ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মোদীকে কেন ক্ষমতায় চান কঙ্গনা?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩০ জুলাই ২০১৮ সোমবার, ০৪:৩১ পিএম
মোদীকে কেন ক্ষমতায় চান কঙ্গনা?

অভিনয়ের পাশাপাশি নানা ধরনের কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত বলিউডের সাহসী অভিনেত্রী কঙ্গনা রনৌত। শিগগিরই তাঁকে একটি চলচ্চিত্র পরিচালনায় দেখা যাবে। রাজনৈতিক খোঁজখবরও রাখেন তিনি। রাজনৈতিক সচেতন এই অভিনেত্রী সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রশংসায় ভাসিয়েছেন। মুম্বাইতে একটি ফ্যাশন শো-তে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মোদীকে প্রশংসায় ভাসান কঙ্গনা।

কিছুদিন আগে নরেন্দ্র মোদীকে নিয়ে ‘চল জিতে হ্যায়’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হয়। ছবির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন কঙ্গনা। মুম্বাইতে অনুষ্ঠিত এই ফ্যাশন শো-তে কঙ্গনাকে ছবির প্রসঙ্গে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হয়। রাজনীতিতে আগ্রহ আছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নে কঙ্গনা বলেন, তাঁর এখনো রাজনীতি করার বয়স হয়নি। এমনকি রাজনীতি করার জন্য যথেষ্ট জ্ঞানও তাঁর হয়নি।

সুযোগ পেলে ভবিষ্যতে রাজনীতিতে জড়ানোর ইচ্ছা পোষণ করে কঙ্গনা বলেন, আমাদের দেশে কোনো সমস্যা হলেই সৈনিকরা জীবন বাজী রেখে ঝাঁপিয়ে পড়েন। যদি দেশের আমাকে কখনো দরকার হয়, তাহলে দেশের জন্য জীবন বিলিয়ে দেব।’

সে সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গণতন্ত্রের জন্য যোগ্য নেতা হিসেবে উল্লেখ করেন কঙ্গনা। মোদী সরকারের চার বছরের কর্মকাণ্ড নিয়ে জানতে চাইলে কঙ্গনা বলেন, নিজ যোগ্যতাবলেই তিনি (নরেন্দ্র মোদী) ক্ষমতায় এসেছেন। পারিবারিক ক্ষমতাবলে নয়। গণতন্ত্রের প্রতি সুবিচার করে তার প্রমাণও দিচ্ছেন তিনি।’

২০১৯ সালে নরেন্দ্র মোদীকে দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় দেখতে চান কঙ্গনা। কারণ দেশের যথাযথ উন্নয়নের জন্য পাঁচ বছর যথেষ্ট সময় নয়ে বলে মনে করেন জাতীয় পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী।

উল্লেখ্য, ‘চল জিতে হ্যায়’ ছবিটি নরেন্দ্র মোদীর শৈশব, কৈশোর নিয়ে নির্মিত হয়েছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন আনন্দ এল রাই ও মহাবীর জ্যায়।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস    

বাংলা ইনসাইডার/ এইচপি