ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ , ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

আব্রামের চুল কাটা হয় না শাকিবের জন্য

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮ বুধবার, ০৬:১৮ পিএম
আব্রামের চুল কাটা হয় না শাকিবের জন্য

সুন্দর এই পৃথিবীতে সম্পর্কের জটিলতা কী, তা বোঝার বয়স এখনো হয়নি আব্রাম খান জয়ের। বাবা-মা শব্দযুগলের মধ্যে যে কত আবেগ, তা বুঝে উঠার আগেই তিক্ত সম্পর্কের টানাপোড়েনে পড়তে হয়েছে তাকে।

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। তাঁর স্ত্রী অপু বিশ্বাসও জনপ্রিয় নায়িকা। দুজনের আনুষ্ঠানিক বিচ্ছেদ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। আব্রাম থাকে তার মায়ের কাছে। মায়ের সান্নিধ্যেই বেড়ে উঠছে এ তারকা সন্তান।

অনেকের মনে প্রশ্ন, আব্রামের চুল কেন কাটা হয় না। চুল দিনে দিনে বড় হচ্ছে। এ নিয়ে সেদিন এক আলাপে প্রশ্ন করা হয়েছিল আব্রামের চুল কেন কাটা হচ্ছে না? অপু বলেন, ‘চুল থাকলে বাচ্চাদের সুন্দর লাগে। আমার ছেলেকে সুন্দর দেখাতে চাই। আর সবচেয়ে বড় কথা ছেলেকে সুন্দর দেখায় বলেই হয়তো শাকিব ওকে স্বীকৃতি দিয়েছে। তাই সবসময় ওকে সুন্দর দেখানোর একটা প্রচেষ্টা চলে আমার’

তিনি আরও বলেন,‘ কখনও কখনও মনে হয়েছে, যদি আমি না থাকি তো আমার সন্তানটাও যেনো না থাকে। কারণ আমার শ্বশুড় বাড়ির লোকজন কখনও চাননি আমার সন্তান এ পৃথিবীত আসুক।’

মায়ের সঙ্গে মন-কষাকষিতে বাবা শাকিবের আদর, ভালোবাসা সেভাবে পাওয়া হয়ে ওঠেনি আব্রামের। মায়ের কাছেই বেড়ে ওঠছে সে। শিখেছে হাঁটতে, নিজের পছন্দের বস্তু চিনতে। ছোট্ট সেই আব্রামকে নিয়েই নতুন পৃথিবী গড়ার স্বপ্ন দেখছেন তার মা চিত্রনায়িকা অপু বিশ্বাস।

আব্রামের বয়স এখন ১৭ মাস। এখন সে একটু-আধটু হাঁটতে শিখে গেছে। তাই আগের মতো কোথাও শুয়ে কিংবা বসে সময় কাটাতে ভালো লাগে না তার। হাঁটাহাঁটি কিংবা দৌড়াতেই পছন্দ করে সে। জীবনযাপন আর চাওয়া-পাওয়াতেও কিছুটা পরিবর্তন এসেছে।

অপু জানান, পছন্দ কিংবা অপছন্দের খেলাও ঠিক করে ফেলেছে আব্রাম। ভিন্নমত হলে মনক্ষুণ্ন হয়। আর সমবয়সী কেউ হলে তো ধরে মারও দেয়। আর ইদানীংকালে বিষয়টা বেশি ঘটছে। এ কারণে আব্রামকে নিয়ে কিছুটা চিন্তিত তিনি।



বাংলা ইনসাইডার/এমআরএইচ