ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

বিয়ের পর কাজ হারাচ্ছেন রাজ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার, ০২:১৩ পিএম
বিয়ের পর কাজ হারাচ্ছেন রাজ

বিয়ের পর একের পর এক কাজ হারাচ্ছেন কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। এমনটাই উঠে আসে ভারতীয় গণমাধ্যমে।

রাজের বিভিন্ন চুক্তিভিত্তিক ছবির কাজ বন্ধ হয়ে যাচ্ছে। অভিনেতা, অভিনেত্রীরা সরে দাঁড়াচ্ছেন। সব মিলিয়ে বেকায়দায় পড়েছেন রাজ। অনেকে বিষয়টিকে রাজের জন্য অশনি সংকেত বলে মনে করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে বলেছেন, বিয়ের পর এমন খবর রাজের জন্য মোটেই সুখকর নয়। শুভশ্রী যেন রাজের জীবনে অভিশাপ হয়ে এল, আশীর্বাদ নয়।

বেশ কিছুদিন আগে ‘টং লিং’ নামক একটি ছবি পরিচালনার জন্য চুক্তবদ্ধ হয়েছিলেন রাজ। কিন্তু ছবিটি বাতিল হয়ে যায়। এছাড়া আরেক ছবি ‘সিরাজউদ্দৌলা’ এর কাজ শুরু হয়েও থমকে আছে। কবে শুরু হবে বা আদৌ হবে কি না সেটা নিয়ে সংশয় রয়েছে বলে জানা যায়।

এদিকে রাজ পরিচালিত ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ ছবিটিও আর হচ্ছে না। সব মিলিয়ে বেকায়দায় পড়েছেন রাজ।

‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ ছবির কাজ বন্ধ হওয়াটা একটা রহস্য বলে মনে করছেন অনেকে। টিজার, পোস্টার বের হওয়ার পরেও ছবিটি বন্ধ হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

জানা যায়, ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ ছবি থেকে নাকি যীশু সেনগুপ্ত নিজেকে সরিয়ে নিয়েছেন। কারণ এই মুহূর্তে তাঁর হাতে প্রচুর ছবির প্রস্তাব রয়েছে। তাছাড়া রাজের সিনেমার চিত্রনাট্যও নাকি পছন্দ হচ্ছে না যিশুর। শুধু যীশু নয়, ছবিটি থেকে আরেক জনপ্রিয় অভিনেতা সোহমও সরে এসেছেন। অন্যদিকে বেঁকে বসেছেন ছবিটির প্রযোজনা সংস্থাও। কারণ হিসেবে জানা যায়, ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ ছবির শুটিং করার কথা ছিল কম্বোডিয়ায়। কিন্তু কম্বোডিয়ায় শ্যুটিং করতে গেলে বাজেট অনেকটাই বেড়ে যাচ্ছে।

এভাবে একের পর এক কাজ হারানোকে সুক্ষ ষড়যন্ত্র বলে মনে করছেন রাজ-শুভশ্রীর ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে বলছেন, চলচ্চিত্রের কিছু মহল রাজ-শুভশ্রীর বিয়ে মেনে নিতে পারেননি। তাই তাঁরা রাজকে নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে।

আবার অনেকে বলছেন, শুভশ্রী রাজের জীবনে কুফল বয়ে এনেছেন। আশীর্বাদের জায়গায় অভিশাপ হয়ে দাঁড়িয়েছেন শুভশ্রী। বরং রাজের প্রথম স্ত্রী শতাব্দীই ভালো ছিল। শতাব্দিকে বিয়ে করার পর কপাল খুলেছিল রাজের। সে সময় তিনি ‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যালেঞ্জ’ এর মতো বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি উপহার দিয়েছিলেন।


বাংলা ইনসাইডার/এইচপি