ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

বন্ধু দিবসে সোনালীর পাশে বন্ধুরা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০১৮ রবিবার, ০৮:২১ পিএম
বন্ধু দিবসে সোনালীর পাশে বন্ধুরা

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছেন বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। কিছুদিন আগে নিজের দীঘল কালো চুল কেটে ফেলেন তিনি। এবার কেমো থেরাপির জন্য পুরো মাথা ন্যাড়া করে ফেললেন নব্বইয়ের দশকের সাড়া জাগানো এই নায়িকা।

আজ (৫ আগস্ট) বিশ্ব বন্ধু দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন সোনালী বেন্দ্রে। ছবিতে তাঁকে নিউ ইয়র্কের রাস্তায় দুই বান্ধবীর সঙ্গে সময় কাটাতে দেখা যায়। বান্ধবীদের মধ্যে একজন আবার ঋত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজানা খান। ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘হ্যাঁ এটাই আমি, এই মুহূর্তে আমি অনেক সুখি। সুখে থাকার জন্য সব উপায় খুঁজে নিচ্ছি। যদিও শরীরে কিছু ব্যাথা ও দুর্বলতা রয়েছে, তবুও নিজের ইচ্ছাকে প্রাধান্য দেওয়ার চেষ্টা করছি। আমার বন্ধুদের প্রতি আমি খুব কৃতজ্ঞ, কারণ এই বিশেষ দিনে অনেক ব্যস্ততা থাকা সত্ত্বেও তাঁরা আমাকে সময় দিচ্ছেন।’ ছবিটি তুলে দেওয়ার জন্য ঋত্বিক রোশনকে ধন্যবাদ জানিয়েছেন সোনালী বেন্দ্রে।

এদিকে সোনালী বেন্দ্রে মেটাস্ট্যাটিক ক্যান্সারে আক্রান্ত বলে জানিয়েছেন তাঁর স্বামী গোল্ডি বেহেল। চিকিৎসা অনেকটাই কাজ করছে। আগের চেয়ে অনেকটাই ভালো আছেন সোনালী। সেই সঙ্গে রয়েছে তাঁর প্রচণ্ড মনোবল। খুব দ্রুতই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে বিশ্বাস পরিবারের সদস্যদের।

উল্লেখ্য, চলতি বছরের জুলাইয়ের শুরুতে মরনব্যাধি ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানান সোনালী বেন্দ্রে।

সুত্র: টাইমস নাউ

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ