ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ , ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

শাবনুর লজ্জিত!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০৬:২২ পিএম
শাবনুর লজ্জিত!

অনেকদিন ধরে বড় পর্দায় ছিলেন না শাবনুর। বহু প্রতীক্ষার পর শাবনূর অভিনীত চলচ্চিত্র ‘পাগল মানুষ’ মুক্তি পেল আজ শুক্রবার। প্রয়াত পরিচালক এম এম সরকারের এই ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন নবাগত শাহের খান। ছবিটি ৫১টি হলে মুক্তি পেয়েছে।

ছবিটি নিয়ে শাবনুরের মধ্যে কোন উচ্ছাসা ছিল না। মুক্তির পরে তার সঙ্গে যোগাযোগ করা হল। তিনি বলেন, ‘কি বলবো? এই ছবি নিয়ে আসলে বলার কিছু নেই। ছবিটি এখনো  দেখিনি। তবে প্রথম শো দেখে একজনে যা বলেছেন তাতে আমি লজ্জিত। এ ধরনের সিনেমা দিয়ে আমি কামব্যক বলবো না। এটা অনেক আগের ছবি। আসলে ছবি শুরুর আগে যে প্ল্যানিং থাকে মুক্তির পর অনেক সময়ই তার ছিটেফোটাও দেখি না। তাছাড়া সিনেমায় যদি এমন কিছু দেখানো হয় যার জন্য আমার দর্শক আমার উপর বিরক্ত হবে। তার জন্য আমি লজ্জিত। ’

তবে মুক্তি পেয়েছে তার জন্য তিনি খুশী, এ নিয়ে তিনি বলেন, ‘মনে একটা শান্তি অনুভব করছি। কারণ এই ছবি মুক্তি নিয়ে আমি শঙ্কিত ছিলাম, যেহেতু আমার এই ছবির পরিচালক শুটিং চলকালে মারা গেছেন, তাই আমার মধ্যে এক ধরনের দায় কাজ করছিল ছবিটি নিয়ে। যে কারণে আমি শারীরিকভাবে অভিনয়ের জন্য ফিট না হলেও ছবির একটি গান করে দিয়েছিলাম। দর্শক যদি ছবিটি দেখেন, তা হলে মান্নান স্যারের আত্মা শান্তি পাবে। আগামীকাল গিয়ে সিনেমাটি দেখার ইচ্ছে আছে’।

‘পাগল মানুষ’ ছবিটি পরিচালনা শুরু করেন এম এম সরকার। ২০১২ সালের ২৯ ডিসেম্বর ছবিটির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। এরপর এম এম সরকারের সহকারী পরিচালক বদিউল আলম খোকন ছবিটির বাকি অংশের শুটিং শেষ করেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ