ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

মৌসুমীর চোখে সেরা ম্যাচ, খেলোয়াড় ও গোল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮ বুধবার, ০৪:০৯ পিএম
মৌসুমীর চোখে সেরা ম্যাচ, খেলোয়াড় ও গোল

বিশ্বকাপের মোট ৬৪ টি ম্যাচের ৬১ টি ম্যাচ হয়ে গেছে। ফাইনাল সন্নিকটে। যে ক`টি ম্যাচ এ পর্যন্ত হয়েছে তার ভিত্তিতে এবারের বিশ্বকাপ সম্পর্কে কী ধারণা আমরা পাচ্ছি?

যথেষ্ট অবাক করা ঘটনা এরই মধ্যে ঘটেছে বিশ্বকাপে। দেখা গেছে অনেক চমক। মৌসুমী বলেছেন এবারের বিশ্বকাপে তাঁর চোখে প্রিয় ম্যাচ, খেলোয়াড়, গোল ও কে হতে পারেন সেরা নতুন খেলোয়াড়-

সেরা ম্যাচ: আর্জেন্টিনা- ফ্রান্সের ম্যাচটাকে সেরা ম্যাচ বলবো। তবে খারাপ লেগেছে এলোমেলো ব্রাজিলের খেলা দেখে। ছন্দের টিম হচ্ছে ব্রাজিল, নান্দনিকতার টিম হচ্ছে ব্রাজিল। গ্যালারি শো করার টিম হচ্ছে ব্রাজিল। আমি মূলত পেলের সাপোর্টার। বেলজিয়ামের সঙ্গে ব্রাজিল যেভাবে মিস করেছে। এভাবে কখনো মিস করতে দেখিনি। গোল হওয়ার কথা ছিল চার থেকে পাচঁটা। সেটা কেন হলো না আমার জানা নেই।

সেরা খেলোয়াড়: এবার ভালো লেগেছে বেলজিয়ামের লুকাকুর খেলা। ক্রোয়েশিয়ার ফরোয়ার্ড লাইনটাও বেশ। বেলজিয়ামের কাউন্টার অ্যাটাক আমার কাছে মনে হয়েছে এক একটা মৃত্যুফাঁদ। ওদের অ্যাটাকিং বেশ।

সেরা গোল: রাশিয়া-ক্রোয়েশিয়ার ম্যাচে ড্যানিশ চেরিসেভ যে গোলটি দিয়েছে। সেটি অসাধারণ লেগেছে। কাভানির দেয়া একটা গোলও অসাধারন লেগেছে।

এবার বিশ্বকাপের বৈশিষ্ট্য:

এই বিশ্বকাপে নিশ্চিত হওয়া যে কোন স্টারে কাজ হবে না। একা একটা দলকে টেনে নিতে পারবে না। দলের ১১ জন সমানতালে খেলতে হবে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ