ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

শুক্রবারের টলিউড বলিউড ও হলিউড

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার, ০৪:২৫ পিএম
শুক্রবারের টলিউড বলিউড ও হলিউড

বাংলাদেশের মতো বিশ্বের বেশীরভাগ চলচ্চিত্রশিল্পে শুক্রবারে ছবি মুক্তি দেওয়া হয়। বিশেষ করে কলকাতার টলিউড, মুম্বাইয়ের বলিউড এমনকি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অবস্থিত হলিউডেও। দেখা যাক সেসব জায়গায় আজ কি কি ছবি মুক্তি পাচ্ছে-

কলকাতার টলিউডে মুক্তি পাচ্ছে ছবি ‘চতুর্থ রিপু’
ছবির কলাকুশলীদের জন্য ‘চতুর্থ রিপু’ মুক্তি পাওয়া যেমন আনন্দের, আবার একই সাথে শোকেরও। কারণ এই ছবির অভিনেত্রী পায়েল চক্রবর্তী কিছুদিন আগে আত্মহত্যা করেছিলেন। ববি বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘চতুর্থ রিপু’তে অভিনয় করেছেন অঞ্জনা বসু, ঋ, শিলাজিত্‍ মজুমদার, রুদ্রনীল ঘোষ ও মেঘনা হালদারসহ অনেকে। 

বলিউডে মুক্তি পাচ্ছে দু’টি ছবি

মনমর্জিয়া
ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘মনমর্জিয়া’ ছবিটি। অভিষেক বচ্চন ছাড়াও ছবির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কুশাল ও তাপসী পান্নু। কিছুদিন আগে প্রকাশিত হয় ছবিটির ট্রেলার। সেখানে দেখা যায়, ভিকি-তাপসীর প্রেমের খুনসুটি। বিভিন্ন পার্টি, ঘোরাঘুরি করে কাটছে তাঁদের জীবন। বেপরোয়া প্রেম করলেও তাপসীকে কোনও রকম প্রতিশ্রুতি দিতে ভয় পায় ভিকি। এদিকে তাপসীর পাত্র হিসেবে অভিষেককে পছন্দ করেন তাঁর বাবা-মা। ট্রেলারের শেষদিকে তাপসী ও অভিষেককে মধুচন্দ্রিমায় যেতে দেখা যায় এবং পাওয়া যায় প্রতারণার আভাস। ছবিটি পরিচালনা করেছেন অনুরাগ ক্যাশপ।

মিত্রোঁ

গুজরাটি দুই তরুণ তরুণীর প্রেম নিয়ে নির্মিত হয়েছে ছবিটি, যাঁরা দু’জনই একে অপরের বিপরীত। ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী কৃতি কামার এই ছবির মাধ্যমে বলিউডে পা রাখছেন। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় দেখা যাবে ‘ফালতু’ খ্যাত অভিনেতা জ্যাকি ভাগনানিকে। 

হলিউড

এছাড়া হলিউডে মুক্তি পাচ্ছে বয়েড হলব্রুক অভিনীত ছবি ‘দ্য প্রিডেটর’, ম্যাথু ম্যাকঙ্গি অভিনীত ‘হোয়াইট বয় রিক’, অ্যানা কেন্ড্রিক অভিনীত ‘অ্যা সিম্পল ফেভর’, এমা থম্পসন অভিনীত ‘দ্য চিলড্রেন অ্যাক্ট’ এবং ক্রিস্টেন স্টুয়ার্ট অভিনীত ছবি ‘লিজি’

বাংলা ইনসাইডার/ এইচপি