ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

বিয়ের গুজবে অতিষ্ঠ তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ জুলাই ২০১৮ শনিবার, ০৪:৩৩ পিএম
বিয়ের গুজবে অতিষ্ঠ তামান্না ভাটিয়া

একের পর এক বিয়ের গুজবে বিষিয়ে উঠেছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের কাছে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন দক্ষিণি অভিনেত্রী।

বেশ কিছুদিন ধরেই তামান্নার বিয়ের গুঞ্জন চলছে। তিনি নাকি মার্কিন এক চিকিৎসককে বিয়ে করেছেন। মাত্রা ছাড়ানো গুজবে অতিষ্ঠ হয়ে মুখ খুলতে বাধ্য হন তামান্না। নিজেই গুজবের অবসান ঘটান। শিগগিরই বিয়ে করার কোনও পরিকল্পনা নেই বলে গতকাল শুক্রবার এক বিবৃতি দেন তিনি।

তামান্না বলেন, ‘প্রথমে একজন অভিনেতার সঙ্গে আমার সম্পর্ক নিয়ে গুজব ছড়ানো হয়েছিল। এরপর ক্রিকেটার। এখন আবার চিকিৎসক। এসব শুনলে মনে হয় স্বামী বাজারে কিনতে পাওয়া যায়।’

তামান্না নিজে ভালোবাসার ধারনায় বিশ্বাসী। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে ভিত্তিহীন সংবাদ তাঁকে বিব্রত করে বলেও জানান এই অভিনেত্রী।

ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে তামান্না জানান, ‘আমি একা আছি এবং বেশ ভালো আছি। বাবা-মা আমাকে বিয়ের জন্য কোনও ধরনের চাপ প্রয়োগ করছেন না। এই মুহূর্তে আমার যদি কোনও সম্পর্ক থেকে থাকে, তাহলে সেটা একমাত্র সিনেমা। আমার সব ভালোবাসা সিনেমাকে ঘিরে।’

এর আগে ২০১২ সালে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং ২০১৭ সালে পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে তামান্নার বিয়ের গুজব ওঠে।

উল্লেখ্য, ২০০৫ সালে চলচ্চিত্রে ক্যারিয়ার গড়া তামান্না ভাটিয়া এ পর্যন্ত ৫০টিরও বেশী ছবিতে অভিনয় করেছেন। তবে সবচেয়ে বেশী আলোচনায় এসেছেন ভারতের অন্যতম সর্বোচ্চ ব্যবসাসফল ছবি ‘বাহুবলী’তে অভিনয় করে। বর্তমানে তিনি তেলেগু ছবি ‘না... নুবে’ এবং বলিউডের জনপ্রিয় ছবি ‘কুইন’ এর রিমেক নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

সূত্রঃ টাইমস নাউ

বাংলা ইনসাইডার/ এইচপি