ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ , ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

নানা রোগে কাতর বলিউড

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮ বুধবার, ১০:০৩ পিএম
নানা রোগে কাতর বলিউড

ক্রমেই অসুস্থ হয়ে পড়ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। আক্রান্ত হয়েছেন রোগে। চিকিৎসকদের মতে, তাঁর এই সমস্যার নাম ‘বালজিং ডিস্ক’। সমস্যাটি ‘স্লিপ ডিস্ক নামেও পরিচিত। স্নায়ুর সমস্যা। এর ফলে পিঠের নিচের অংশের পেশিতে টান ধরে। খুব ব্যথা হয়। অত্যধিক ব্যস্ততার কারণে এই সমস্যা হয়। এই সমস্যা হওয়ায় দুর্বল হয়ে পড়ছেন তিনি। চিকিৎসক তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

প্রথমে ইরফান খান, এরপরে সোনালি বেন্দ্রে ক্যনসারে আক্রান্ত হন। তাদের চিকিৎসা চলছে। ক্যানসার থেকে এখনো পুরোপুরি সেরে উঠেননি মনীষা কৈরালা, অনুরাগ বসু। এখন আবার আনুশকা অসুস্থ। শাহরুখ খানের কাঁধে এখন পর্যন্ত ৮ টা অপারেশন করা হয়েছে। একই সময়ে তার হাঁটুতে অপারেশন করা হয়।

সালমান খানের মস্তিষ্কেও রয়েছে ব্যাথাদায়ক অসুখ। ৮ বছর ধরে তিনি এই রোগে আক্রান্ত। এছাড়াও তার মুখ মণ্ডলে আকস্মিক ব্যাথার একটি রোগ রয়েছে। কোনো কারণ ছাড়াই যে কোনো সময় এতে আক্রান্ত হন তিনি।

দীপিকার রয়েছে মানসিক রোগ। দীর্ঘ সময় ধরে দীপিকা ডিপ্রেশনে আক্রান্ত ছিলেন। যেটা কোনোভাবেই নির্মূল হচ্ছিল না। নানা চিকিৎসা চলছিল কিন্তু কাজের কাজ হচ্ছিল না। যার কারণে দীপিকা পাড়ুকোনের বলিউড ক্যারিয়ার হুমকির মুখে পড়ে যায়। দীর্ঘ সময় ধরে চিকিৎসা চলার পর এখন অনেকটা সেরে উঠেছেন দীপিকা। দীর্ঘদিন ধরে অবসাদে ভুগছিলেন গায়ক হানি সিংও।

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন নানা সময়ে নানা রোগে আক্রান্ত হয়েছেন। কিন্তু সবচেয়ে বড় যে রোগে আক্রান্ত ছিলেন তা হলো তার লিভারে সমস্যা ছিল। লিভার সংক্রান্ত রোগে দীর্ঘ সময় ধরে ভুগছিলেন তিনি। এছাড়াও ইন্সমনিয়া রোগেও আক্রান্ত তিনি।

সাইফ আলী খান হৃদরোগে আক্রান্ত। একবার হসপিটালেও ভর্তি হয়েছিলেন তিনি।


বাংলা ইনসাইডার/ এমআরএইচ