ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ , ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

৭তলা থেকে ঝাঁপ দিয়ে চিত্রনাট্যকারের আত্মহত্যা  

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার, ০৮:৩০ পিএম
৭তলা থেকে ঝাঁপ দিয়ে চিত্রনাট্যকারের আত্মহত্যা   

 

বহুতল ভবনের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউডের চিত্রনাট্যকার রবিশঙ্কর অলোক (৩২)। গত বুধবার রাতে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরিতে এ ঘটনা ঘটে। ‘অব তক ছপ্পন’ সিনেমার চিত্রনাটক্যর তার অন্যতম আলোচিত সিনেমা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বুধবার রাতে আবাসনটির এক নিরাপত্তারক্ষী ভারি কিছু একটা পড়ার শব্দ পান। এরপরই তিনি রক্তাক্ত অবস্থায় রবিশঙ্করের দেহ দেখতে পান। পুলিশ এসে হসপিটালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়।

আবাসনটির ওই নিরাপত্তারক্ষী গণমাধ্যমে জানিয়েছেন, কয়েক দিন ধরেই অলোকের বাবা-মা তার সঙ্গে এসে থাকছিলেন। সঙ্গে এসেছিলেন তার ভাইও। কিন্তু বুধবার বাড়িতে কেউই ছিলেন না। পাটনায় দেশের বাড়িতে চলে গিয়েছিলেন তাঁরা।

ওই নিরাপত্তারক্ষী আরও জানিয়েছেন, বিল্ডিংয়ের ছাদের দরজা সব সময় তালাবদ্ধ থাকত। তাহলে কীভাবে অলোক ছাদে গেলেন, সেটা একটা কৌতুহলের বিষয়।

জানা গেছে, গত এক বছর ধরে কোনো কাজ করেননি এই চিত্রনাট্যকার। পাশাপাশি মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এমনকি মাঝেমধ্যে কাউন্সিলিং করানো হত তাকে। এটাই কী আত্নহত্যার একমাত্র কারণ সে সম্পর্কে সঠিক তথ্য অবশ্য পাওয়া যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


বাংলা ইনসাইডার/এমআরএইচ