ঢাকা, রোববার, ১৯ আগস্ট ২০১৮ , ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

রাজ-শুভশ্রীর বিয়েতে ছিলেন না তাঁদের এই সাবেকরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০১৮ বুধবার, ০৩:৪৯ পিএম
রাজ-শুভশ্রীর বিয়েতে ছিলেন না তাঁদের এই সাবেকরা

সম্প্রতি রাজকীয় বিয়ে সম্পন্ন করেছেন কলকাতার তারকা জুটি রাজ-শুভশ্রী। তাঁদের ককটেল পার্টি, বিয়ে, রিসেপশন মিলিয়ে চোখ ধাঁধানো জৌলুস দেখল টলিউড পাড়া। রাজ-শুভশ্রীর বন্ধু ও সহকর্মীদের অনেকেই উপস্থিত ছিল বিয়েতে। কিন্তু এই জুটির খুব কাছের কয়েকজনকে দেখা যায়নি চার দিন ধরে চলা জমকালো এই আয়োজনে। কিন্তু কারা তাঁরা? চলুন দেখে নেই

দেব

শুভশ্রীর সঙ্গে দেবের সম্পর্কের কথা অনেকেরই জানা। এক সময় তাদের মধ্যে বেশ উষ্ণ সম্পর্ক ছিল। পরে নানা জটিলতায় ভেঙে যায় সেই বিশেষ সম্পর্ক। চার বছর তাঁরা পর্দায়ও একসঙ্গে কাজ করেননি। বাগদানের সময় দেব শুভশ্রীকে শুভেচ্ছা জানালেও, বিয়েতে তাঁকে দেখা যায়নি।

রুক্মিণী মৈত্র

বর্তমানে দেব রুক্মিণী মৈত্রের সঙ্গে প্রেম করছেন। দেব বহুবার প্রকাশ্যে এই সম্পর্কের কথা স্বীকার করেছেন। দু’জনের হাতেই দু’জনের নামে ট্যাটু রয়েছে। ফলে বয়ফ্রেন্ডের সাবেক গার্লফ্রেন্ডের বিয়েতে দেখা গেল না রুক্মিণীকেও।

পায়েল সরকার

এক সময় রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পায়েল সরকারের। পরে দু’জনেই তা থেকে বেরিয়ে আসেন। কিন্তু পুরনো ক্ষত ভুলতে পারেননি পায়েল। তাই বিয়েতেও তাঁকে দেখা যায়নি।

মিমি চক্রবর্তী

দীর্ঘদিন রাজের সঙ্গে প্রেম করেছিলেন মিমি চক্রবর্তী। পরবর্তীতে রাজের সঙ্গে শুভশ্রীর প্রেম যখন বিয়ের দিকে গড়ায়, তখন প্রকাশ্যে শুভশ্রী সম্পর্কে বিভিন্ন মন্তব্যও করেছিলেন মিমি। বাগদানের সময় রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানালেও বিয়েতে আর মিমিকে দেখা যায়নি।


বাংলা ইনসাইডার/এইচপি