ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

প্রযোজনায় আসছেন নিপুন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮ বুধবার, ০৪:৫১ পিএম
প্রযোজনায় আসছেন নিপুন

নায়ক- নায়িকাদের প্রযোজনায় আসার হিড়িক পড়ছে। এবার প্রযোজনার খাতায় নাম লেখাতে চাচ্ছেন অভিনেত্রী নিপুন।

নতুন ছবির খবর নেই। কালেভদ্রে অংশ নিচ্ছেন নাটকের শুটিং কিংবা শোবিজের কোনো অনুষ্ঠানে। বাকি সময়টা কাটছে ব্যবসার কাজে। চিত্রনায়িকা নিপুনের দিনলিপি এখন এমনই। জানালেন তার ব্যবসার পরিধি বাড়ছে। `টিউলিপ নেইলস অ্যান্ড স্পা` নামে অত্যাধুনিক একটি পার্লার তো আছেই। বছরের শুরুর দিকে তার বোনের সঙ্গে লন্ডনে নতুন একটি রেস্টুরেন্টও খুলেছেন। এজন্য দেশ আর বিদেশ করে চলছে তার সময়।

ব্যবসায়িক হিসেবে বেশ হাত পাকানো নিপুন। আলাপে তিনি জানালেন, ‘প্রযোজনা করতে আমি রাজি। কিন্তু এখানে টাকা লগ্নি করে কীভাবে ফেরত আসে সেটা আমার জানা নেই। সেটা যদি কেউ আমাকে বোঝাতে পারে তাহলে আমি প্রযোজনা করতে রাজি। একটা সময়ে কিন্তু আমি জানতাম কি পরিমান ব্যবসা হচ্ছে সিনেমা। কীভাবে ব্যবসা হচ্ছে সিনেমা। কিন্তু এখনকার সময়ে আলোচিত সিনেমাগুলোও শুনি ব্যবসা করতে পারে না। ব্যবসা হচ্ছে কী হচ্ছে না এটা আসলে একটা রহস্যের মধ্যে পড়ে গেছে। এই রহস্যের জট খুললেই আমি অভিনয় করতে চাই’

‘ধুসর কুয়াশা’ নামে একটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে তা নিয়ে তিনি ততটা খুশি নন। তার বিপরীতে অভিনয় করা প্রযোজক ও অভিনেতা মুন্নার অভিনয় নিয়েও তিনি প্রশ্ন তুলেছেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ