ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

শাকিবের সঙ্গে জুটি গড়ছেন কলকাতার বিনীতা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৮ রবিবার, ০৩:২৮ পিএম
শাকিবের সঙ্গে জুটি গড়ছেন কলকাতার বিনীতা

বিনীতা চট্রোপাধ্যায় কলকাতার শোবিজ অঙ্গনের আলোচিত নাম। ইতিমধ্যে ‘মেম বউ’ শিরোনামের একটি ধারাবাহিকে বিদেশিনীর চরিত্রে অভিনয় করে দর্শকদের দৃষ্টি কেড়েছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর প্রথম ছবি ‘কলকাতা পেজ থ্রী’। এরই মধ্যে তিনি জানালেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি গড়ার কথা।

দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন বিনীতা। সম্প্রতি কলকাতার সংবাদমাধ্যমের সঙ্গে এ  বিষয়ে কথা বলেছেন তিনি। বিনীতা জানান, ‘শাকিবের সঙ্গে আমার পরিচয় ২০১৪ সালে। সে সময় আমরা একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেম। সিনেমাসহ বিভিন্ন বিষয় নিয়ে তাঁর সঙ্গে আমার কথা হয়। তাঁর সঙ্গে কাজ করার আগ্রহও প্রকাশ করেছি। এমন একজন তারকার সঙ্গে কাজ করতে চাই। আশা করি খুব শিগগিরই আমার ইচ্ছে পূরণ হবে।’

বাংলাদেশের বেশ কয়েকজন চিত্রপরিচালকের সঙ্গে ইতিমধ্যে আলোচনা সেরেছেন বলেও জানিয়েছেন বিনীতা। শাকিবের সঙ্গে তাঁর কাজ করা এখন শুধু সময়ের ব্যাপার।

বিনীতার জন্ম ও বেড়ে ওঠা কলকাতায়। একসময় মুম্বাইতে ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন। শুরুও করেছিলেন। ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ শিরোনামের একটি হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে মূলত অভিনয়ে পা রাখেন বিনীতা। কিন্তু খুব একটা আলো ছড়াতে পারেননি। এক সময় কলকাতায় ফিরে এসে শোবিজে জড়িয়ে যান।

অভিনয়ের পাশাপাশি নাচ, গান ও উপস্থাপনায় পারদর্শী বিনীতা। কলকাতার ‘লরেটো’ কলেজ থেকে ইংরেজি সাহিত্য ও সাংবাদিকতায় পড়াশোনা করেন। বেশকিছুদিন শিক্ষকতাও করেছেন। বলিউড সুপারস্টার শাহরুখ খান ও অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে মঞ্চে কাজ করার অভিজ্ঞতা রয়েছে বিনীতার। সব মিলিয়ে সুপারস্টার শাকিবের নায়িকা হওয়ার সব যোগ্যতাই অর্জন করেছেন এই অভিনেত্রী।   

বাংলা ইনসাইডার/ এইচপি