ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ , ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

শাকিবের জন্য নিপুনের স্যাক্রিফাইজ  

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮ বুধবার, ০৫:১৪ পিএম
শাকিবের জন্য নিপুনের স্যাক্রিফাইজ   

 

আপনি কি জানেন শাকিবের বিপরীতে ৬ টি ছবিতে অভিনয় করেছেন নিপুন? দু:খজনক হলেও সত্যি, মাত্র ১ টি ছবিতে শাকিবের সঙ্গে নিপুনের মিলন হয়। প্রতিটি ছবিতেই ছিল নিপুনের ‘স্যাক্রিফাইজিং’ চরিত্র। গত একদশকে তার মতো স্যাক্রিফাইজ আর কোন নায়িকা করেননি।

পিএ কাজল পরিচালিত ‘আমার প্রাণের স্বামী’ নিপুন- শাকিব জুটি হয়েছিলেন। কিন্তু মূল নায়িকা ছিলেন শাবনুর। ছবিতে মিলন হয় শাবনুরের সঙ্গে। শাকিবকে পাওয়া হয়নি নিপুনের।

‘আদরের জামাই’ ছবিতে শুরু থেকে শাকিবকে পাওয়ার জন্য লড়াই করেন নিপুন। কিন্তু অপুর সঙ্গে হেরে যান। শেষমেষ খুনের দায়ে পুলিশের হাতে ধরা দিতে হয় নিপুনের।

বদিউল আলম খোকন পরিচালিত ‘বস নাম্বার ওয়ানে’ শাকিবের বিপরীতে ছিলেন নিপুন ও সাহারা। সেবারও হারতে হয়েছে নিপুনের।

রকিবুল আলম রকিবের ‘প্রেমিক নাম্বার ওয়ান’ ছবিতেও শাকিবকে পাননি নিপুন। শাকিব অপুর মিল হয়।

শাহিন সুমন পরিচালিত ‘টাইগার নাম্বার ওয়ানে’ও শাকিব অধরাই থেকে যান। সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ঢাকার কিং’ ছবির দ্বিতীয় ভাগে দেখা পাওয়া যায় নিপুণের। তিনি ছিলেন শাকিবের প্রেমপ্রত্যাশী। কিন্তু মৃত অপু ফিরে এলে নিপুণের বাসনা পূরণ হয়নি।

এভাবে প্রতিটি ছবিতে নিপুণ স্যাক্রিফাইজ করেছেন কোনো না কোনো নায়িকার জন্য। মাত্র একটি ছবিতে শাকিবকে আপন করে পেয়েছিলেন নিপুন। নিপুণের প্রথম ছবি এফ আই মানিক পরিচালিত ‘পিতার আসনে’ অপু মারা গেলে স্ত্রী নিপুণ শাকিবকে জয় করেন।



বাংলা ইনসাইডার/এমআরএইচ