ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ফের শাকিবের সমলোচনায় নিপুন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮ বুধবার, ০৪:৫২ পিএম
ফের শাকিবের সমলোচনায় নিপুন

গেল বছর এক বক্তব্যের জের ধরে শাকিবের শিক্ষাগত যোগ্যতা, তাঁর নানা কর্মকাণ্ড নিয়ে কঠোর সমলোচনা করেছিলেন নায়িকা নিপুন। শাকিবের ব্যাক্তিগত জীবন নিয়েও নানা রকমের পরামর্শ দেন। যদিও শাকিব তার কথা আমলে নেননি। বছর না গড়ানেই আবারও শাকিবের সমালোচনা করলেন তিনি। শাকিবকে অন্য দেশের প্রেমিক বলেছেন এই নায়িকা।

নিপুন জানালেন শাকিব প্রস্তাব দিলেও তার সঙ্গে কাজ করবেন না। এর কারণ হিসেবে নিপুন বলেছেন, ‘শাকিব অন্য দেশপ্রেমী, যা গেল কয়েবছরে আরও বেড়েছে। তার সঙ্গে আর অভিনয় করব না। ‘এবং পূর্ণিমা’ নামের আরটিভির একটি টিভি অনুষ্ঠানে তিনি এমন কথা বলেন। উপস্থাপিকা পূর্ণিমা তাকে জিজ্ঞেস করে,‘শাকিব খানের সঙ্গে এখন যদি কাজের প্রস্তাব আসে করবেন?` উত্তরে নিপুণ বলেন, `না। মনে হয় না ওর (শাকিব খান) সাথে আর কাজ করব। কারণ ও খুবই অন্য দেশপ্রেমী। যেখানে আমি অন্য দেশ থেকে বাংলাদেশে চলে এসেছি। আমি আমার দেশের টাকা অন্য দেশে দিব না। ওর সাথে ছবি করতে গেলে দেখা যাবে পরিচালক-প্রযোজক অন্য দেশ থেকে এসেছে। তাদের সঙ্গে আমি কাজ করতে ইচ্ছুক না।’

ঢালিউড অভিনেতা শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয়ও করেছেন এ অভিনেত্রী। এর মধ্যে কয়েকটি ছবি ব্যবসায়িক সাফল্যও পেয়েছে। তবে কোন ছবিতেই শেষ পর্যন্ত শাকিবের সঙ্গে মিলন হয়নি।

বর্তমানে নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। মাঝে মধ্যে অভিনয় করেন নাটকে। বিদেশ ও শাকিবের প্রতি এত ক্ষোভ থাকলেও তিনি প্রায়ই যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে যান। যুক্তরাষ্ট্রে তাঁর মেয়ে পড়াশুনা করে।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নিপুন বলেন, ‘তিনি দেশে এমন একটি প্রতিষ্ঠান গড়তে চান যেখানে অভিনয়-নাচ শেখানো হবে। যাতে নাটক কিংবা সিনেমায় অভিনয়ের আগে আগ্রহীরা সঠিক প্রস্তুতি নিতে পারেন।’



বাংলা ইনসাইডার/ এমআরএইচ