ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

১০০ কোটির ঘরে ‘ধড়ক’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ আগস্ট ২০১৮ বুধবার, ০৭:৩৯ পিএম
১০০ কোটির ঘরে ‘ধড়ক’

বলিউডে চলতি বছর মুক্তি পাওয়া অন্যতম আলোচিত ছবি ‘ধড়ক’। রোমান্টিক ও ট্র্যাজেডি ধাঁচের ছবিটি অনেক দিক থেকে আলোচনার জন্ম দিয়েছে। এর মধ্যে অন্যতম কারণ, ছবির দুই প্রধান চরিত্রই এসেছেন তারকা পরিবার থেকে। নায়িকার চরিত্রে অভিনয় করা জাহ্নবী কাপুর প্রয়াত শ্রীদেবীর কন্যা। আর নায়ক চরিত্রে ঈশান খট্রর অভিনেতা শহীদ কাপুরের সৎভাই। তাঁর ওপর ‘ধড়ক’ জাহ্নবী কাপুরের প্রথম ছবি। এছাড়া ‘ধড়ক’ মারাঠি ভাষার আলোচিত ছবি ‘সাইরাত’এর রিমেক।

আলোচনার পাশপাশি আশাতীত ব্যবসাও করেছে ‘ধড়ক’। শুরুটা হয়েছে রেকর্ড দিয়ে। প্রথম দিনে ৮ কোটি ৭১ রুপি আয় করে ২০১২ সালে মুক্তি পাওয়া ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির রেকর্ড ভেঙে দেয় ছবিটি। যা অভিষেক জুটি হিসেবে জাহ্নবী-ঈশানের সর্বোচ্চ আয়ের রেকর্ড। আর প্রথম সপ্তাহ শেষে ছবিটির আয় ৩৩ কোটি ৭৬ লাখ রুপিতে। যা বাণিজ্য বিশ্লেষকদের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে।

মারাঠি ছবি ‘সাইরাত’ এর রিমেক ‘ধড়ক’ এ পর্যন্ত বিশ্বব্যাপী আয় করেছে ১০০ কোটি রুপি। এর মধ্যে ভারতে ছবিটির আয় ৬৩ কোটি ৩৯ লাখ রুপি। আজ সকালে এক টুইট বার্তায় এ তথ্য জানায় ছবির প্রযোজক করণ জোহর।

গত ২৮ জুলাই এক টুইট বার্তায় জাহ্নবী ও ঈশানকে প্রশংসায় ভাসান ছবির প্রযোজক করণ জোহর- ‘সুন্দর ভবিষ্যৎ অপেক্ষা করছে তোমাদের ( জাহ্নবি-ঈশান)। অনেক দূর এগিয়ে যাও। ধর্ম প্রডাকশনের পক্ষ থেকে তোমাদের অনেক ভালোবাসা।’

দুই কিশোর-কিশোরীর প্রেম ও তাঁদের পরিবারের দ্বন্দ্ব-সংঘাতের গল্প নিয়ে গড়ে উঠেছে ‘ধড়ক’ ছবির গল্প। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক শশাঙ্ক খাইতান।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

 

বাংলা ইনসাইডার/ এইচপি