ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ , ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

পরীর ক্যারিয়ার শেষ?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮ বুধবার, ০৬:৫১ পিএম
পরীর ক্যারিয়ার শেষ?

অনেকদিন ধরে পরীর নতুন কোন ছবির খবর নেই। না নেই নতুন ছবি মহরতের, না নেই মুক্তি। পরীর কপালটাই মন্দ। তার যত ছবি মুক্তি পেয়েছে। তার চেয়ে বেশি আটকে আছে। অধিকাংশ ছবিই মহরতের পর কিংবা কিছুদিন শুটিংয়ের পর ছবির কাজ থমকে যায়। পরীর প্রথম ছবি নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ নানা কারণে আজও মুক্তি পেল না। ছবিটি আর কখনো মুক্তি পাবে কিনা বলা যায় না।

২০১৭ সালের মার্চের প্রথম সপ্তাহে মহরত হয়েছিল শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘চাঁদনী’ ছবির। জায়েদ খান ও আসিফ নূরের বিপরীতে পরীর অভিনয়ের কথা ছিল। কিন্তু দেড় বছর পরেও শুটিং শুরু হয়নি। একই ছবির পরিচালক ‘সুন্দরী’ নামে একটি ছবির ঘোষণা দিয়েছিলেন। সে ছবিরও কোন খবর নেই। আটকে আছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘দরদিয়া’ ছবির কাজও। ‘জানবাজ’ নামে একটি ছবির ঘোষণা এসেও আর শুরু হয়নি!

২০১৬ সালের ১২ মার্চ মহরত হয়েছিল দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘মন জ্বলে’র। যে ছবির ঘোষণা হয়ে শুটিং শুরু হয়নি। ২০১৭ সালের ১৭ এপ্রিল থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ নামে একটি সিনেমার। ছবিটি পরিচালনা করার কথা ছিল ভারতের পরিচালক এল হাসানের। কিন্তু সে ছবির খবর এখন কে জানেন?

‘ক্ষত’ নামে একটি ছবির ঘোষণা পরী নিজেই দিয়েছেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমাটি পরিচালনা করার কথা শামিম আহমেদ রনির। কিন্তু কয়েকমাস হলেও ছবির ভাগ্যে কী আছে বোঝা যাচ্ছে না। একই হাল ‘বাহাদুরী’ ছবিটিরও। বছর খানেক আগে ক্যামেরা চালু হলেও ছবি শেষ হওয়ার কোন খবর নেই।

ছবি থেকে বাদ পড়া কিংবা নিজে থেকে সরে যাওয়ার ঘটনা তো আছেই। চলতি বছর রফিক শিকদার পরিচালিত ‘ওপারে চন্দ্রাবতী’ চবিতে চুক্তিবন্ধ হয়েও সরে আসেন। চলতি বছর ‘স্বপ্নজাল’ রিলিজের দিন ‘পলকে পলকে তোমাকে চাই’ নামে যে ছবিটি মুক্তি পেয়েছিল, তাতে কিন্তু গোড়াতে নায়িকা ছিলেন পরীই। কিছিুদিন শুটিংও করেছিলেন। তবে তাকে বাদ দিয়ে মাহীকে নায়িকা বানানো হয়।

পরীর হাতে এখন কী সিনেমা আছে তা বলা মুশকিল। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ ও শওকাত পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ ছবির কাজ বছর তিন ধরে চলছে। পরী আবার ঘুরে দাড়াবেন হাতে এমন ছবির সংখ্যা খুবই কম। ঢাকাই সিনেমার অন্যতম সম্ভাবনাময়ী এ নায়িকার ক্যারিয়ার নিয়ে এখনই ভাবা উচিত। ক্যারিয়ারের প্রতি আরেকটু যত্নশীল হলে তিনি হতে পারেন ঢালিউডের অন্যতম জনপ্রিয় ও ব্যবসাসফল ছবির নায়িকা।


বাংলা ইনসাইডার/এমআরএইচ