ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

লুলিয়ার জন্মদিনে নেই সালমান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ জুলাই ২০১৮ বুধবার, ০৪:০৩ পিএম
লুলিয়ার জন্মদিনে নেই সালমান

বলিউড ভাইজান সালমান খানের বর্তমান প্রেমিকা লুলিয়া ভান্তুর। যদিও সালমান লুলিয়ার সঙ্গে প্রেমের বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনও ঘোষণা দেননি। তবে ভক্তরা তাঁর কর্মকাণ্ডে ঠিকই বুঝে নিয়েছেন। সালমানের বাড়িতেই থাকছেন লুলিয়া। সবখানেই তাঁকে সালমানের সঙ্গে ছায়ার মতো ল্যাপ্টে থাকতে দেখা যায়। এমনকি তাঁর পরিবারের সদস্যরাও লুলিয়াকে বেশ আদিখ্যেতা দিচ্ছেন। সব মিলিয়ে সালমান পরিবারের একজন সদস্যই বলা চলে রোমানীয় এই মডেলকে।

গতকাল ৩৮ বছরে পা রেখেছেন সালমানের কথিত প্রেমিকা লুলিলা ভান্তুর। জন্মদিন উপলক্ষে লুলিয়াকে চমকে দেন বলিউডের বেশ কয়েকজন তারকা। মধ্যরাতে অভিনেত্রী সোনাক্ষি সিনহা, এবং ‘বিগ বস সিজন ৬’ এর প্রতিযোগী নিকেতন মধক কেক নিয়ে হাজির হন সালমানের গ্যালাক্সি অ্যাপার্টম্যান্টে। উদ্দেশ্য জন্মদিনে লুলিয়াকে চমকে দেওয়া। তাঁদের সঙ্গে ছিলেন সালমানের বন্ধুর পুত্র জহির ইকবাল, যাকে বেশকিছুদিন আগে ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন সালমান। তাঁদের আনা কেক এবং জন্মদিনের বিভিন্ন আয়োজনের ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেন লুলিয়া।

ছবিতে লুলিয়াকে সালমানের দেহরক্ষী শেরা, অভিনেত্রী সোনাক্ষি সিনহা, নিকেতন মধক ও জহির ইকবালের সঙ্গে জন্মদিন উদযাপন করতে দেখা যায়। তবে প্রেমিকার জন্মদিনে ছিলেন না সালমান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে লুলিয়ার সঙ্গে সালমানকে না দেখে বিভিন্ন প্রশ্ন ছুঁড়ে দিতে থাকেন ভক্তরা। লুলিয়ার জন্মদিনে সালমানের না থাকা নিয়ে কৌতূহলী হয়েছেন অনেকেই। তবে সালমান না থাকলেও তাঁর পরিবারের সদস্যরা কিন্তু ঠিকই ছিলেন লুলিয়ার জন্মদিনে।

উল্লেখ্য, আসন্ন ‘ভারত’ ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন সালমান। ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু হয়ে গিয়েছে। ‘ভারত’ ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় কোরীয় ছবি ‘অদে টু মাই ফাদার’ ছবির রিমেক। সালমান ছাড়াও ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া, টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার এবং বরুন শর্মাকে দেখা যাবে। আলী আব্বাস জাফরের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছেন সালমানের ভগ্নীপতি অতুল অগ্নিহোত্রী।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস      

বাংলা ইনসাইডার/এইচপি