ঢাকা, রোববার, ২৪ জুন ২০১৮ , ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

কলকাতার তারকারাও কাঁপছেন ফুটবল জ্বরে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ জুন ২০১৮ বুধবার, ০৫:২৯ পিএম
কলকাতার তারকারাও কাঁপছেন ফুটবল জ্বরে

বিশ্বকাপ ফুটবল জ্বরে কাঁপছেন বিনোদন ভুবনের তারকারাও। অন্যান্য চলচ্চিত্রশিল্পের পাশাপাশি কলকাতার তারকারারাও ফুটবল ভালোবাসেন। প্রিয় দলের খেলা নিয়মিত দেখে থাকেন তাঁরা। তনুশ্রী চক্রবর্তী, পার্ণো মিত্র, পাওলি দামের মতো বেশ কয়েকজন তারকাদের প্রিয় দল ও খেলোয়াড়দের বিষয়ে জানা যাক-

তনুশ্রী চক্রবর্তী

ছোটবেলা থেকেই ফুটবলের ভক্ত অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বাবার সঙ্গে খেলা দেখতে দেখতে ফুটবলের প্রতি তাঁর ভালোবাসা জন্মায়। তাঁর প্রিয় খেলোয়াড় দিয়েগো ম্যারাডোনা। সে হিসেবে তিনি আর্জেন্টিনার সমর্থক। বিশ্বকাপ ফুটবল এলে সবসময় পরিবারের সঙ্গে খেলা দেখেন এই অভিনেত্রী।

ইশা সাহা

কলকাতার সিনেমার উঠতি এই তারকাও ফুটবলের ভক্ত। তবে তিনি নির্দিষ্ট কোনো দলের ভক্ত নন। লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো দু’জনরেই ভক্ত তিনি। তবে আমৃত্যু ভক্ত ইংলিশ তারকা ডেভিড বেকহ্যামের। এবারের বিশ্বকাপে নাকি তিনি আর্জেন্টিনা, পর্তুগাল দু’দলেরই খেলা দেখবেন।

পার্ণো মিত্র 

গত বিশ্বকাপে জার্মানির সামনে ব্রাজিলের অসহায়ত্ব দেখেছিলেন ভিন্ন ধাঁচের অভিনেত্রী পার্ণো মিত্র। ব্রাজিলের একজন সমর্থক হিসেবে সেই ক্ষত এখনো তাঁকে তাড়িয়ে বেড়াচ্ছে। নেইমার তাঁর প্রিয় ফুটবলার। এবারো নাকি টেলিভিশনের সামনে ব্রাজিলের জন্য গলা ফাটাবেন এই অভিনেত্রী। তাঁর বিশ্বাস ব্রাজিল এবার বিশ্বকাপ জিতবে।

দর্শনা বণিক 

জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী ব্রাজিলের পাঁড় সমর্থক। সরাসরি ব্রাজিলের খেলে দেখতে নাকি রাশিয়া যাওয়ারও পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু হঠাৎ শুটিং চলে আসায় যেতে পারেননি। নেইমার তাঁর প্রিয় খেলোয়াড়। তবে মেসির খেলাও তাঁর ভালো লাগে।

পাওলি দাম

হার্টথ্রব এই অভিনেত্রীর প্রিয় দল ব্রাজিল। খেলা বুঝতে শেখার পর থেকেই তিনি ব্রাজিলকে সমর্থন দিয়ে আসছেন। তাঁর বাবাও একসময় কলকাতা লিগে ফুটবল খেলেছেন। ১৯৯৪ সালে ব্রাজিলের বিশ্বকাপ জয় উদযাপন করেছেন। ব্রাজিলে তাঁর প্রথম পছন্দের খেলোয়াড় ছিলেন বেবেতো। বর্তমানে নেইমার।

বাংলা ইনসাইডার/ এইচপি