ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ , ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ক্যাটের কাজ নিয়ে অসন্তুষ্ট আমির

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার, ০৪:৩২ পিএম
ক্যাটের কাজ নিয়ে অসন্তুষ্ট আমির

আমির খানের পরবর্তী ছবি ‘ ঠগস অফ হিন্দুস্থান ‘এর জন্য অধীর অপেক্ষায় আছেন ভক্তরা। প্রথমবার এই ছবিতে আমিরকে দেখা যাবে অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে। এছাড়াও এই ছবিতে আছেন ক্যাটরিনা কাইফ আর ফতিমা শানা শেখ।

শোনা যাচ্ছে এই ছবিতে ক্যাটকে দেখা যাবে বেশ কিছু কঠিন অ্যাকশন দৃশ্যে। বেশ কিছুদিন ধরেই উনি সোশ্যাল মিডিয়াতে এই ছবির রিহার্সালের ছবি পোস্ট করছেন। বলিউডের সবাই জানেন ক্যাটরিনা অত্যন্ত পরিশ্রমী নায়িকা। কিন্তু শোনা যাচ্ছে আমির নাকি ক্যাটের কাজ নিয়ে সন্তুষ্ট নন । তিনি মনে করেন ক্যাটরিনা আরো ভালো করতে পারবেন।

শোনা যাচ্ছে আমির খান চান ক্যাটরিনার আবার বেশ কিছু দৃশ্য রি-শ্যুট করা হোক। বিশেষ করে ক্যাটরিনার করা কয়েকটা অ্যাকশন দৃশ্য দেখে মোটেই খুশি নন আমির।

এই খবর শুনে আশ্চর্য হওয়ার কিছু নেই। এমনি এমনি তো আর তাকে মিস্টার পার্ফেকশনিষ্ট বলা হয় না! আমির আগেই একটা সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়ে দিয়েছেন ক্যাটরিনা এই ছবির প্রধান নায়িকা নন । তিনি বলেন,‘ ক্যাটরিনাও আছে তবে  লিড রোলে আছে এমনটা বলা যাবে না। ছবিতে তিনটে গানের মধ্যে ক্যাটরিনাকে দুটো তে দেখা যাবে। তাঁর চরিত্র গুরুত্বপূর্ণ। কিন্তু ছবির প্রধান নায়িক হলো ফতিমা শানা শেখ। ছবির গল্প একটা মেয়েকে ঘিরে‚ আর সেই মেয়ের চরিত্রে দেখা যাবে ফতিমাকে।’

শোনা যাচ্ছিল আমিরের এই মন্তব্যে নাকি ক্যাটরিনা রেগে গেছেন। পরে তাকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ আমির হোক বা অমিতাভ বচ্চন‚ বা ফতিমা বা আমি‚ আমরা সবাই এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে ভীষণ খুশি । আমরা সবাই একসঙ্গে কাজ করছি।’


বাংলা ইনসাইডার/এমআরএইচ/জেডএ