ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

তিক্ততা ভুলে একসঙ্গে মিমি-শুভশ্রী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার, ০৪:১৪ পিএম
তিক্ততা ভুলে একসঙ্গে মিমি-শুভশ্রী

ঝামেলার শুরু মূলত পরিচালক রাজ চক্রবর্তীকে কেন্দ্র করে। কারণ মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি দু’জনের সঙ্গেই প্রেম করেছেন রাজ। শেষতক বিয়ে করেন শুভশ্রীকে। অথচ রাজের সঙ্গে সবচেয়ে বেশি জড়িয়েছে মিমির নাম। এ নিয়ে শুভশ্রীর সঙ্গে মিমির শীতল যুদ্ধ শুরু হয়। এমনকি রাজ-শুভশ্রীর বিয়েতেও জাননি মিমি। একসময়ের বন্ধু হয়ে ওঠেন একে অপরের চক্ষুশূল। পেশা ও ব্যক্তিগত জীবনে বাড়তে থাকে দুরত্ব। তবে তাঁদের এই দুরত্ব কিছুটা হলেও ঘুচিয়ে এনেছে শারদীয় উৎসব ‘দুর্গাপূজা’।

আসন্ন দুর্গাপূজাকে ঘিরে নির্মিত হয়েছে ‘জয় জয় দুর্গা মা’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই মিউজিক ভিডিওতে একই ফ্রেমে ধরা পড়েছেন মিমি-শুভশ্রী। সম্প্রতি ভিডিও শ্যুটের কিছু ফুটেজ প্রকাশিত হয়, যেখানে মিমি-শুভশ্রীকে একসঙ্গে মহড়া করতে দেখা যায়। তাঁদের সঙ্গে রয়েছেন নুসরাত জাহান, সৌরভ গাঙ্গুলি, বনি সেনগুপ্ত এবং গায়ক জিত্‍ গাঙ্গুলি। তবে ভিডিওতে সবচেয়ে বেশি দেখা যাবে মিমি-শুভশ্রীকে।

দুর্গাপূজার এই গানে কণ্ঠ দিয়েছেন শান, অভিজিৎ ও জিৎ গাঙ্গুলি। বাবা যাদবের কোরিওগ্রাফিতে ‘জয় জয় মা দুর্গা’ গানটি চলতি মাসের ১৭ তারিখ প্রকাশিত হবে। 

বাংলা ইনসাইডার/ এইচপি