ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

অভিষেকের নতুন ছবির ট্রেলার প্রকাশিত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮ শুক্রবার, ০৩:২৬ পিএম
অভিষেকের নতুন ছবির ট্রেলার প্রকাশিত

দুই বছর পর নতুন সিনেমা নিয়ে ফিরছেন বলিউড তারকা অভিষেক বচ্চন। সর্বশেষ তাঁকে ‘হাউজফুল ৩’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। এবার ফিরছেন অনুরাগ ক্যাশপ পরিচালিত ‘মনমর্জিয়া’ নিয়ে। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘মনমর্জিয়া’। অভিষেক বচ্চন ছাড়াও ছবির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কুশাল ও তাপসী পান্নু।

‘মনমর্জিয়া’ ছবির ৩ মিনিট ৫ সেকেন্ডের ট্রেলারের শুরুতে দেখা যায়, ভিকি-তাপসীর প্রেমের খুনসুটি। বিভিন্ন পার্টি, ঘোরাঘুরি করে কাটছে তাঁদের জীবন। বেপরোয়া প্রেম করলেও তাপসীকে কোনও রকম প্রতিশ্রুতি দিতে ভয় পায় ভিকি। এদিকে তাপসীর পাত্র হিসেবে অভিষেককে পছন্দ করেন তাঁর বাবা-মা। ট্রেলারের শেষদিকে তাপসী ও অভিষেককে মধুচন্দ্রিমায় যেতে দেখা যায় এবং পাওয়া যায় প্রতারণার আভাস।

মনমর্জিয়া ছবিতে অভিষেকের চরিত্রের সঙ্গে মিল রয়েছে তাঁর ‘কাভি আলবিদা না কেহনা’ ছবির চরিত্র ঋষি তালোয়ারের সঙ্গে। যেখানে দেখা যায়, অভিষেক স্ত্রীকে ভীষণ ভালবাসে, কিন্তু পরবর্তীতে সে স্ত্রীর প্রতারণার শিকার হয়।

তাপসী পান্নু টুইটারে ছবির ট্রেলার শেয়ার করে লিখেছেন- ‘ভালোবাসা জটিল নয়, মানুষই জটিল।’ এটি ছবির স্লোগান হিসেবেও দাঁড়িয়ে গেছে। বর্তমান সময়ের প্রেমের জটিলতাগুলোই ছবিতে তুলে ধরেছেন পরিচালক অনুরাগ ক্যাশপ।

আনন্দ এল রাই ও ফ্যান্টম ফিল্মস এর প্রযোজনায় ‘মনমর্জিয়া’ চলতি বছরের ১৪ সেপ্টেম্বর মুক্তি পাবে। 

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

বাংলা ইনসাইডার/ এইচপি