ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮ , ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

এক ক্লিকে মিলবে চলচ্চিত্র শিল্পীদের সব তথ্য

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ মে ২০১৮ মঙ্গলবার, ০৯:৫৫ পিএম
এক ক্লিকে মিলবে চলচ্চিত্র শিল্পীদের সব তথ্য

যাত্রা শুরু করলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসিয়াল ওয়েবসাইট। সাইটের নাম বিডি ফিল্ম আর্টিস্ট অ্যাসোসিয়েশন ডট কম (https://bdfilmartisteassociation.com/about-us/)। 

আজ মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যায় এফডিসিতে শিল্পী সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওয়েবসাইটটি চালু করা হয়।

নির্বাচনের আগে চলতি কমিটি ২১টি কাজের তালিকা দিয়েছিল। তার মধ্যে ওয়েবসাইট চালু করাও ছিল একটি। ওয়েবসাইট করার মাধ্যমে প্রতিশ্রুত কাজের ২০টি-ই পূর্ণ করা হলো বলে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ সময় জায়েদ ছাড়াও উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। আরও উপস্থিত ছিলেন সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেত্রী রোজিনা, অঞ্জনাসহ আরও অনেকে।

শিল্পী সমিতির বিভিন্ন কার্যক্রম, শিল্পীদের তথ্যসহ বিভিন্ন কার্মকান্ড এখন থেকে ওয়েবসাইটে পাওয়া যাবে। এ প্রসঙ্গে মিশা বলেন, ‘ওয়েবসাইট এখন সময়ের দাবি। সময়ের সঙ্গে আমাদেরও এগিয়ে যেতে হবে। যে কোনো জায়গা থেকেই এখন শিল্পী সমিতির কার্যক্রম ও শিল্পীদের সম্পর্কে তথ্য জানা যাবে।’

তবে ওয়েবসাইটটি ঘুরে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। যতটা পাওয়া গেছে বর্তমান সময়ের কমিটিরই কিছু তথ্য পাওয়া গেছে। অনেকেই বলছে তথ্যগুলো ইংরেজিতে না দিয়ে বাংলায় দিলে সাধারণের জন্য সুবিধা হত।


বাংলা ইনসাইডার/এমআরএইচ