ঢাকা, রোববার, ২৪ জুন ২০১৮ , ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ঈদে সালমান খানের সঙ্গে লড়াইয়ে শাকিব

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার, ০১:৪৪ পিএম
ঈদে সালমান খানের সঙ্গে লড়াইয়ে শাকিব

চলচ্চিত্র ক্যারিয়ারে অসংখ্য কীর্তি গড়েছেন বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও তিনি জনপ্রিয়। সেই ধারাবাহিকতায় এবার রেকর্ড গড়তে চলেছেন এই সুপারস্টার।

প্রথমবারের মতো ঈদে বাংলাদেশ ও কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিব খানের ছবি। যার ফলে নতুন করে রেকর্ডের খাতায় ঢুকছেন শাকিব। অবশ্য, শুধু রেকর্ডের খাতা খুলে তাঁর কীর্তির মূল্যায়ন যথেষ্ট নয়।

ঈদে কলকাতায় ছবি মুক্তির মাধ্যমে রাজত্ব করতে চলেছেন শাকিব। প্রতি বছরের ন্যায় এবারের ঈদেও শাকিব নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। ইতিমধ্যে মুক্তির জন্য প্রস্তুত ‘ভাইজান এলো রে’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ ও ‘পাংকু জামাই।’ যদিও কলকাতার প্রযোজিত ছবি হওয়ায় ঈদে ‘ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে না। বাকিগুলোর মধ্যে ‘সুপার হিরো’ মুক্তি নিয়ে কিছুটা সংশয় রয়েছে।

এদিকে চলতি বছরের এপ্রিলে মুক্তি পাওয়া কলকাতার ‘চালবাজ’ ঈদেও মুক্তি পাচ্ছে। সে হিসেবে এবারের ঈদে বাংলাদেশে তাঁর মোট তিনটি ছবি নিশ্চিতভাবে মুক্তি পাচ্ছে। অন্যদিকে কলকাতায় সগৌরবে মুক্তি পাচ্ছে শাকিবের ‘ভাইজান এলো রে’। ইতিমধ্যে সেখানে প্রায় ৮০ টির মতো হল বুকিং হয়ে গেছে বলে জানা যায়। প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যানারে নির্মিত এই ছবিটি কলকাতায় বেশ আলোড়ন সৃষ্টি তুলছে।

‘ভাইজান এলো রে’ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। তাঁর বিপরীতে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েলকে দেখা যাবে।

কলকাতায় শাকিবের ‘ভাইজান এলো রে’ সালমানের ‘রেস থ্রী’ এবং জিতের ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির সঙ্গে লড়ছে। সে হিসেবে ভারতীয় তারকারা এখন শাকিবের প্রতিদ্বন্দ্বী।

বাংলা ইনসাইডার/ এইচপি/ জেডএ