কালার ইনসাইড

নতুন প্রেমে কিম শর্মা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:১৬ পিএম, ০৭ সেপ্টেম্বর, ২০১৮


Thumbnail

চলচ্চিত্র থেকে অনেকটাই আড়ালে চলে গেছেন ‘মোহাব্বতে’ খ্যাত অভিনেত্রী কিম শর্মা। তবে এক সময় প্রায়ই খবরের শিরোনাম হয়ে থাকতেন এই বলিউড তারকা। বিশেষ করে ক্রিকেট তারকা যুবরাজ সিংয়ের সঙ্গে প্রেমে জড়িয়ে। মডেল ও অভিনেত্রী তকমা ছাপিয়ে গেছে তাঁর ব্যক্তিগত জীবন। বিভিন্ন সময় নানা ঘটনার জন্ম দিয়ে এসেছেন আলোচনায়। কিছুদিন আগে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ উঠে কিমের বিরুদ্ধে। এবার তিনি আলোচনায় নতুন প্রেম নিয়ে।

কিম শর্মা নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে। ভারতীয় গণমাধ্যম এমনটিই প্রকাশিত হয়। আজ শুক্রবার সকাল থেকে কিম ও হর্ষবর্ধনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরতে থাকে। সেখান থেকেই মূলত গুঞ্জনের শুরু। ছবিতে দেখা যায়, মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় দু’জন হাত ধরাধরি করে হাঁটছেন। এছাড়া বিভিন্ন রেস্তোরাঁয় সময় কাটিয়ে বেরোবার সময়ও ছবি শিকারিদের কবলে পড়েন দু’জন।

কিম শর্মা ২০১০ সালে বিয়ে করেছিলেন ব্যবসায়ী আলী পুনজানিকে। এরপর সংসার নিয়ে অনেকটাই ব্যস্ত হয়ে পড়েন। স্বামীর সঙ্গে ভারত ছেড়ে পাড়ি জমান পশ্চিমের দেশে। কিন্তু ২০১৭ সালের ডিকে তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশিত হয়। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও আলীর সঙ্গে একই ছাদের নিচে আর থাকছেন না কিম।

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই নাকি হর্ষবর্ধনের সঙ্গী হয়েছেন কিম শর্মা। প্রায়ই একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন দু’জন। এমনকি হর্ষবর্ধনের নতুন ছবি ‘পল্টন’ এর প্রিমিয়ারেও দেখা যায় কিমকে। তবে প্রেমের বিষয়ে দু’জনের কোন বিবৃতি পাওয়া যায়নি।

কিম শর্মার আগে হর্ষবর্ধন পাকিস্তানি অভিনেত্রী মাওরা হক্কানে’র সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। এই মাওরার সঙ্গেই বলিউডে অভিষেক হয় হর্ষবর্ধনের। ২০১৬ সালে দু’জন জুটি গড়ে ‘সানাম তেরি কসম’ ছবিতে অভিনয় করেন। তবে তাঁদের প্রেম বেশীদিন স্থায়ী হয়নি। একসময় মাওরা নিজ দেশে স্থায়ী হয়ে যান।


সূত্রঃ এনডিটিভি

ইনিশিয়ালঃ বাংলা ইনসাইডার/ এইচপি 



মন্তব্য করুন


কালার ইনসাইড

ছেলেকে নিয়ে শাকিবের সঙ্গে সময় কাটানোর মুহূর্তে হয়তো উনিও এসেছেন: বুবলী

প্রকাশ: ০১:৩৭ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪


Thumbnail

এবারের ঈদে একগুচ্ছ সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। এর মধ্যে রয়েছে আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ সিনেমা। সম্প্রতি ব্যক্তিজীবন নিয়ে কথা বলে আলোচনায় জায়গা করে নিয়েছেন এ নায়িকা।

ঢালিউড সুপারস্টার শাকিব খান, তার প্রথম স্ত্রী অপু বিশ্বাস এবং নায়কের দুই ছেলে জয়-বরীকে নিয়ে কথা বলেছেন বুবলী। একইসঙ্গে চিত্রনায়কের সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়েও কথা বলেন তিনি।

সম্প্রতি বেসরকারি একটি টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে এ বুবলী জানান, শাকিব খানের সঙ্গে এখনো ডিভোর্স হয়নি তার। সময় নিচ্ছেন তারা। আর সাক্ষাৎকারে এমনটা জানানোর পরই খবর উঠে আসে অভিনেত্রীর এমন বক্তব্যে বিরক্ত শাকিব খান।

এবার অন্য একটি টেলিভিশনে হাজির হয়ে শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে কথা বললেন বুবলী। এসময় বুবলী বলেন, সন্তান বীর ও তার বাবাকে নিয়ে যখন রুমে সময় কাটাই, তখন সেখানে জয়কে নিয়ে হয়তো উনিও এসেছেন।

ভাইরালিজম প্রসঙ্গে বুবলী বলেন, ‘আসলে এটা প্রয়োজন নেই। অনেক সময় দেখা যায় আমরা যখন কাজকে ফোকাস করছি, তখন দর্শকরা প্রশংসা করছেন সেটির। দর্শকরা ভালোবাসার জায়গা থেকেই বিভিন্ন সময় আমাদের ব্যক্তিজীবন নিয়ে জানতে চান। এটাও ঠিক আছে’।

তিনি আরও বলেন, ‘দর্শকরা জানতে চান শেহজাদ কী করছে বা কী রকম সময় কাটছে ওর। ওই সময় হয়তো আমি কিছু ভিডিও ক্লিপস শেয়ার করছি। তবে সব কিছুর মধ্যে সীমাবদ্ধতা থাকা প্রয়োজন। আবার আমাদের ভাষাগত দিক থেকেও সীমাবদ্ধ থাকা উচিত যে―আমরা একজন আরেকজন শিল্পীকে কীভাবে মূল্যায়ন করছি’।


শাকিব খান. বুবলী   অপু বিশ্বাষ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

প্রায় ২০০ কোটি খরচ করে কন্যার ক্যারিয়ার গড়ছেন শাহরুখ!

প্রকাশ: ১০:২৭ এএম, ১৬ এপ্রিল, ২০২৪


Thumbnail

বলিউড বাদসা শাহরুখ খানের মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে সিনেমা প্রযোজনা করতে চলেছেন পিতা শাহরুখ। পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতোমধ্যেই নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ সিনেমা দিয়ে হাতে খড়ি হয়েছে সুহানার।

তবে তার অভিনয় খুব একটা দাগ কাটতে পারেনি। উলটো সুহানাকে ঘিরে নানা ট্রোল নজরে এসেছিল। তবে ওসবকে পাত্তা দেননি সুহানা বা শাহরুখ। শাহরুখকন্যার এখন মন নতুন সিনেমায়।

প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তার দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তার মেয়ে সুহানা। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই সিনেমা নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য। কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখকে? 

জানা যায়, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে বাদশাকন্যা থাকছেন, সেখানে কিং খানকে ‘হ্যান্ডলার’র চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন। সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ ইতোমধ্যেই শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।


শাহরুখ খান   বলিউড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অবশেষে জয়ের সঙ্গে নিজের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি!

প্রকাশ: ১০:৩১ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪


Thumbnail

ঢালিউড নায়িকা মাহিয়া মাহি বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজেই আছেন। শুধু তাই নয় নতুন উদ্যমে কাজেও ফিরেছেন তিনি। এদিকে ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক জয় চোধুরী। ভালোবেসে নায়িকা নীড়কে বিয়ে করেছেন। এবার মাহি ও জয় নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন। 

সংবাদমাধ্যম অনুযায়ী, জয় চোধুরীর সঙ্গে মাহির প্রায় সময়ই নানা ছবি দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই নায়কের বাসায় অন্য নায়ক-নায়িকাদের সঙ্গে বেশ ফুরুফুরে মেজাজেই আড্ডায় মাততে দেখা যায় মাহিকে।

জয়ের সঙ্গে সিনেমা না করেও এতো ভালো সম্পর্ক কিভাবে হলো সেটিই এবার একটি অনুষ্ঠানে এসে ফাঁস করলেন তারা।

মাহি বলেন, অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোন সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের আমি শত্রু ভাবি। 

যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয়না। জয়ের সঙ্গে আমার ২০১৯ থেকেই ভালো সম্পর্ক কিন্তু গোপন রেখে ছিলাম কারণ যে কোন জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।

এদিকে মাহির সঙ্গে সম্পর্কের ব্যাপারে জয় বলেন, খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালভাবে নেন না। গোপন থাকলে বিষয়টার মাঝে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মাঝে গভীরতা অনেক।

এবার ঈদে মুক্তি পাওয়া শাকিবের 'রাজকুমার' ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পাচ্ছেন।

মাহিয়া মাহি   জয় চোধুরী   ঢালিউড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

উচ্ছ্বসিত শাকিব, দর্শকদের জানালেন কৃতজ্ঞতা

প্রকাশ: ০৯:৩০ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪


Thumbnail

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ও শাকিব খান অভিনীত সিনেমা ‌‘রাজকুমার’। এটি মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন অভিনেতা। সেই সাফল্যের রেশে উচ্ছ্বসিত শাকিব। দর্শকদের প্রতি জানালেন কৃতজ্ঞতা। 

সোমবার (১৫ এপ্রিল) সকালে সমাজমাধ্যমের পাতায় ঢালিউড সুপারস্টার লিখেছেন, ‌‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। প্রিয় দর্শকদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’ 

দেশের ১২৫টির মতো সিনেমা হলে চলছে শাকিবের নতুন ছবিটি। জানা যায়, ২১২টি সিনেমা হলের মধ্যে এই ছবি রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিন ভাগ হল পেয়েছে।

‘রাজকুমার’ মূলত পারিবারিক সম্পর্ক আর একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাওয়ার গল্প ঘিরে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভিনদেশি অভিনেত্রী কোর্টনি কফি। পাশাপাশি অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খানসহ অনেকে।

ইতিমধ্যে ‘রাজকুমার’ সিনেমার ‘রাজকুমার’ গানটি  দ্রুত সময়ে এক কোটি ভিউ পেরিয়ে গেছে। আসিফ ইকবালের লেখা, আকাশ সেনের সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কোনাল ও একসময়ের ব্যান্ডশিল্পী বালাম।

‘রাজকুমার’ উন্মাদনার মধ্যেই শাকিবের নতুন সিনেমা ‘তুফান’-এর শুটিং শুরু হচ্ছে ভারতে। পরিচালনা করছেন ‘পরাণ’-খ্যাত নির্মাতা রায়হান রাফী। শাকিবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী নাবিলা এবং টালিউডের মিমি চক্রবর্তীকে। খলনায়ক হিসেবে থাকার কথা রয়েছে পশ্চিমবঙ্গের অভিনেতা যিশু সেনগুপ্তকে। পবিত্র ঈদুল আজহায় মুক্তির সম্ভাবনা শাকিব খানের নতুন সিনেমাটির।


শাকিব খান   রাজকুমার  


মন্তব্য করুন


কালার ইনসাইড

নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি

প্রকাশ: ০৩:১৪ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪


Thumbnail

এবারের ঈদে মুক্তি পেয়েছে প্রায় ডজনখানেক সিনেমা। সেই তালিকায় নাম রয়েছে ঢাকাই অভিনেত্রী পূজা চেরি এবং আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’।

তবে সিনেমা নিয়ে বেশ বিপাকেই পড়তে হচ্ছে নায়ক-নায়িকা সহ অন্যান্য শিল্পীদের। কারণ স্টার সিনেপ্লেক্সে কোনো শো-ই পায়নি তারা।

নানা জটিলতার মধ্যে ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাস সহ আটটি হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি। এর পেছনে নোংরা রাজনীতি দায়ী বলে মনে করছেন তিনি। 

এক সাক্ষাৎকারে পূজা বলেন, আমরা নিজেরাই নিজেদের সিনেমার ক্ষতি করছি। এভাবে ভালো সিনেমার পথ রুদ্ধ হলে, কীভাবে আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে? সিনেমায় নোংরা রাজনীতি ঢুকে গেছে। এমনিতেই হলের সংখ্যা কম, তার মধ্যে এই রাজনীতি। বাংলাদেশে ভালো জিনিসের কদর নেই।

‘লিপস্টিক’রাজনীতির শিকার উল্লেখ করে এ নায়িকা আরও বলেন, কেউ কেউ যখন নির্দিষ্ট করে কোনো কোনো হলে গিয়ে বা ফোনে তাদের সিনেমা মুক্তির জন্য হলমালিককে বলেন, আমার সিনেমার জন্য এই হল দিতেই হবে, হলমালিক দিতে বাধ্য। এমন ঘটনা এবার ঘটেছে। এভাবেই কোনো কোনো সিনেমা হল পেয়েছে।

হতাশা ব্যক্ত করে পূজা বলেন, ভালো কাজ করেও তা দর্শকের কাছে পৌঁছে পারছেন না। এ ধরনের কাজ আর করা হবে কি না, জানি না। কিন্তু কম হল পাওয়ার কারণে ছবিটি সবাইকে দেখানো সম্ভব হচ্ছে না। আমার অভিনীত সিনেমা নিয়ে আগে এমনটি কখনোই হয়নি। মনটা ভালো নেই।

এদিকে কিছুদিন আগে সিনেমা নিয়ে রাজনীতির শিকার হয়ে কান্নায় ভেঙে পড়লেন সিনেমাটির নায়ক আদর আজদ।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, জায়েদ খান প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

লিপস্টিক   পূজা চেরি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন