ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

‘বিগবস’-এ সালমানের আকাশছোঁয়া পারিশ্রমিক

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮ বুধবার, ১০:১৬ পিএম
‘বিগবস’-এ সালমানের আকাশছোঁয়া পারিশ্রমিক

তারকাখ্যাতি মানেই কাড়ি কাড়ি টাকার হাতছানি। তার ওপর সালমান খান হলে তো কথাই নেই। একের পর এক হিট ছবি এবং টিভি-শো উপহার দিয়ে নিজের ব্র্যান্ড ভেল্যু এতোটাই বাড়িয়েছেন যে, সালমানের পেছনে বিজ্ঞাপন দাতাদের সারি। টাকা খরচ করতে মোটেও দ্বিধাগ্রস্থ নয় বড় বড় সব কোম্পানি। সালমানের পারিশ্রমিকও তাই আকাশছোঁয়া। আসন্ন রিয়্যালিটি শো ‘বিগবস সিজন ১২’-তে নিজের পারিশ্রমিক বাড়িয়ে আবারো আলোচনায় ভাইজান।

বরাবরের মতো এবারো ‘বিগবস’ সঞ্চালনার দায়িত্বে থাকছেন সালমান। ২০১১ সাল থেকে টানা ৮ সিজন ‘বিগবস’ উপস্থাপনার দায়িত্ব সামলাচ্ছেন এই তারকা। তিনি থাকার কারনে অনুষ্ঠানটির টিআরপিও বাড়ছে হু হু করে। ভারত ছাড়িয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে অনুষ্ঠানটির জনপ্রিয়তা। সেই সঙ্গে বাড়ছে সালমানের পারিশ্রমিকও।

পরিসংখ্যানে দেখা যায়, সিজন ৪ থেকে ৬ পর্যন্ত সালমান প্রতি পর্বের জন্য আড়াই কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। সিজন ৭-এ এই অঙ্ক দ্বিগুণ করে নেন ৫ কোটি ৫০ লাখ। সিজন ৮ ও ৯’র জন্য ৮ কোটি এবং সিজন ১০ ও ১১’র জন্য নেন ১১ কোটি রুপি। কিন্তু এবারের বিগবসের জন্য কত নেবেন সালমান? এই প্রশ্নের উত্তর জানিয়েছে ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম।

জানা যায়, ‘বিগবস সিজন ১২’র প্রতি পর্বের জন্য সালমান ১৪ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। সে হিসেবে গোটা সিজনে ২১ পর্বের জন্য তাঁর পারিশ্রমিক প্রায় ৩০০ কোটি রুপি!

উল্লেখ্য, এবারের বিগবসে জুটি হিসেবে দেখা যাবে প্রতিযোগীদের। এই জুটি হতে পারে স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকা কিম্বা মা-মেয়ে। আগের সিজনের মতো এবারো সাধারণ মানুষ এবং তারকাদের অংশগ্রহণ থাকবে। চলতি মাসের ১৬ তারিখ থেকে শুরু হবে জনপ্রিয় এই শো।

সূত্রঃ ফ্রী প্রেস

বাংলা ইনসাইডার/ এইচপি