ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ঐশ্বরিয়া-অভিষেক ফিরছেন, তাঁরাও কি ফিরবেন?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ আগস্ট ২০১৮ বুধবার, ০৫:১১ পিএম
ঐশ্বরিয়া-অভিষেক ফিরছেন, তাঁরাও কি ফিরবেন?

বলিউডের আলোচিত জুটি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। পর্দার এই জুটি ২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন। এ পর্যন্ত একসঙ্গে ৮টি ছবিতে অভিনয় করেছেন তাঁরা। ২০১০ সালে ‘রাবন’ ছবিতে সর্বশেষ তাঁদের দেখা যায়। দীর্ঘ ৮ বছর পর ‘গুলাব জামুন’ ছবির মাধ্যমে আবার পর্দায় জুটি গড়ছেন দু’জন। অভিষেক-ঐশ্বরিয়ার মতো আরও বেশ কয়েকটি তারকা জুটি রয়েছে বলিউডে, যাঁদেরকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন ভক্তরা। দেখা যাক কারা রয়েছেন সেই তালিকায়-

সাইফ-কারিনা

এই আলোচিত জুটিকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘এজেন্ট ভিনোদ’ ছবিতে। ‘এজেন্ট ভিনোদ’ ছাড়াও সাইফ-কারিনা জুটি ‘কুরবান’, ‘ওমকারা’, ‘তাশান’, ‘লক কারগিল’ ও অ্যানিমেশন ছবি ‘রোডসাইড রোমিও’ ছবিতে অভিনয় করেছিলেন। ২০১২ সালে দু’জন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে তাঁরা সংসার নিয়ে ব্যাস্ত হয়ে পড়েন।

রিতেশ দেশমুখ-জেনেলিয়া ডি’সুজ

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘তুজে মেরি কসম’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিতেশ- জেনেলিয়া। মূলত এই ছবির মাধ্যমে দু’জনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ‘মাস্তি’, ও ‘তেরে নাল লাভ হো গ্যায়া’ ছবিতে জুটি গড়ে অভিনয় করেন দু’জন। পর্দায় রিতেশকে নিয়মিত দেখা গেলেও জেনেলিয়া অনেকটাই অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন। সর্বশেষ ২০১৪ সালে রিতেশের ‘লাই ভারি’ ছবিতে প্রযোজক হিসেবে ছিলেন জেনেলিয়া ডি’সুজা।

কাজল-অজয় দেবগণ

বলিউডের সবচেয়ে আদর্শ জুটি বলা হয় কাজল ও অজয় দেবগণ জুটিকে। ১৯ বছরের সুখি দাম্পত্য জীবন তাঁদের। এ পর্যন্ত ‘হালচাল’, ‘প্যায়ার তো হোনা হি থা’ ‘রাজু চাচা’, ‘ইশক’, ‘দিল ক্যায়া কারে’ এর মতো বহু জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন অজয়-কাজল জুটি। সর্বশেষ তাঁদেরকে ‘টুনপুর কা সুপার হিরো’ ছবিতে জুটি বাঁধতে দেখা গেছে। জনপ্রিয় এই জুটিকে আবারো পর্দায় দেখার অপেক্ষায় বলিউড।

সোহা আলী খান-কুনাল খেমু

তাঁদের মধ্যে দীর্ঘদিনের বন্ধুত্ব কিম্বা প্রেম কিছুই ছিলনা। অল্প কিছুদিনের জানাশোনায় ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন দু’জন। ২০০৯ সালে এই জুটির ‘৯৯’ ও ‘ধুন্তে রেহ জাওগি’ শিরোনামে দু’টি ছবি মুক্তি পায়। এরপর থেকে একসঙ্গে কোনও ছবিতে দেখা যায়নি।

অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না

এই দম্পতি ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ও ‘যুলমি’ ছবিতে জুটি গড়ে অভিনয় করেছিলেন। খিলাড়ি খ্যাত অক্ষয় কুমার এখনো পর্দা কাঁপালেও টুইংকেল খান্না অনেক আগেই বলিউড থেকে দূরে সরে গেছেন। ২০০১ সালে অক্ষয়কে বিয়ে করার পর বেশকিছু ছবিতে ছোটখাটো চরিত্রে দেখা গেলেও সংসার সামলাতেই বেশী ব্যাস্ত টুইংকেল খান্না।

সূত্রঃ বলিউড লাইফ          

বাংলা ইনসাইডার/ এইচপি