ঢাকা, রোববার, ২০ মে ২০১৮ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

বাসন্তী রংয়ে সুন্দরীরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৭:০৩ পিএম
বাসন্তী রংয়ে সুন্দরীরা

বসন্তের সকালটা বাসায় কাটিয়েছেন এভারগ্রীন নায়িকা ববিতা। দুপুরের পর বোনদের সঙ্গে বের হলেন। বোন নায়িকা চম্পাকে আগেই বলেছিলেন বসন্তের এ দিনে ঘুরতে বের হবেন। তবে চম্পার চাওয়া ছিল বের হবেন ভ্যালেন্টাইন ডে’তে। ববিতা বলেন,‘ আমি বের হবো এ নিয়ে ওরা মজা করছিল। কে কতদিন বাঁচে কে জানে। যখন দুনিয়া চিনবো তখনই তারকা হয়ে গেলাম। তারকা হয়ে আমার আর কোন শৈশব ছিল না। আমি এই চরিত্র সেই চরিত্রের মধ্যেই ডুবে ছিলাম এতটা বছর। এখন অনেকটা অবসর। বয়সটাও কম হলো না। এখন আবার শৈশবে ফেরার খুব ইচ্ছে হয়। এমন অনুষ্ঠানগুলো আমার খুব ভালো লাগে। আজকালকার ছেলেমেয়েরা তো বিশেষ দিবসগুলো মন খুলে উদযাপন করতে পারে। আমরা একে ছিলাম তারকা, দুইয়ে আমাদের কালচার ছিল না বাইরে মন খুলে ঘুরবো। তখনকার মেয়েরা অনেক বেশি বন্দি ছিল’।

বাঁধনও সেজেছে তাঁর মেয়েকে নিয়ে।  দুদিন আগে ম্যাচিং করে শাড়ি কিনেছেন। বাঁধন ও তার মেয়ে শোবিজ অঙ্গনে বেশ জনপ্রিয় এ ম্যাচিং ড্রেসের জন্য। তিনি বলেন, ‘গতকাল অনুষ্ঠান ছিল আমাদের শিল্পী সংঘের। সেখান থেকেই বলা যায় বসন্ত উৎসব পালন করেছি। আমরা যারা গতকাল বের হয়েছি। আজ আর বের হতে ইচ্ছে হচ্ছিলো না। কিন্তু মেয়ের জোড়াজুড়িতে আজও গাড়ীতে বের হলাম। দেখি এই জ্যামের শহরে কতটা বসন্তময় হতে পারি’।

অপু বিশ্বাসও ছেলে ও তার নিজের জন্য পোষাক কিনেছে। সে পোষাক পড়ে অবশ্য বের হতে পারেননি। ছেলের শরীর খারাপ। তাই নিজেও আর বের হননি।

অভিনয় শিল্পীদের মিলনমেলায় হাজির হয়েছিলেন একঝাক তারকা। সুইটি বলেন,‘তিনি বলেন ভালোই লাগছে সবার সঙ্গে এমন বিশেষ দিনে দেখা হচ্ছে। আমাদের ইচ্ছে আছে সামনে এমন বিশেষ দিনে আমরা অনুষ্ঠান করবো। আসলে এরাই তো পরিবার আমাদের।



বাংলা ইনসাইডার/এমআরএইচ/জেডএ