ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

তাঁদের পছন্দের খাবার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ জুলাই ২০১৮ শনিবার, ০৫:২৭ পিএম
তাঁদের পছন্দের খাবার

বিনোদন ভুবনের তারকারা খাবারের বিষয়ে বেশ খুঁতখুঁতে। তবে এই ক্ষেত্রে কিছুটা ব্যাতিক্রম কলকাতার অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ফিটনেসের তোয়াক্কা না করে ভেলপুরি, ফুচকা সবই খান তিনি। তবে বেশী পছন্দ করেন ঘি মাখা ভাতের সঙ্গে সেদ্ধ করা মুরগীর মাংস। সম্প্রতি কলকাতার গণমাধ্যমের সঙ্গে নিজের পছন্দের খাবার নিয়ে কথা বলেন রুক্মিণী। তবে রুক্মিণীর কথিত প্রেমিক দেব কিম্বা কলকাতার অনান্য তারকার কি খেতে পছন্দ করেন? চলুন জানা যাক-

দেব

রুক্মিণীর মতো সর্বভুক নন দেব। ফিটনেস সচেতন এই অভিনেতা বেছে বেছে খাবার গ্রহণ করেন। জিম প্রশিক্ষকের দেওয়া খাদ্য তালিকা মেনে চলেন দেব। তবুও পছন্দের খাবার লুচি, ভুনা মাংসও গাজরের হালুয়া পেলে ডায়েট করতে ভুলে জান জনপ্রিয় এই অভিনেতা।

প্রসেনজিৎ

পঞ্চাশোর্ধ বয়সেও তারুণ্য ধরে রেখেছেন বুম্বা দা খ্যাত প্রসেনজিৎ চ্যাটার্জী। সব সময় নিয়ম মেনে খাবার গ্রহণ করেন। ফিটনেসের স্বার্থে বিভিন্ন খাবার এড়িয়ে চললেও ইলিশ মাছ একেবারেই এড়িয়ে চলতে পারেন না প্রসেনজিৎ।

আবির চট্রোপাধ্যায়

বাংলা খাবার খেতেই বেশী পছন্দ করেন আবির। এরমধ্যে বিভিন্ন ধরনের ভাজাপোড়া খেতে পছন্দ করেন তিনি। তবে সবচেয়ে বেশী পছন্দ করেন শাশুড়ির হাতের মাছের চপ।

যিশু সেনগুপ্ত

খাবারের বেলায় বেশ খুঁতখুঁতে যিশু সেনগুপ্ত। বাংলা এবং চীনা খাবার খেতেই তাঁর ভাল লাগে। তবে সবচেয়ে বেশী পছন্দ করেন ইলিশ মাছ।

রুপম ইসলাম

আবিরের মতো ব্যান্ড তারকা রুপম ইসলামও শাশুড়ির হাতের রান্না বেশ পছন্দ করেন। তবে খুব সহজে খাওয়া যায় এমন খাবার খেতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন রুপম। তাঁর সবচেয়ে প্রিয় খাবার লুচি ও ভুনা মাংস।

অনিক দত্ত

‘ভুতের ভবিষ্যৎ’ খ্যাত পরিচালক অনিক দত্ত খেতে খুব পছন্দ করেন। কলকাতার বিভিন্ন রেস্তোরাঁর খাবারের স্বাদ চেখে দেখা তাঁর নেশা। তাঁর প্রিয় খাবারের মধ্যে রয়েছে ভুনা মাংসও গলদা চিংড়ির মালাইকারি।

উত্তম কুমার

মহানায়ক উত্তম কুমার নাকি খাবারের পর রসগোল্লা খেতেন। তবে সেটা সরাসরি নয়, রসগোল্লার রস ফেলে দিয়ে তারমধ্যে লবণ ছিটিয়ে খেতেন তিনি। ভীষণ ভোজন রসিক এই নায়কের প্রিয় খাবার ছিল বাঙালি খাবার পোস্ত, লুসি ও রসগোল্লা। এছাড়া চীনা খাবার ছিল তাঁর বিশেষ পছন্দের।

কুমার শানু

সংগীতশিল্পী কুমার শানু খুব হালকা খাবার খেতে পছন্দ করেন। খাদ্য তালিকায় বেশীরভাগ সময় মাছ খেতে পছন্দ করেন এই তারকা। তবে তিনি বেশী পছন্দ করেন ভাতের সঙ্গে আলুর খোসা ভাজা, ডাল ও পোস্ত।

বাংলা ইনসাইডার/এইচপি