ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ছেলের মডেলিং, নুহাশকে নিয়ে গর্ব হুমায়ূন কন্যার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০১৮ বুধবার, ০৫:৫০ পিএম
ছেলের মডেলিং, নুহাশকে নিয়ে গর্ব হুমায়ূন কন্যার

বিশ্ব মা দিবস উপলক্ষে গ্রামীনফোনের একটি বিজ্ঞাপন তৈরী করেছেন নুহাশ হুমায়ূন। অন্য কয়েকজন মডেলদের পাশাপাশি নূহাশ মডেল হিসেবে নিয়েছিলেন বড় বোন শীলা আহমেদের ছেলেকেও। এই নিয়ে নুহাশ উচ্ছ্বসিত হয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। আরেকদিন শীলাও নিজের আনন্দ প্রকাশ করেছেন তার ফেসবুক বার্তায়। তিনি লিখেছেন,‘ আমার ছেলে নামীরের বয়স সাড়ে ছয়। ওর একটা ‘love list’ আছে। লিস্টটা এই রকম– বু, মা, বাবা, নিন্নাই, নীল, আরিনা, আস্থা…

গত সপ্তাহে নামীর নুহাশের direction- এ একটা advertisement এ কাজ করেছে। বাসায় ফিরে নামীর আমাকে বলল, মা আমি বড় হয়ে আমার নাম change করতে চাই। বড় হয়ে আমার নাম রাখব- নুহাশ।

আমি বললাম, ঠিক আছে। বেশি অসুবিধা নেই। শুধু পাসপোর্ট, সার্টিফিকেট আর স্কুলে নাম বদলে ফেললেই হবে। আর তুমি চাইলে, আমরা এখন থেকেই তোমাকে নুহাশ ডাকা শুরু করতে পারি।

নামীর তখন বলল, মা আমার ‘love list’- ও change হয়েছে। নতুন লিস্টে নুহাশ মামা ফার্স্ট। মা, নুহাশ মামা amazing! ও কাউকে বকা দেয় না। কেউ কিছু না পারলেও বকা দেয়না।’

আমার মনে আছে, আমি ছোটবেলায় বাবার সাথে নাটকের সেটে যাওয়ার সময় বকা খওয়ার ভয়ে দোয়া পড়তে থাকতাম! মার কাছে ঘ্যানঘ্যান করতাম- মা, বাবাকে বলো সবার সামনে আমাকে না বকতে।

We are so proud of you Nuhash! তুই সত্যিই amazing! যার ‘love list’- এ তুই যেখানেই থাকিস না কেন, তোর সাথে কাজ করার পর তুই লিস্ট এর অনেক উপরের দিকে চলে আসবি- এটা আমি নিশ্চিত।

আর মা, you are super amazing! কিভাবে একা একা এমন একটা ছেলেকে তুমি বড় করলা? আমাকে tips দাও মা!’


বাংলা ইনসাইডার/এমআরএইচ