ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ , ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

সৌরভ বাদ, উপস্থাপনায় প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার, ১২:০৭ পিএম
সৌরভ বাদ, উপস্থাপনায় প্রসেনজিৎ

কলকাতার জনপ্রিয় রিয়্যালিটি শো `‌কে হবে বাংলার কোটিপতি`‌ সিজন ২ উপস্থাপনা করছেন অভিনেতা প্রসেনজিৎ। এমনটিই জানিয়েছে অনুষ্ঠানটির সম্প্রচারক ‘কালারস বাংলা’ চ্যানেল।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ‘কে হবে বাংলার কোটিপতি’ অনুষ্ঠানটি উপস্থাপনার বিষয়ে প্রসেনজিৎ চ্যাটার্জীর সঙ্গে আলোচনা করেছে ‘কালারস বাংলা’ চ্যানেল কর্তৃপক্ষ। আগামী মাস দু’য়েকের মধ্যে অনুষ্ঠানটি শুরু হবে।

আপাতত ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন প্রসেনজিৎ। উপস্থাপনার জন্য তিনি আগামী মাস দু’য়েকের মধ্যে অনেকটা কাজ গুছিয়ে নেবেন বলে জানা গেছে।

এদিকে অনুষ্ঠানটি উপস্থাপনার জন্য আরেক জনপ্রিয় অভিনেতা জিতের কাছেও প্রস্তাব পাঠানো হয়েছিল। কিন্তু জিতের কাছ থেকে সেভাবে সাড়া পায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

এর আগে ‘কে হবে বাংলার কোটিপতি’ অনুষ্ঠানটির সিজন ১ উপস্থাপনা করেছিলেন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। এবার ব্যস্ত সূচির কারণে উপস্থাপনায় থাকছেন না সৌরভ। তাঁর বিকল্প হিসেবেই প্রসেনজিৎ-কে নির্বাচন করেছে চ্যানেল কর্তৃপক্ষ।

‘কে হবে বাংলার কোটিপতি’ অনুষ্ঠানটি একটি কুইজ ভিত্তিক রিয়্যালিটি শো। যেখানে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে সর্বোচ্চ কোটি টাকা পর্যন্ত জেতার সুযোগ রয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের আগস্ট থেকে অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে দেখা যাবে প্রসেনজিৎ-কে।


বাংলা ইনসাইডার/ এইচপি