ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

১০০ কোটি আয়ের পথে ‘স্ত্রী’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮ বুধবার, ০৪:১৫ পিএম
১০০ কোটি আয়ের পথে ‘স্ত্রী’

বলিউডে চলতি বছর বেশকিছু ছবি আলোচনার জন্ম দিয়েছে। এরমধ্যে পদ্মাবত, সঞ্জু, রেইস থ্রী, বাঘি ২, গোল্ড, রাজী ছবিগুলো জনপ্রিয়তার পাশপাশি ছুঁয়েছে ১০০ কোটির মাইলফলক। এবার এই তালিকায় যোগ হচ্ছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘স্ত্রী’। রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর অভিনীত এই ছবিটি ভারতের বক্স অফিস কাঁপাচ্ছে। 

গত ৩১ আগস্ট ভারতজুড়ে মুক্তি পায় ভৌতিক কমেডি ধাঁচের ছবি ‘স্ত্রী’। ইতিমধ্যে ছবিটি শতকোটির মাইলফলক ছোঁয়ার ইংগিত দিয়েছে। মুক্তির ১২ দিন শেষে ‘স্ত্রী’র আয় ৮৮ কোটি ৮২ লাখ রুপি। হলিউডের আরেক আলোচিত ছবি ‘দ্য নান’ এর সঙ্গে রীতিমত লড়াই করছে ‘স্ত্রী’। বলিউডের বাণিজ্য বিশ্লেষকদের মতে, এই বছরের অন্যতম ব্লকবাস্টার হিসাবে উঠে আসছে ছবিটি। এটি সম্ভবত অনেক ছবির আয়ের হিসাবই পাল্টে দিতে যাচ্ছে।

এদিকে রাজকুমার রাওয়ের আরেক ছবি ‘ফ্যানে খান’ এর ব্যার্থতা অনেকটাই ঢেকে দিচ্ছে ‘স্ত্রী’ ছবিটি। ছবিতে তাঁর এবং শ্রদ্ধা কাপুরের অভিনয় সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে।

ভারতের ছোট্র শহরের এক পূজা উৎসবকে ঘিরে ‘স্ত্রী’ ছবির গল্প। চারদিনের এই পূজা উৎসবে থাকে আতঙ্কের ছাপ। বিভিন্ন বাড়ি থেকে উধাও হয়ে যায় পুরুষরা। কথিত আছে, ‘স্ত্রী’ নামক এক অশুভ আত্মা পুরুষদের বাড়ি থেকে তুলে নিয়ে যায়। কিন্তু কেনই বা এমন অদ্ভুত সমস্যার মুখোমুখি হয় তাঁরা? এর সবই দেখানো হয়েছে ছবিতে।

বাংলা ইনসাইডার/ এইচপি