলির বাড়ি পতৌদি প্যালেসে চিত্রায়িত হয়েছিল। হরিয়ানার এই বাড়ি ইব্রাহিম কোঠি নামে পরিচিত।

কি অ্যান্ড কা

‘কি অ্যান্ড কা’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে। আশ্চর্য্য হবেন জেনে দুজনার অভিনীত ছোট সেই ছোট দৃশ্যেটি ধারন করা হয়েছিল তাদের নিজস্ব বাড়িতে।

মুম্বাই টকিজ

বক্স অফিসে সেভাবে সাড়া জাগাতে পারেনি মুম্বাই টকিজ। ভিন্ন ধারার এ ছবিটি নিয়ে করণ জোহর বেশ উচ্ছসিত ছিলেন। তিনি যে অংশ পরিচালনা করেছেন তার বেশকিছুটা তাঁর নিজের বাড়িতে শ্যুট হয়েছে। এই সিনেমার অনেকটা শ্যুট হয়েছে অমিতাভ বচ্চনের প্রতীক্ষাতেও।

ফ্যান

ফ্যান ছবিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। সুপারস্টার আরিয়ান যে বাড়িতে থাকত সেটা আসলে কিং খানের নিজের বাড়ি মন্নত। যেভাবে রিয়েল লাইফে তিনি জন্মদিনের দিন দর্শন দেন , সিনেমাতেও সেইভাবেই নিজের দর্শন দিয়েছেন শাহরুখ খান।

বজরঙ্গি ভাইজান

বজরঙ্গি ভাইজান দর্শকের মন কেড়ে নিয়েছিল। আমরা অনেকেই জানি না, বেশ কিছু দৃশ্য সলমান খানের পানভেলের ফার্ম হাউসে শ্যুট হয়েছিল।

সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্তের জীবনি নিয়ে যে বায়োপিকটি হচ্ছে তার বেশ কিছু দৃশ্য তার ইম্পিরিয়াল হাইট হোমে-ই শ্যুটিং হয়েছে। আর এ নিয়ে আশেপাশের মানুষের অভিযোগও শুনতে হয়েছে। রাত-দিন শুটিংয়ে তাদের নাকি দৈনন্দিন ক্ষতি হচ্ছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ/জেডএ